News

যে কারনে মারা গেলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

যে কারনে মারা গেলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

না ফেরার দেশে চলে গেলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত সাহেব। দিবাগত রাত  ১২.৫৬ মিনিটে ঢাকা ইউনাইটেড হসপিটালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।তার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের রাষ্ট্রপতি ।

আওয়ামী লীগ সরকারের অর্থমন্ত্রী হিসেবে টানা 10 বার বাজেট পাস করেন তিনি। সকাল দশটায় গুলশান আজাদ মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে এবং ১১ টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার জানাযা অনুষ্ঠিত হবে। দুপুর 2 টায় তার মরদেহ সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের জন্য নেওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে।

তার শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে শুক্রবার ১২.৩০ মিনিটে তাকে ইউনাইটেড হসপিটালে নেওয়া হয়। ইউনাইটেড হাসপাতালে নেওয়ার পর রাত ১১টার দিকে মারা যান এই বীর মুক্তিযোদ্ধা এবং ভাষাসৈনিক ,সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ।

আবুল মাল আবদুল মুহিত ঢাকা ইউনাইটেড হসপিটালে মারা গেছেন একথাটি নিশ্চিত করেছেন তার ছোটভাই আবুল মাল আবদুল মোমেন। তিনি সাংবাদিকদের জানিয়ছেন।

 সকল প্রকার কার্যক্রম শেষে রায়পুর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার ভাই মোমেন বলেছেন সন্ধ্যার পর তার ভাইয়ের সার্বিক অবস্থা খারাপ হওয়ার কারণে তাকে ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়। সকল কার্যক্রম শেষে তার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। তার ভাই মোমেন সাহেব বাংলাদেশের মানুষের কাছে তার প্রতি দোয়া চেয়েছেন।