SMS

বাংলালিংক এসএমএস অফার ও প্যাকেজ ২০২২-বাংলালিংক নতুন সব এস এম এস অফার

বাংলালিংক এসএমএস অফার ও প্যাকেজ ২০২২ ,আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করব তা হলো বাংলালিংক এসএমএস অফার ও প্যাকেজ ২০২২ সম্পর্কে। আজকে আপনারা বাংলালিংক এসএমএস অফার ২০২২ সকল এসএমএস প্যাকেজ সম্পর্কে জানতে পারবেন। চলুন বিস্তারিত দেখে নিন।

বাংলালিংক এসএমএস প্যাকেজ

বাংলালিংক হচ্ছে দেশের সেরা অপারেটরগুলোর মধ্যে একটি নেটওয়ার্ক অপারেটর।দেশ শক্তিশালী নেটওয়ার্ক যেকোনো জায়গায় থেকে খুব ভালো সার্ভিস দিয়ে থাকে।যে সকল এলাকায় অন্যান্য সিমের নেটওয়ার্ক যেতে পারে না সেখানে বাংলালিংক নেটওয়ার্ক খুব সহজে সার্ভিস দিয়ে থাকে।

বাংলালিংক তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব এসএমএস অফার ও প্যাকেজ। বাংলালিংক গ্রাহক যারা আমার এসএমএসে কথা বলতে পছন্দ করি। তাদের জন্য আজকে কিছু এসএমএস অফার দেখাব। আপনারা বিভিন্ন মেয়াদে এই অফার গুলো কিনতে পারবেন।

বাংলালিংক বর্তমানে সাত দিন ১৫ দিনে 30 দিন মেয়াদে এসএমএস প্যাকেজ অফার দিয়ে থাকে। সেখান থেকে আপনাদের যে মেয়াদের অফার গুলো পছন্দ সে অফার গুলো ক্রয় করতে পারবেন। চলুন দেখে নেই এক সপ্তা মেয়াদে অফারগুলো।

বাংলালিংক 7 টাকায় 70 টি এসএমএস

 

আপনাকে এসএমএস অফারটি পেতে হলে আপনার স্মার্ট ফোনে অবশ্যই ৭ টাকা থাকতে হবে। অফার টি কিনতে হলে আপনাকে একটি কোড ডায়াল করতে হবে *১১০০*৯*৩#যেকোনো নাম্বারে এসএমএস করতে পারবেন। মেয়াদ 7 দিন।

অনেক বাঙালি গ্রাহক আছে যারা একটু বেশি মেয়াদে এসএমএস অফার পছন্দ করে তাদের জন্য আজকে একটি অফার বলবো সেটি হচ্ছে 15 দিন মেয়াদে একটি এসএমএস অফার

বাংলালিংক 15 টাকায় 200 এসএমএস

 

এই অফারটি পেতে হলে আপনাকে 15 টাকা রিচার্জ করতে হবে। তারপর একটি কোড ডায়াল করতে হবে *১১০০*৯*২# এই অফারটির মেয়াদ 15 দিন। যে কোন অপারেটরের যত খুশি ততবার এসএমএস করতে পারবেন।

বাংলালিংক 30 দিন মেয়াদে এসএমএস অফার

বাংলালিংক গ্রাহক আছে যারা মাসব্যাপী এসএমএস করতে পছন্দ করেন। তাদের জন্য বাংলালিংক নিয়ে এসেছে 30 দিন মেয়াদে একটি এসএমএস অফার। তো যারা মাসব্যাপী এসএমএস প্যাকেজ কিনতে ইচ্ছুক তাদের জন্য এই অফারটি খুব সুখবর।

এই অফারটির মূল্য হচ্ছে 30 টাকা। 30 টাকায় পেয়ে যাচ্ছেন আপনি 500 এসএমএস।অফারটি কেনার জন্য আপনাকে যে কোডটি ডায়াল করতে হবে তা হল *১১০০*৯*১# এই অফারটির মেয়াদ 30 দিন। যেকোনো অপারেটর আপনি এসএমএস করতে পারবেন।

এখন যে অফারটা আপনাদের সাথে আলোচনা করব তা হচ্ছে খুব স্বল্প মেয়াদে একটি এসএমএস অফার। অফারটির হচ্ছে তিন দিন ।বাঙ্গালীদের অনেক গ্রাহক আছে যারা খুব স্বল্প টাকায় এসএমএস অফার এবং স্বল্প মেয়াদি এসএমএস অফার খুঁজে থাকেন। তাদের জন্যই এই অফারটি

তিন টাকা 30 টি এসএমএস। মেয়াদ 3 দিন। এই অফারটি পেতে হলে আপনাকে যা করতে হবে *১১০০*৯*৪#যেকোন অপারেটরে এসএমএস করতে পারবেন।

আপনাদের সাথে যে এসএমএস অফার ও প্যাকেজ 2021 সম্পর্কে আলোচনা করেছি। আশা করি আপনাদের কাজে লাগবে। আমরা যতগুলো বাংলালিংক এসএমএস অফার ছিল সে সকল গুলোই আপনাদের সামনে উপস্থাপন করেছি। এই প্যাকেজ গুলোর মধ্যে যার যে অফারটি প্রয়োজন সেটির নির্ধারিত মূল্য পরিশোধ করলে আপনি সে অফারটি পেয়ে যাবেন। আপনার যদি অন্য কোন অপারেটর অফার সম্পর্কে জানতে চান তাহলে আমাদের সাইটে সে সকল অফার গুলো দেওয়া আছে। আপনারা একবার হলেও সেই আর্টিকেল গুলো দেখে আসুন।

আমাদের এই সাইটে বিভিন্ন সিমের আমার সম্পর্কে বিস্তারিত দেওয়া আছে যেমন গ্রামীন সিম অফার স্কিটো সিম অফার এয়ারটেল সিম অফার বাংলালিংক সিম অফার টেলিটক সিম অফার। সকল সিমের অফার সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া আছে। যার যে ধরনের অফার প্রয়োজন সে সেখান থেকে এসে অফারটি কিনতে পারবেন।

আমাদের এই আর্টিকেলটি যদি আপনাদের ভালো কিংবা কোনো উপকারে আসে তাহলে আমাদের কমেন্ট সেকশান কে জানিয়ে দিন এবং শেয়ার করুন নিজে উপকৃত হন এবং অন্যজনের উপকার করেন।আমাদের সাইটের সকল ধরনের তথ্য রয়েছে আপনি চাইলে সেগুলো দেখে আসতে পারেন।

আরো পড়ুন:

বাংলালিংক নতুন সিম অফার ২০২১