internet offer

রবি সিমে 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার ২০২২ – রবি ও এয়ারটেল ৫,০০,০০,০০০ MB Free

রবি সিমে 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট অফার ২০২২ – রবি ও এয়ারটেল ৫,০০,০০,০০০ MB Free,বাংলাদেশের একটি জনপ্রিয় সিম হচ্ছে রবি। বাংলাদেশের যতগুলো অপারেটর রয়েছে তাদের মধ্যে সবচেয়ে বেশি গ্রাহক হচ্ছে রবি। তার জন্য রবি একটু বেশি সুবিধা দিয়ে থাকে তাদের গ্রাহকদের। সে সুবিধা আজকে আপনাদের কাছে শেয়ার করব। রবির অনেক গ্রাহক রয়েছে যারা রবির অনেক অফার সম্পর্কে অবগত নয়। ঠিক সেরকমই আজকে একটি মেগা অফার আপনাদের সাথে শেয়ার করব। অফারটি হচ্ছে রবি সিমে 5 কোটি মেগাবাইট ফ্রি ইন্টারনেট। কিভাবে এই মেগাবাইট অফারটি আপনারা পাবেন। বিষয়ে বিস্তারিত একটি ধারণা দেব । যে সকল রবি গ্রাহকগণ এই অফারটি পেতে চান তারা এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে কিভাবে এই অফারটি আপনি পেয়ে যাবেন সে সকল বিষয় জানতে পারবেন।

কিভাবে আপনি এই অফারটি পাবেন? এই অফারটি পেতে হলে আপনাকে একটি প্যাকেজ কিনতে হবে। কিন্তু একটি কথা মনে রাখবেন যে আপনাকে সম্পূর্ণভাবে 50000000 মেগাবাইট একসাথে দিবে না। আপনাকে step-by-step এমবি দেওয়া হবে। যার ফলে অনেকেই একটু বিভ্রান্তি ও যায়। আপনাকে ভয় পাওয়ার কোনো কারণ নেই তিন স্টেপে আপনাকে সম্পূর্ণ মেগাবাইট প্রোভাইড করা হবে। তাহলে চলুন দেখা যাক কিভাবে মেগাবাইট ফ্রি পাওয়া যায়।

রবি ইন্টারনেট অফার ২০২২

রবি সিমে 50000000 মেগাবাইট ফ্রি পাওয়ার উপায়

আগেই বলেছি এই অফারটি পেতে হলে আপনাকে প্যাকেজ কিনতে হবে। 50000000 মেগাবাইট তারা ফ্রিতে প্রোভাইড করবে এই কথাটি আসলে ও তারা একটু অন্যভাবে বলেছে। একসাথে কখনো 50000000 মেগাবাইট ফ্রি হয় না। আপনাকে অনেকগুলো প্যাকেজ কিনতে হবে যেখান থেকে আপনাকে কিছু পরিমাণ এমবি ফ্রি দেয়া হবে। এভাবেই 5 কোটি মেগাবাইট আপনি ফ্রি পেয়ে যাবেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি লিস্ট দিয়ে দেওয়া হল। আশা করি এ লিস্ট দেখলে আপনারা বুঝে যাবেন যে আসলে তারা কি পদ্ধতিতে অবলম্বন করেছে।

রবি সিমে 50000000 মেগাবাইট ফ্রি পাওয়ার উপায়

রবি ৩৪৯ টাকায় ৩০ জিবি কোড

আপনাদের সুবিধার্থে আমি আরো একটি প্যাকেজ আপনাদের সাথে শেয়ার করতে চাই। প্যাকেজটি হচ্ছে 349 টাকায় 30 জিবি। যারা মাসব্যাপী ইন্টারনেট ব্রাউজ করতে চান তাদের জন্য এই প্যাকেজটি খুবই কার্যকরী হবে। আপনাদের সুবিধার্থে এই প্যাকেজটি কোড নিচে দেয়া হল। যে কোডটি ব্যবহার করে আপনি খুব সহজেই 30gb পেয়ে যাবেন। *21*921#