Tips & tricks

আর এস ফাহিম চৌধুরী-ফটো পিক

আর এস ফাহিম চৌধুরী

আজকে আমরা কথা বলবো বর্তমান সময়ের জনপ্রিয় ইউটিউবার আর এস ফাহিম চৌধুরী সম্পর্কে। কে এ আর এস ফাহিম চৌধুরী। কিভাবে সে আজকে এত জনপ্রিয় ইউটিউবার হয়ে উঠল। তার বর্তমান ঠিকানা কোথায়। তিনি কি বিবাহিত? আরো বিস্তারিত সকল তথ্য নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করব। চলুন দেরী না করে বিস্তারিত আলোচনা করা যাক।

আজকের আলোচনা বিষয়বস্তু

  • আর এস ফাইভ এর বর্তমান ঠিকানা কোথায়
  • তিনি কীভাবে এত জনপ্রিয় হয়ে উঠলেন
  • তার youtube-এর আসার কারন কি
  • তিনি কি বিবাহিত?

আর এস ফাহিম চৌধুরী বর্তমান ঠিকানা

আরএস ফাহিম চৌধুরি মানে জনপ্রিয় একটি মুখ। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ার খুব কম লোকই আছে যারা আর এস ফাহিম কে চিনে না। কিন্তু তার বিষয়ে অনেক কিছুই তার অনেক ভক্ত রা জানে না। তাদের জন্য আজকে কিছু গুরুত্বপূর্ণ ইনফরমেশন জানাবো। আর এস ফাহিম ঢাকার মোহাম্মদপুরে বসবাস করেন। তার বর্তমান ঠিকানা হচ্ছে মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোড তার বর্তমান ঠিকানা।।

তার অধিকাংশ ব্লগ কিংবা সাইকেল স্ট্যান্ড তিনি মোহাম্মদপুর সলিমুল্লাহ প্রিয়া চক্র ক্লাবের পাশে একটি পাকা রোড আছে সেখানে করে থাকেন। আপনারা যদি সেখানে যান তাহলে আর এস ফাহিমের সাক্ষাৎ পেতে পারেন।

আরো পড়ুন:

তার জনপ্রিয় হয়ে ওঠার কারণ

আর এস ফাহিম চৌধুরী

ইউটিউবে তার জনপ্রিয় হয়ে ওঠা কারণ তিনি ইউটিউব নিয়ে শুরুতে তেমন মাথা ব্যাথা ছিল না। তিনি প্রথমে তার ইউটিউব চ্যানেল খুলেন শুধু তার স্ট্যান্ড ভিডিও আপলোড করার জন্য। তিনি 2015 সালের দিকে তার ইউটিউব চ্যানেল খুলে এবং তখন থেকে তিনি ভিডিও আপলোড শুরু করেন। বাংলাদেশের তিনি একজন ব্যক্তি, যিনি প্রতিদিন তার ইউটিউব চ্যানেলে কনটেন্ট আপডেট করত। তারপরে তিনি মোটরসাইকেল স্ট্যান্ড তারপর তিনি একটি প্রাইভেটকার কিনেন যেটা হচ্ছে  মার্ক টু। সে মার্ক টু বিক্রি করার পর তিনি আরও একটি হোন্ডা কোম্পানির গাড়ি কিনেছেন বর্তমানে তিনি সেই গাড়ির ড্রাইভ করেন।

এভাবে তিনি প্রতিদিন কনটেন্ট আপডেট এবং তার অক্লান্ত পরিশ্রমের কারণে তিনি আজকে এত জনপ্রিয় হয়েছে। বর্তমান সময়ের আরও একজন সেরা ইউটিউবার তিনি হচ্ছেন তৌহিদ আফ্রিদি। তার সাথে ফাহিম চৌধুরীর ব্লক করতে দেখা যায়। যার কারণে তিনি আরও জনপ্রিয় হয়ে উঠেছে।

ফাহিমের ইউটিউবে আসার কারণ

তিনি 2015 সালের ইউটিউব চ্যানেলটি খুলে। তার একটি ইউটিউব ব্লগে তিনি বলেছিলেন তার একটি ফ্রেন্ডের কাছে বাইক চালাতে চেয়ে ছিলেন। কিন্তু সেই বন্ধুটি তার মনে আঘাত দিয়ে কিছু কথা বলেছিলেন।তারপর থেকে তার স্বপ্ন ছিল যে তার অনেকগুলো বাইক থাকবে এবং সে বাইক গুলো তার ভাই ব্রাদার এমনকি যে কেউ চালাতে পারবে। সেই সূত্র ধরেই তিনি ইউটিউব শুরু করেন এবং সেখান থেকে কিছু অর্থ কালেকশন করে আরো কিছু অর্থ দিয়ে একটি বাইক কেনেন এভাবে তার যাত্রা শুরু। তারপর তিনি বাইক স্ট্যান্ড করতেন এবং সে ভিডিও গুলো ইউটিউবে আপডেট করতেন। এভাবে তিনি তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে তার আজকের এই সফলতা।

ফাহিম চৌধুরি কি বিবাহিত?

হ্যাঁ তিনি বিবাহিত ।শুরু থেকেই তাঁর প্রায় অনেকগুলো ব্লকে একটি মেয়েকে দেখা যেত তার নাম হচ্ছে মানজিয়া। তিনি হচ্ছে ফাহিম চৌধুরীর স্ত্রী। তাদের সম্পর্কটি অনেক মধুর। কারণ ভিডিওতে তাদের মধ্যে যে একটি সুন্দর এবং রোমান্টিক বন্ধন তা দেখেই বোঝা যায় যে তাদের মধ্যে খুব সুন্দর একটি মধুর সম্পর্ক সবসময় বিরাজমান থাকে।

সর্বশেষ একটি কথাই বলবো যদি এই পোস্টের মধ্যে কোন প্রকার তথ্য বা ইনফরমেশন ভুল থাকে তাহলে দয়া করে ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন এবং কমেন্ট সেকশনে জানাবেন আমি তৎক্ষণাৎ তা পরিবর্তন করে পুনরায় আবডেট করে দেবো। কারণ এই তথ্যগুলি আমি আমার ব্যক্তিগত অভিমত থেকে জানিয়েছি কারণ আমি অনেক দিন যাবত মোহাম্মদপুরে থেকেছি এবং উনাকে খুব কাছ থেকে দেখেছি।