Skip to content
Home » শামীমা আফরিন ওমি-শামীমা আফরিন ওমি জীবনী-উইকি

শামীমা আফরিন ওমি-শামীমা আফরিন ওমি জীবনী-উইকি

  • by
শামীমা আফরিন ওমি

বাংলাদেশের এক নাম্বার রয়েছেন শামীমা আফরিন ওমি। টিক টক ভিডিওর মাধ্যমে সবার জনপ্রিয়তা পেয়েছেন। ওমি টিকটকের পাশাপাশি প্রায় কিছু মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন।তিনি টিকটকের এখন পর্যন্ত ভিডিও আপলোড করেছেন ২২২০ ভিডিও। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা 32 লক্ষ এবং 106.4 মিলিয়ন লাইক রয়েছে।তো বন্ধুরা আপনার পছন্দের টিকটক স্টারের কত নাম্বারে আছে কমেন্টে জানিয়ে দিন লেখা টি ভালো লাগলে লাইক দিবেন।

শামীমা আফরিন ওমি জীবনি-উইকি

শামীমা আফরিন ওমি

আজকে আমরা কথা বলব বাংলাদেশের বিখ্যাত নিত্যকার শামীমা আফরিন ওমি কে নিয়ে। তাকে আমরা মূলত সবাই চিনি। তিনি টিকটক লাইক এর মাধ্যমে ভাইরাল হয়েছে। আজকে আপনাদের কিছু অজানা তথ্য জানাবো। তারা কয় ভাই বোন এবং তার লাইফ স্টাইল সম্পর্কে কথা বলবো।

আসল নাম : শামীমা আফরিন ওমি

ডাকনাম : ওমি

পেশা: টিকটক স্টার

লিপ-সিঙ্কের মিউজিকাল ভিডিওটির জন্য বিখ্যাত

উচ্চতা (ইঞ্চি) : 5 ফুট 5

ওজন (কিলোগ্রাম): ৫০থেকে৫৫ কেজি

হিপ সাইজ : 33 ইঞ্চি

কোমরের আকার :23 ইঞ্চি

চিত্র পরিমাপ (প্রায়।) 33-23-33 ইঞ্চি

ব্রা সাইজ :33 সি

জুতো আকার: 6.5 মার্কিন

পোশাক আকার 4 মার্কিন

চোখের রঙ কালো

চুলের রঙ কালো

জন্ম তারিখ: 1998

বয়স (2020 সালে) 22 বছর বয়সী

রাশিচক্র সাইন অ্যাকোরিয়াস

তার ফুল নেম শামিমা আফ্রিন অমি। তার ডাকনাম আমি। তবে তাকে সবাই শামীমা আফরিন অমি নামে চীনে তাকে। তার জনপ্রিয়তার কারণ হচ্ছে টিকটক। তিনি 2009 থেকে টিকটক শুরু করেছেন।তার অসাধারণ সুন্দর চেহারা এবং তার অসাধারণ সুন্দর হাসির এবং সুন্দর অভিনয়ের কারণেই মূলত টিকটকে ভাইরাল হয়ে গেছে। তাকে সবাই অনেক পছন্দ করেন।তার জনপ্রিয়তা তিনি ধরে রেখেছেন এই টিকটকের এর মাধ্যমে। টিক টকে তাকে অনেক পছন্দ করে সবাই। তাকে নিয়ে এখন পর্যন্ত কোন বাজে ঢোল করা হয়নি। শামীমা আফরিন ওমির টিকটক আইডির নাম শামীমা আফরিন অমি। তার বর্তমান ফলোয়ার সংখ্যা 4.5 মিলিয়ন।

তিনি এখন পর্যন্ত তার টিকটক একাউন্ট 2720 টি ভিডিও আপলোড করেছে। শামীমা আফরিন অমি তার জন্মস্থান হচ্ছে খুলনায়। বর্তমানে তিনি ঢাকায় থাকেন তার পুরো ফ্যামিলির সাথে। জাতীয়তা বাংলাদেশী তার ধর্ম ইসলাম ধর্ম। তার জন্ম 27 শে জানুয়ারি হাজার ১৯৯৮ সালে। তার বর্তমান বয়স 22 বছর। সে এখন যে ইউনিভার্সিটি তে পড়েন তার নাম হচ্ছে ইউনিভার্সিটি অফ ঢাকা। পেশায় তিনি একজন ডান্সার, অ্যাক্টর, মডেল এবং স্টুডেন্ট। তিনি ডান্স করে ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতেছেন। একটা সময় তার লক্ষ্য ছিল ডান্সার হওয়ার। বর্তমানে তিনি একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। যার সাবস্ক্রাইবার সংখ্যা 10 হাজারেরও চেয়ে বেশি। নেতার বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করেন। তার উচ্চতা 5 ফুট 7 ইঞ্চি। ওজন আনুমানিক 50 থেকে 55 কেজি। তিনি তার বাবা মার একমাত্র কন্যা সন্তান।

আরো পড়ুন:

অনামিকা ঐশী (টিকটক থেকে সিনেমার নায়িকা)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *