Tips & tricks

সামিরা খান মাহি নিউ টিকটক

সামিরা খান মাহি নিউ টিকটক, আমরা যারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত তারা অনেকেই সামিরা খান মাহি কে চিনে থাকে। তিনি হলেন একজন টিকটক স্টার। টিকটক এর মাধ্যমে মূলত সে তার পরিচিতি লাভ করেছে। আজকে আমরা সামিরা খান মাহি সম্পর্কে কিছু আলোচনা করব। সামিনা খান মাহি কে? তার পরিচয় কি? সে কিভাবে এত জনপ্রিয়তা লাভ করল? আজকে এসব বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করব।

সামিরা খান মাহি নিউ টিকটক (জীবনি)

আসল নাম: ফারজানা ইয়েসমিন কলি

মঞ্চের নাম: সামিরা খান মাহি

জন্ম তারিখ: 7th ফেব্রুয়ারি

বয়স: 24 বছর

জন্মস্থান: লক্ষ্মীপুর, বাংলাদেশ

জাতীয়তা: বাংলাদেশি

পেশা: মডেল, টিভি অভিনেত্রী এবং সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব

যাত্রা শুরু: 2014 থেকে – বর্তমান

শখ: ভ্রমণ,

সামিরা খান মাহি টিকটকের বাসায় বসে বিভিন্ন ধরনের ছোট মিডিয়াতে কাজ করে থাকে। তিনি টিকটকে এখনো ভিডিও আপলোড করেছেন 3211 টি। বর্তমানে তার ফলোয়ার সংখ্যা 11 লক্ষ। তিনি লাইক পেয়েছেন 36.1 লক্ষ।

সামিরা লক্ষীপুরের একটি গ্রামে জন্মগ্রহণ করেন। তার শৈশব অতিবাহিত হয়েছে লক্ষ্মীপুর ও সিলেটে। তার মাতা পিতার নাম আমরা এখনো জানতে পারিনি। তবে তার ভাই-বোনের সংখ্যা তিন বোন, এক ভাই। তিনি হলেন তৃতীয় নাম্বার। তিনি এসএসসি শেষ করেন 2010 সালে তার বিদ্যালয়ের নাম বিদ্যানিকেতন স্কুল। তিনি এইচ এস সি সম্পন্ন করেছেন 2012 সালে সিলেটের স্কলারসম থেকে। বর্তমানে তিনি সিলেটের সুরমা ও রংমহল টাওয়ারে অবস্থিত লিডিং ইউনিভার্সিটি তে স্নাতক এলএলবি করছেন।

 

samira khan salesforce

samira khan salesforce সামিনা প্রথম মডেলিং করে 2018 সালের আরটিভি কালার্স 2020 মডেলের অনুসন্ধান প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়। সেখান থেকেই তার ক্যারিয়ার শুরু। তারপর থেকে তাকে আর পেছোন ফিরে তাকাতে হয়নি। তিনি বাংলা মিডিয়া ইন্ডাস্ট্রিতে বিভিন্ন ব্র্যান্ড এবং প্রকাশনায় নিয়ে কাজ করতে শুরু করে। তিনি অনেক ফ্যাশন ব্র্যান্ড একসাথে কাজ করে থাকেন যেমন রানওয়ে সুট, প্রচারণা স্যুট এবং অনলাইন এবং টিভি ভিডিওর মধ্যে তার সময়কে সমানভাবে ভাগ করে দেয়। তিনি সৃজনশীল হতে পছন্দ করেন এবং বিভিন্ন ধরনের আকর্ষণীয় উপায় গুলি নিয়ে ভাবতে পছন্দ করে।

সম্প্রতি তিনি একটি ছোট পর্দায় কাজ করেছেন। সেখানে তিনি মিশু সাব্বিরের সাথে একটি নাটক করেছেন। নাটকটিতে সে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন।

মডেল হিসেবে তিনি অনেক কাজ করেছেন যেমন ফ্যাশন হাউজ ও ফটোশুটের মত অনেক কাজ। মাহির গান অনেক পছন্দ করেন। মায়ের আর একটা ভালোলাগার কাজ হল আর,জে রেডিও জকি। এলইডি স্টেশনের তিনি কাজ করতেন। সময় পেলে তিনি আবারও তার এই প্রিয় পেশা আর,জে রেডিও জকি তে দেখতে পারে তার দর্শকরা।সামিরা মাহি একজন মডেল হলেও তিনি নিজেকে অভিনয়ে মধ্যেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

সে কিভাবে জনপ্রিয়তা লাভ করল?

শীঘ্রই সামিরা মাহির একটি মেগা সিরিয়াল আসতে চলেছে। হে মেগাসিরিয়ালটি 24 পর্বের। সিরিয়ালটি আপনারা সরাসরি দেখতে পারবেন বিটিভিতে। সামিরা খান মাহির ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায় কাজ করারও ইচ্ছা রয়েছে।

সামিরা মাহি অভিনয় জগতে যাকে অনুসরণ করেন তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মোস্তফা। সামিরা মাহি গল্পের বই পড়তে পছন্দ করেন এবং তাঁর প্রিয় কবি হচ্ছে কাজী নজরুল ইসলাম। তার প্রিয় চরিত্র হচ্ছে বিদ্রোহী তুমি। আমিনা মাহির পছন্দের নাম হচ্ছে কাল। সামিন আমার প্রিয় খেলা হলো ফুটবল। খাবারের মধ্যে অন্যতম পছন্দ হলো আইসক্রিম।

আমাদের এই তথ্যগুলো যদি আপনাদের ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই বেশি বেশি শেয়ার করবেন। আর এর মাঝে যদি কোন প্রকার ভুল থাকে তাহলে তা কমেন্টসে জানাবেন। আমরা তা সংশোধন করার চেষ্টা করব।

আপনারা আমাদের এই পেজটিতে বেশি বেশি ভিজিট করুন এবং আমাদের সকল ধরণের তথ্য গুলো আপনারা দেখে নিন। আশাকরি আমাদের এই তথ্যগুলো আপনাদের অনেক কাজে লাগবে।

আরো পড়ুন:

মারিয়া ননির নতুন টিকটক ভিডিও, ফটো,পিকচার