Tips & tricks

অপুভাই কি খেয়ে মোটা হলো-অপুভাই মোটা হওয়ার কারন

অপুভাই মোটা হওয়ার কারন

আমরা আসলে অনেকে জানিনা যে অপু ভাইয়ের পুরো নাম কি। অপু পুরো নাম হচ্ছে ইয়াসিন আরাফাত অপু। তো আমরা আজকে আপনাদের অপু ভাই অপুভাই মোটা হওয়ার কারন সম্পর্কে কিছু তথ্য জানাবো। বাংলাদেশের এমন কোন যুবসমাজ নাই যে অপু ভাই কে চিনেনা। তিনি মূলত টিকটক লাইকি করে জনপ্রিয়তা অর্জন করেছেন।

তার কিউটনেস চেহারা এবং বাহারি রঙের চুলের ডিজাইন অনেক মেয়েকে পাগল করেছে।আমরা অনেক সোশ্যাল মিডিয়ায় থেকে জানতে পেরেছি যে তিনি মূলত টিকটক লাইক করার আগে একজন পেশাদার নাপিত ছিলেন। নাপিত মানে হচ্ছে সেলুনে যারা চুল কাটে। তো সেখান থেকে এসে তার যাত্রা শুরু। তারপর তিনি টিকটক লাইক কি করে মানুষের জনপ্রিয়তা অর্জন করে এবং রাতারাতি টিকটক সেলিব্রেটি হয়ে যায়।

অপু ভাই এর লাইফ স্টাইল সম্পর্কে জানুন

অপুভাই মোটা হওয়ার কারন, এখন আমরা আলোচনা করব অপুর লাইভ স্টাইল সম্পর্কে। তার পুরো নাম কি, তার গ্রামের বাসা কোথায়, তিনি বর্তমানে কোথায় থাকেন, তার লেখাপড়ার যোগ্যতা কতটুকু ইত্যাদি অনেক কিছু নিয়ে আলোচনা করব।

তো অপু পুরো নাম হচ্ছে ইয়াসিন আরাফাত অপু। তার ডাকনাম অপু, তিনি সকলের কাছে অপ নামে পরিচিত লাভ করেছেন। জন্ম 2 ফেব্রুয়ারি 2001 সাল। তার বর্তমান বয়স 20 বছর। তাঁর জন্মস্থান হচ্ছে নোয়াখালীর সোনাইমুড়ী গ্রামে। বর্তমানে তিনি ফ্যামিলির সাথে ঢাকায় বসবাস। উপগ্রহের উচ্চতা হচ্ছে 5 ফুট 6 ইঞ্চি ওজন 52 কেজি। তার ধর্ম হচ্ছে ইসলাম ধর্ম এবং জাতীয়তা বাংলাদেশী।তিনি পেশায় একজন ইস্টুডেন্ট এবং লাইকি অভিনেতা। পড়ালেখা অপু ভাই ইন্টার ফার্স্ট ইয়ারে লেখাপড়া করেন। তিনি মূলত লাইক কি এবং টিক টক অ্যাপ এর মাধ্যমে ভাইরাল হয়েছে।

অপু ভাইয়ের কিউট সুইট নাইস চেহারা এবং তার বাইরে রঙের চুলের কারণে অনেক মেয়ে তার ওপর ক্রাশ খায়। তার লাইকি আইডির নাম হচ্ছে অপু ভাই। তিনি বর্তমানে বাংলাদেশের লিডার বোর্ডের সপ্তম নম্বরে রয়েছে। তার শখ হচ্ছে লাইক এ ভিডিও বানানো এবং তার প্রিয় খেলা হচ্ছে ক্রিকেট। অপু ভাইয়ের প্রিয় রং সাদা এবং কালো এবং ইফতারি হোগেয়া করছেন অরিজিৎ সিং। তার প্রিয় ইউটিউবার হচ্ছে তৌহিদ আফ্রিদি।অপু ভারতীয় অভিনেতা হচ্ছে শাকিব খান এবং তিনি সব সময় বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করে। বর্তমানে অপু ভাই এখন সিঙ্গেল রয়েছে। যে মেয়েরা তাদের উপর ক্রাশ খাইছো তারা এখন তার সাথে লাইন মারতে পারবা। অপব্যয়ের কোন গাড়ি বাড়ি নেই তবে সে বন্ধুদের গাড়ি ব্যবহার করে এবং ভাড়া বাড়িতে থাকে।

অপু ভাই মোটা হওয়ার কারণ (অপু পিকচার, ভিডিও)

অপুভাই মোটা হওয়ার কারন

আমরা দেখতে চাই অপু ভাই বর্তমান সময়ে যে টিকটক গুলো তৈরি করতেছে সেখানে তার শারীরিক ফিটনেস অন্যরকম। কারণ আগে ছিল হ্যাংলা কিন্তু এখন তার ফিগারের অনেকটাই পরিবর্তন এসেছে। আমরা সোশ্যাল মিডিয়ায় অনেককেই বলতে দেখেছি তিনি নাকি মোটার ওষুধ খেয়ে মোটা হয়েছে।তবে আমরা ইউটিউবে তার একটি ভিডিও দেখি তো সেখানে তিনি বলেন সে নাকি প্রায় দীর্ঘদিন অসুস্থ ছিলেন। যার কারনে সে বিভিন্ন দরনের ঔষধ খাওয়াতে তার ফিগারের পরিবর্তন হয়ে যায়। তো আসল সত্য একমাত্র সে বলতে পারবেন।

সে কিভাবে তার এই শরীর পরিবর্তন ঘটিয়েছেন।একটি কথা সত্য যে এখন তাকে দেখতে আরও বেশি কিউট লাগে। তিনি আরো বলেছেন অসুস্থ থাকার সময় তার ফোনটি নাকি হারিয়ে যায়। যার কারণে তিনি প্রায় তিন মাস সে কোন ধরনের টিকটক ভিডিও বানাতে পারেনি। তার টিকটক ফেসবুক এবং ইউটিউব সকল ধরনের চ্যানেল ফোনে একটিভ করার ছিল। একমাত্র টিকটকের পাসওয়ার্ড তার মনে ছিল যার কারণে সে টিকটকের আইডি টি পুনরায় ফিরে পেয়েছে।

এই লেখাটি পড়ে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করবেন এবং কমেন্ট এ তা জানিয়ে দেবেন।

আরো পড়ুন:

মোটা হওয়ার প্রাকৃতিক ঔষধ ( ১ মাসেই সমাধান)