status

মানসিক শান্তি নিয়ে নতুন উক্তি,ক্যাপশন,স্ট্যাটাস

মানসিক শান্তি নিয়ে নতুন উক্তি,ক্যাপশন,স্ট্যাটাস। সমান্ত পাঠক, আমাদের ওয়েবসাইটে প্রবেশ করার জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা। আমাদের আজকের আয়োজনে থাকছে মানসিক শান্তি নিয়ে নতুন একটি ক্যাপশন স্ট্যাটাস। যদি আপনি মানসিক শান্তি নিয়ে উক্তি খুঁজে থাকেন তাহলে আমাদের এলাকাটি সম্পূর্ণ পড়বেন।

মানসিক শান্তি নিয়ে উক্তি

প্রত্যেকটি মানুষ মানসিকভাবে শান্তিতে থাকতে চায়। কেউই শান্তি খুঁজে পায় আবার কেউ খুঁজে পায়না। আবার অনেকে আছে মানসিক শান্তি নিয়ে বিভিন্ন ধরনের উক্তি সবার সাথে শেয়ার করে থাকে। আমরা আজকে সেরকমই কিছু মানসিক শান্তি নিয়ে উক্তি আপনাদের সাথে শেয়ার করব।

>>মানসিকভাবে শান্তিতে থাকতে হলে নিজেকে শক্ত করতে হবে। কারণ আপনার মন যদি একবার মানসিকভাবে অশান্তিতে পড়ে যায় তাহলে আপনি আর শান্তি খুঁজে পাবেন না।

 >>মানসিকভাবে অশান্তিতে থাকার মূলমন্ত্র হচ্ছে প্রেম করা। যদি আপনি প্রেম করে থাকেন তাহলে আপনার প্রেমিকার সাথে কথা বললে আপনি মানসিকভাবে শান্তিতে থাকতে পারবেন।

>>মানসিকভাবে অশান্তিতে থাকার মুখ্যমন্ত্রী উপায় হচ্ছে পাঁচ ওয়াক্ত সালাত আদায় করা। যদি আপনি পাঁচ ওয়াক্ত সালাত আদায় করেন তাহলে দেখবেন মনের ভেতরে একটি শান্তি বিরাজ করতেছে।

>>যে যে ধর্মের অধিকারী শেষে ধর্মের ধর্মীয় রীতিনীতি সব সময় পালন করলে সে মানসিকভাবে শান্তিতে থাকবে।

মানসিক শান্তি নিয়ে নতুন ক্যাপশন

মানসিকভাবে যারা শান্তিতে আছেন তারা হয়তো বা নতুন কোনো ধরনের ক্যাপশন খুঁজতেছেন। এই ক্যাপশনগুলো আপনাদের সোশ্যাল সাইটে শেয়ার করবেন কিংবা কারো সাথে শেয়ার করবেন। আপনাদের জন্য আজকে আমরা মানসিক শান্তির নতুন ক্যাপশন শেয়ার করব।

>>যখন শক্তির ভালোবাসার চেয়ে ভালোবাসার শক্তি বড় হয়ে উঠবে, তখনই পৃথিবী প্রশান্তিময় হবে।

— জিম হেনড্রিকস।

>>জোর করে কখনো মানসিক প্রশান্তি আনা যায় না। এটি শুধুমাত্র অনুধাবন করার মাধ্যমেই অর্জন করা যায়।

— আলবার্ট আইনস্টাইন।

>>শান্তি একটি হাজার মাইলের যাত্রা এবং এই লক্ষ্যে পৌঁছাতে হলে একক সময়ে একটি করে পদক্ষেপ নিতে হবে।

— বারুচ স্পিনোজা।

>>প্রথমে আপনার নিজের মনের প্রশান্তি নিশ্চিত করুন। তবেই আপনি আপনার আশপাশের মানুষদের প্রশান্তির চেষ্টা করতে পারেন।

— থমাস এ কেম্পিস।

>>কখনই তাড়াহুড়ো করবেন না; শান্তভাবে এবং শান্ত আত্মায় সবকিছু করুন। যেকোন কিছুর জন্য আপনার অভ্যন্তরীণ প্রশান্তি হারাবেন না, এমনকি যদি আপনার পুরো পৃথিবী বিপর্যস্ত বলে মনেও হয়, তবুও না।

— সেইন্ট ফ্রান্সিস ডি সেলস।

>>আমি প্রশান্তি পছন্দ করি। কিন্তু যদি কষ্টকে আসতেই হয়, তা আমার সময়ে আসুক, যাতে আমার সন্তানরা শান্তিতে থাকতে পারে। কষ্টের কোনো অংশ যেনো তাদের ছুঁতে না পারে।

— থমাস পেইন

>>আপনি যে সবচেয়ে মূল্যবান সম্পত্তির মালিক হতে পারেন তা হল একটি খোলা হৃদয়। আর আপনার সবচেয়ে শক্তিশালী হাতিয়ার টি হতে পারে প্রশান্তি।

— কার্লোস শান্তোনা।

>> লোকেরা রাতে তাদের বিছানায় শান্তিতে ঘুমায় কারণ রুক্ষ লোকেরা তাদের পক্ষে সহিংসতা করতে প্রস্তুত থাকে।

— জর্জ ওরওয়াল।

>>একটি চোখ হারানোর পরে যদি আপনি তার বদলে আরেকটি চোখ কেড়ে নিতে থাকেন, তখন পুরো পৃথিবীটাই অন্ধের হয়ে যাবে। প্রশান্তিময় পৃথিবী গড়ে তোলার জন্য সবচেয়ে জরুরি হলো ক্ষমা। ক্ষমা করা শিখে গেলেই আপনি প্রশান্তিতে থাকতে শুরু করবেন।

— মাহাত্মা গান্ধী।

>>শান্তিতে বসবাসের জীবন সব মানুষের কল্পনা। বলতে পারো আমি আশাবাদী কিন্তু আমি একা নই. আমি আশা করি একদিন আপনি আমাদের সাথে যোগ দেবেন, এবং বিশ্ব এক হবে।

— জন লেনন।

মানসিক শান্তি নিয়ে স্ট্যাটাস

এখন আমরা আপনাদের সাথে গুরুত্বপূর্ণ কিছু মানসিক শান্তি নিয়ে স্ট্যাটাস শেয়ার করব।যে স্ট্যাটাস গুলো আপনাদের অনেক ভালো লাগবে আশা করি এই স্ট্যাটাস গুলো সবার সাথে শেয়ার করে দিবেন।

>> প্রতিটি লক্ষ্য, প্রতিটি ক্রিয়া, প্রতিটি চিন্তা, প্রতিটি অনুভূতি একজনের অভিজ্ঞতা, তা সচেতনভাবে বা অচেতনভাবে জানা হোক না কেন, মনের প্রশান্তির স্তর বাড়ানোর একটি প্রচেষ্টা।

— সিডনি ম্যাডওয়েড।

>>কাউকে আনন্দ দেয়ার মধ্যে মানসিক শান্তি বিরাজ করে।

>> মানুষের শান্তিতে থাকতে চাইলে আপনি সর্বদা মানুষের উপকার করবেন। আপনার উপকারে যখন একটি মানুষ উপকৃত হবে তখন সেটি দেখে আপনার ভিতরে একটি মানসিক শান্তি চলে আসবে।