Info Fact 360

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা , টুইটার স্ট্যাটাস। দূর্গা পূজার এসএমএস, ম্যাসেজ, ফেসবুক স্ট্যাটাস

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা , টুইটার স্ট্যাটাস। দূর্গা পূজার এসএমএস, ম্যাসেজ, ফেসবুক স্ট্যাটাস। সম্মানিত পাঠক, আপনাদের জানাই শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা ও অভিনন্দন ।আমাদের আজকের আয়োজনে থাকছে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা টুইটার স্ট্যাটাস এসএমএস ফেসবুক স্ট্যাটাস। যদি আপনি দুর্গাপূজা উপলক্ষে আপনার কাছের এবং দূরের বন্ধু বান্ধবীকে শুভেচ্ছা বিনিময় করতে চান তাহলে আজকের আয়োজন আপনার জন্য। আপনারা আমাদের ওয়েবসাইট থেকে অনেক সুন্দর সুন্দর দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা এসএমএস মেসেজ ফেসবুকে স্ট্যাটাস পেয়ে যাবেন।

দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা

দীর্ঘ একটি বছর অপেক্ষার পর সনাতন ধর্মাবলম্বীদের প্রিয় অনুষ্ঠান এবং আনন্দের মুহূর্ত হচ্ছে শারদীয় দুর্গাপূজা উৎসব। সাত দিনব্যাপী এই উৎসবে সবাই দুর্গা মায়ের আরাধনায় ব্যস্ত থাকে। সেইসাথে সবার কাছের এবং দূরের আত্মীয়-স্বজনের সাথে এই সাতটি দিন অনেক ধুমধাম এবং অনেক আনন্দের সাথে উদযাপন করে থাকে। বছর ঘুরে দুর্গাপুজো এলেই সবার মনে একটি আমেজ লেগে যায়। সারাবছর সবাই কাজের তাগিদে এদিক ওদিক থাকলেও বছরের এই সময়টাতে সবাই একত্রিত হয়ে দুর্গা মায়ের আরাধনা ব্যস্ত হয়ে পড়ে। এই দিনটিকে ঘিরে সবাই তাদের প্রিয় মানুষটিকে দূর্গা পূজার শুভেচ্ছা বার্তা দুর্গাপূজার এসএমএস ফেসবুকে স্ট্যাটাস দিয়ে থাকে। এক শারদীয় দুর্গাপূজা  ঘিরে আমরা সুন্দর এবং নতুন কিছু শুভেচ্ছাবার্তা শেয়ার করব।

দূর্গা পূজার টুইটার স্ট্যাটাস

ফেসবুকের মত টুইটার ও একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। যেখানে সবাই তাদের মনের ভাব প্রকাশ করে থাকে। কিন্তু ফেসবুকের চেয়ে টুইটার একটু ভিন্ন। টুইটার ব্যবহারকারীদের মধ্যে বেশিরভাগই একটু আপার লেভেলের মানুষ থাকে। যেখানে তারা হুটহাট কোনো কিছু আপলোড করতে চায়না। তাদের জন্য আজকে আমরা দুর্গাপূজা খুব সুন্দর কিছু স্ট্যাটাস শেয়ার করব। যে স্ট্যাটাস গুলো দেখলে আপনাদের অনেক ভালো লাগবে।

দূর্গা পূজার এসএমএস

দুর্গা পূজাকে ঘিরে অনেক তরুণ-তরুণী রয়েছে যারা বিভিন্ন ধরনের এসএমএস খুঁজে থাকে। তাদের কথা মাথায় রেখে আজকে আমরা দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন ধরনের রোমান্টিক দুর্গাপূজার এসএমএস নিয়ে হাজির হয়েছি। যদি আপনাদের এসএমএস গুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সবার মাঝে শেয়ার করে দিবেন।

দূর্গা পূজার ফেসবুক স্ট্যাটাস

যারা দুর্গাপূজার ফেসবুক স্ট্যাটাস এসেছেন তাদের জন্য আজকের আয়োজন। এখন আমরা শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সুন্দর কিছু ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব।

>>মা গো তুমি জগৎ জননী,

করো সবার ভালো…

সকলের মনের কষ্ট নিয়ে,

দিও খুশির আলো…

—–শুভ দূর্গা পূজা—-

>>উচ্ছাস ও আনন্দ থাকুক সকলের ঘরে,

পরিবার ও ভালোবাসার মানুষদের

নিয়ে সুখী হােক সকলে।

—-শুভ দূর্গা পূজা—-

আরো পড়ন: শারদিয় দূর্গা পূজার প্রতিমার নতুন ছবি ও পিকচার ডাউনলোড ২০২২

>>পুজোর এই পাঁচদিন ভরে উঠুক আনন্দে,

তোমাকে ও তোমার পরিবারের

সকলকে সুস্থ্য রাখুক মা

এই প্রার্থনা করি…

—শুভ দূর্গা পূজা—-

>>>এই পবিত্র অনুষ্ঠানে তোমার

জীবন আনন্দে ভরে উঠুক,

মা দুর্গা দু-হাত ভরে

তোমাকে আশীর্বাদ করুক।

—-শুভ দূর্গা পূজা—-

>>>শরৎকালের রোদের ঝিলিক

শিউলি ফুলের গন্ধ,

মা এসেছে ঘরে ঘরে তাই

মনে এত আনন্দ!!

—-শুভ দূর্গা পূজা—–

আরো পড়ুন:

Exit mobile version