মুজিবনগর সরকারের অর্থমন্ত্রী কে ছিলেন?

মুজিবনগর সরকারের অর্থমন্ত্রী কে ছিলেন?

মুজিবনগর সরকারের অর্থমন্ত্রী কে ছিলেন? এ প্রশ্নটি বিসিএস পরীক্ষার্থী এবং অন্যান্য যারা ভাইবা পরীক্ষার্থী রয়েছে তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি প্রশ্ন।সম্মানিত পাঠক আজকে আপনাদের এই প্রশ্নটিই খুব সুন্দর ভাবে একটি সমাধান আপনাদের সাথে শেয়ার করব। আশা করি পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন এবং আপনার কাঙ্ক্ষিত ফলাফল টি এখান থেকে পেয়ে যাবে।

প্রশ্ন : মুজিবনগর সরকারের অর্থমন্ত্রী কে ছিলেন?

উত্তর : মুজিবনগর সরকারের অর্থমন্ত্রী ছিলেন এম, মনসুর আলী। প্রধানমন্ত্রী ছিলেন তাজউদ্দীন আহমদ। স্বরাষ্ট্র ত্রাণ ও পূর্ণবাসন মন্ত্রী ছিলেন এ এইচ এম কামরুজ্জামান।

আপনাদের সুবিধার্থে রিলেটেড কিছু প্রশ্ন সমাধান আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদের অনেক উপকারে আসবে।এ প্রশ্নগুলো আপনারা পড়বেন এবং সবার সাথে শেয়ার করে দিবেন যাতে তারাও এই প্রশ্নের সমাধান গুলো পেয়ে উপকৃত হয়।

মুজিবনগরের কোন তারিখে স্বাধীনতা ঘোষণা করা হয়েছিল?

উত্তর : 26 মার্চ 1971

প্রশ্ন :মুজিবনগর কোথায় অবস্থিত

উত্তর: মেহেরপুরে

প্রশ্ন: মুজিবনগর দিবস কোনটি

উত্তর :17 এপ্রিল

প্রশ্ন: বর্তমানে মুজিবনগরের পূর্ণ নাম কি

উত্তর: ভবেরপাড়া

প্রশ্ন : মুজিবনগর সরকারের ডাকটিকিটের ডিজাইনার কে ছিলেন

উত্তর: বিমান মল্লিক

প্রশ্ন : মুজিবনগর কোন জেলায় অবস্থিত

উত্তর: মেহেরপুর

সম্মানিত পাঠক যদি আমাদের এই প্রশ্ন উত্তর পোস্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে।কিংবা আপনাদের আরো কোন প্রশ্ন উত্তর জানার প্রয়োজন হয় তাহলে আপনারা আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করুন। আমরা তৎক্ষণাৎ তা আমাদের এই পোস্টে আপডেট করে দেব। আমাদের সকল ধরনের খবর জানতে আমাদের এই পেজটি বুকমার্ক করে রাখবেন। এবং আপনার ফ্রেন্ড কিংবা অন্যান্য কাছের লোক জনকে শেয়ার করে দিবেন।