Tips & tricks

মারিয়া ননি-নতুন টিকটক,ভিডিও, ফটো,পিকচার

মারিয়া ননি খুব পরিচিত একটি নাম।যদি কেউ টিকটক দেখে থাকে তাহলে অবশ্যই মারিয়া ননি টিকটক দেখেছেন এবং তার সম্পর্কে মোটামুটি ধারণা আছে। এই সুন্দরী কিউট মেয়েটি ভাইরাল হয়েছে টিক টক এর মাধ্যমে।সে টিকটক করে রাতারাতি টিকটক সেলিব্রেটি হয়ে যায়। তার এই কিউটনেস চেহারা অনেক ছেলের মন কেরেছে। মারিয়া ননি এখন অনেক ছেলেদের ক্রাশ।এর প্রধান কারণ হচ্ছে তার অসাধারণ ফিটনেস অসাধারণ চেহারা এবং অসাধারণ টিকটক ভিডিওর কারণে।

মারিয়া ননি নতুন টিকটক ভিডিও

মারিয়া ননি

মারিয়া ননি সম্পর্কে নতুন টিকটক বিষয়ে আপনাদের কিছু অজানা তথ্য দেবো। যায় পর্যন্ত কোথাও দেয়া হয়নি। আমি অনেক সোশ্যাল মিডিয়া ঘাটাঘাটি করে এরপর কিছু তথ্য আপনাদের মাঝে তুলে ধরবো। কে এই মারিয়া ননি? কি তার পরিচয়? তো আজকে সে সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব। মারিয়া ননি যে ফ্যান ফলোয়ার আছেন অবশ্যই তাদের এই ইনফর্মেশন গুলো কাজে লাগবে। তো চলুন শুরু করা যাক।

কে এই মারিয়া ননি?

নাম মারিয়া ননী। ডাক নাম মারিয়া। মারিয়া ননী এর জন্ম 1999 সালে। মারিয়া ননী বর্তমান বয়স 21 বছর। তিনি বর্তমানে থাকেন ঢাকায়। মারিয়া ননি ধর্ম ইসলাম এবং তিনি একজন বাংলাদেশী। তার উচ্চতা 5 ফুট 6 ইঞ্চি এবং ওজন 50 থেকে 55 কেজির মধ্যে। তার পেশা হচ্ছে তিনি একজন অভিনেত্রী এবং টিক টক স্টার। তিনি মুলতো টিকটকের মাধ্যমে ভাইরাল হয়। শেখ সাদি সাথে ললনা নামক একটি গানে অভিনয় করেন। তার কোন বয়-ফ্রেন্ড নেই।তার মাসিক ইনকাম আনুমানিক 50 থেকে 80 হাজার টাকা ।বর্তমানে শর্ট ফিল্মে অভিনয় করছেন ভালো কোন নাটকের অফার পেলে করবেন ।তার পছন্দের প্রাণী হচ্ছে বিড়াল ।তার অনেক বেশি প্রিয় খাবার হচ্ছে পিৎজা ,পাস্তার, দেশি খাবার তার প্রিয় রং সাদা এবং গোলাপি ।তার প্রিয় অভিনেতা এবং অভিনেত্রী হলেন সালমান খান ঐশ্বরিয়া রায়। ঘোরাঘুরি করতে করতে অনেক ভালোবাসে তার সুন্দর চেহারা জন্য অনেক ছেলেদের ক্রাশ তিনি।

শেখ সাদীর ভিডিও গান ললনা

ফেসবুক ও ইউটিউব এর জনপ্রিয় তরুণ গায়ক করছে শেখ সাদী।তার সাইটের সে নিয়মিত গান আপলোড করে এবার প্রথমবারের মতো প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে তার একটি গান প্রকাশিত হলো। সেটা হচ্ছে ললনা। সিএমবি নামক একটি প্রযোজনা প্রতিষ্ঠান তারে ললনা গানটি প্রকাশ করেছে এবং সঙ্গীতায়োজন করেছেন শাহরিয়ার ফাহাদ। এই ললনা গানটিতে ললনা হিসেবে অভিনয় করেছেন মারিয়া ননী। তার এই গানটি সিএমডি ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। চাইলে আপনারা সেই গানটি সিমটির ইউটিউব চ্যানেল থেকে দেখে আসতে পারেন।

শেখ সাদী গানটি প্রসঙ্গে বলেন, সত্যিকারে আমি মিউজিক ইন্ডাস্ট্রিতে একেবারে নবীন। সিএম এর মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো আমার।আপনাদের দোয়ায় সামনের পথটা সহজ হবে বলে মনে হয়।

শেখ সাদীর সাথে এই প্রথম কোন কাজ করলেন মারিয়া ননী। শেখ সাদীর ললনা গানে অভিনয় করে তিনি খুব গর্বিত। কারণ তার এই প্রথম কোন গানে তিনি নায়িকা হিসেবে অভিনয় করেছেন।তিনি এই গানটিতে অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছেন।

যদি আমাদের এই তথ্যগুলো আপনাদের ভালো লেগে থাকে তাহলে তা শেয়ার করে অন্যকে দেখার সুযোগ করে দিন এবং কমেন্টে জানিয়ে দিন।

আরো পড়ুন:

শামীমা আফরিন ওমি (শামীমা আফরিন ওমি জীবনী | উইকি)

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ কোথায় অবস্থিত?

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ডাক্তারের তালিকা

পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিঃ চট্টগ্রাম

ইবনে সিনা স্পেশালাইজড হাসপাতাল ধানমন্ডি dhaka-ডাক্তার লিস্ট

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ঢাকা