News

দেখুন পদ্মা সেতুর উদ্বোধনের দুই প্রান্তে উৎসবের ছোঁয়া

দেখুন পদ্মা সেতুর উদ্বোধনের দুই প্রান্তে উৎসবের ছোঁয়া। আজ শনিবার পদ্মা সেতু উদ্বোধন এর তারিখ। পদ্মা সেতু কে উদ্বোধন গিরে দুই পাড়ের মানুষের উৎসবের আমেজ লেগে গেছে। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে দুই পাড়ে বিলবোর্ড পোস্টার বিভিন্ন ধরনের সাজসজ্জায় ভরে গেছে। পদ্মা সেতু উদ্বোধনের উপলক্ষে দূর-দূরান্ত থেকে ভিড় জমাচ্ছে নানা শ্রেণীর মানুষ।দুই প্রান্তে বিরাজ করছে একটি উৎসব মুখর পরিবেশ। সেইসাথে প্রধানমন্ত্রীকে বরণ করে নেওয়ার জন্য সেখানে চলছে বিশাল বড় কর্মযজ্ঞ ।আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বিভিন্ন ধরনের কর্মযজ্ঞের পিকচার। আপনারা আমাদের সাথেই থাকবেন তাহলে সকল ধরনের আপডেট খুব সহজেই দেখতে পারবেন।

পদ্মাপারের শিমুলিয়া এবং মুন্সিগঞ্জ পয়েন্টে বিভিন্ন ধরনের উদ্বোধনী বিলবোর্ড এবং ব্যানার দিয়ে চারদিকে ছেয়ে গেছে। সেগুলো দেখতে বিভিন্ন ধরনের পর্যটকদের ভিড় একটু একটু করে বৃদ্ধি পাচ্ছে।

পদ্মা সেতুর উদ্বোধনের দুই প্রান্তে উৎসবের ছোঁয়া

সেই সাথে বাংলাদেশের সবচেয়ে বড় একটি লঞ্চ প্রহর সেখানে যুক্ত হতে চলেছে। পদ্মা সেতুর উদ্বোধন কে ঘিরে বাংলাদেশের লঞ্চ মালিকরা একটি লঞ্চ বহর নিয়ে পদ্মা সেতু কে স্বাগতম জানাতে রওনা দিয়েছে। সেই লঞ্চ বহর দেখার জন্য দূর-দূরান্ত থেকে অনেক মানুষ সেখানে হাজির হয়েছে।

পদ্মা সেতুর উদ্বোধনের দুই প্রান্তে উৎসবের ছোঁয়া

পদ্মা সেতুর যানবাহন চলাচল সামনে রেখে  প্রস্তুত টোল প্লাজা। প্রধানমন্ত্রী উদ্বোধন কে ঘিরে পদ্মা সেতুর যানবাহন সামনে রেখে জাজিরা প্রান্তর শরীয়তপুর টোলপ্লাজা সাজানো হয়েছে।

পদ্মা সেতুর উদ্বোধনের দুই প্রান্তে উৎসবের ছোঁয়া

পদ্মা সেতু উদ্বোধন করার জন্য প্রধানমন্ত্রী আসার কারণে সেখানে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। মঞ্চের চারিদিকে র‌্যাব এর মাধ্যমে কড়া নিরাপত্তা দেওয়া হচ্ছে সেখানে। পদ্মা সেতু উদ্বোধন কে ঘিরে বাংলাদেশের সহ বিশ্বের বিভিন্ন বিশেষ ব্যক্তিবর্গদের দাওয়াত পত্র পাঠানো হয়েছে। বিশেষ করে ডঃ ইউনুসকে স্পেশাল দাওয়াত পত্র পাঠানো হয়েছে।

পদ্মা সেতুর উদ্বোধন ২৫ জুন জমকালো আয়োজন দেখুন