Skip to content
Home » অনামিকা ঐশী নতুন ভিডিও-টিকটক থেকে সিনেমার নায়িকা

অনামিকা ঐশী নতুন ভিডিও-টিকটক থেকে সিনেমার নায়িকা

  • by
অনামিকা ঐশী

অনামিকা ঐশী, আজকে আমরা কথা বলব বাংলাদেশের মোস্ট ফেমাস টিক টকার অনামিকা ঐশীকে নিয়ে। বর্তমান সময়ে টিকটকের  জনপ্রিয় মুখ অনামিকা ঐশী। বর্তমান সময়ে তিনি টিক টক এ এক কথায় রাজ করতেছে। কারণ তাকে যে একবার দেখে সে বারবার দেখতে চায়। তার কারণ হচ্ছে তার যে রূপের মাধুর্য যা বলে শেষ করা যাবেনা।

তার ওই হরিণী চোখ, মেঘ বরণ কালো চুল আর গোলাপি ঠোঁট এক কথায় অসাধারণ যা বলার মত নয়। যার কারণে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠে। বর্তমানে তার টিকটক ফলোয়ার প্রায় আড়াই মিলিয়ন। বিভিন্ন ধরনের সোসিয়াল মিডিয়া থেকে আমরা জানতে পেরেছি তার বাসা বরিশালে। বরিশালের এই কিউট মেয়েটি এবার সিনেমায় নাম লেখাতে চলেছে।গায়ক শেখ সাদীর বিপরীতে আবু তাওহীদ হিরন পরিচালিত সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই কিউট বরিশালের মেয়ে টি।

ঐশী টিকটক থেকে সিনেমার নায়িকা হওয়ার গল্প

অনামিকা ঐশী (টিকটক থেকে সিনেমার নায়িকা)

ঐশী জানান, এর আগে মাবরুর রশিদ বান্নাহ ভাইয়ের একটি ওয়েব সিরিজে অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। পরে তিনি আবার এই সিনেমার প্রস্তাব পান। এই সংশ্লিষ্ট সিনেমায় ঐশীর চরিত্রের নাম দেওয়া হবে দিবা। আর নায়ক সাদিক নাম দেওয়া হবে অনি।অনিমেদাও ঐশী আরো বলেছেন যখন সে এই সিনেমার কাজটি পায় তখন সে এই সিনেমার স্ক্রিপ্ট গুলো পড়ে। করে তার কাছে যা মনে হয় যে এই চরিত্রটি শুধু তার জন্যই তৈরি করা হয়েছে। তারে সিনেমার গল্পটা খুব ভালো লাগে। আগেই বলেছি সংশ্লিষ্টরা চরিত্র গুলো সিনেমার নায়িকার নাম হবে দিবা এর চরিত্রে থাকছেন অনামিকা ঐশী।আর এই ছবির যে নায়কের চরিত্রে অভিনয় করবে তার নাম হবে পানি সে হচ্ছে শেখ সাদী।আশা করা যায় 20 মে থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে সিনেমার চরিত্র হওয়ার কথা রয়েছে।

অনামিকা ঐশিক টিকটক এর যাত্রা কিভাবে শুরু হয়েছিল

অনামিকা ঐশির টিকটকের যাত্রা যেভাবে শুরু হয়েছিল। তিনি বলেন লকডাউন এর সময় আমরা সবাই ঘরে বন্দি ছিলাম। তখন স্কুল-কলেজ সব বন্ধ ছিল। সময় ভালো কাটছে না খুব বোরিং সময় কাটতো। যার ফলে আমি টিকটক করতে শুরু করি। আমি নিজ থেকেই এই টিকটক করার ইচ্ছা পোষণ করি। তারপর একটি দুটি করে টিকটক করতে শুরু করি। তারপর দেখি খুব ভালো সাড়া পাচ্ছি। তখন থেকে রেগুলার টিকটক করা শুরু করে দেই। তিনি আরো বলেছেন ভবিষ্যতে মিডিয়াতেই স্থায়ী হতে চান।তিনি বলেন দর্শকরা যদি তার সিনেমাটি গ্রহণ করে তাহলে সে সামনে আরো এগিয়ে যাবে। তিনি আরো বলেছেন জানিনা কতদূর যেতে পারবো তবে আমি আমার চেষ্টা চালিয়ে যাব।

কোরবানি ঈদে অনামিকা ঐশির একটি নাটক ইউটিউব এসেছে। যেখানে তাকে নায়িকার চরিত্রে দেখা গেছে।এ নাটকের মেয়ের চরিত্রে বাংলাদেশের জনপ্রিয় ব্লগার রাফসান ছোট ভাই অভিনয় করেছেন।এ নাটকটিতে নায়িকার চরিত্রে অসুখে দেখা গেল তাকে খুব স্বল্প সময়ের জন্য দেখানো হয়েছে।

আরো পড়ুন:

বর্ষার দিনে কবিতা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *