Tips & tricks

সুন্দরবন কুরিয়ার সার্ভিস Barisal

সুন্দরবন কুরিয়ার সার্ভিস Barisal

আজকে আপনাদের কিছু ইনফরমেশন দুপুর সুন্দরবন কুরিয়ার সার্ভিস Barisal সম্পর্কে।বরিশালের অনেক লোক জানে  না যে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর অফিস কোথায়।

তার আগে বলে রাখি সুন্দরবন কুরিয়ার সার্ভিস আসলে এটি কি, এরা কি ধরনের সার্ভিস দিয়ে থাকে। সুন্দরবন কুরিয়ার সার্ভিস হচ্ছে এক ধরনের সেবামূলক প্রতিষ্ঠান। যারা বিভিন্ন ধরনের প্রোডাক্ট কিংবা প্রয়োজনীয় জিনিসপত্র এক জায়গা থেকে অন্য জায়গায় বহন করে থাকে। মোটকথা সুন্দরবন কুরিয়ার সার্ভিস তারা একজন গ্রাহকের মূল্যবান প্রডাক্ট সমূহ তাদের গন্তব্যস্থলে পৌঁছে দেয় তাদের কাজ। বিনিময়ে তারা প্রোডাক্ট এর উপর একটি নির্দিষ্ট টাকা নিয়ে থাকে। আজকে আপনাদের বিশেষ করে বরিশাল বাসীদের বরিশালের কোথায় সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিস রয়েছে এবং সুন্দরবন কুরিয়ার সার্ভিসের ফোন নাম্বার অ্যাড্রেস বিস্তারিত আপনাদের জানাবো।আশা করি আপনাদের এই পোষ্টটি পড়ে খুব উপকারে আসবে এবং অতি সহজে আপনারা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিসটি শনাক্ত করতে পারবে।

আরো পড়ুন:

সুন্দর বন কুরিয়ার অফিস Barisal

  • Barisal Branch    :   Arif Mansion, Forester Bari Len, Barisal ,Cell:Parcel-01199567386, 01936003182
  • Courier-01199575486, 01199575483
  •   Pirojpur Branch     :     Parer Hat Road, North Side of Old Bus Stand,Pirojpur.       Cell: 01919567389
  •  Jhalokathi Branch   :   In front of Fire Service Office,Jhalokathi       Cell: 01191838559, 01721480635
  • Patuakhali Branch   :   In front of Notun Bazar Banizzo Bhaban, Sadar Road, Ground Floor of Nargis Bhaban,Patuakhali   Cell: 01195226994

উপরে বরিশালের অবস্থিত সকল সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অ্যাড্রেস সমূহ দেওয়া হয়েছে। যে সকল গ্রাহকদের কুরিয়ার করা প্রয়োজন তারা উপরে অ্যাড্রেস সময় যোগাযোগ করবেন এবং তাদের সেবা নিবেন। আজকে আপনাদের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সকল ইনফরমেশন শেয়ার করেছি।যদি আপনাদের আরো কোন কুরিয়ার সার্ভিসের তথ্য প্রয়োজন হয় তাহলে আপনারা আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করবেন। আমরা অবশ্যই আপনাদের চাহিদার কথা মাথায় রেখে সে সকল বিষয়ে একটি পূর্ণাঙ্গ আর্টিকেল পাবলিশ করব।

সর্বশেষ একটি কথা বলতে চাই। যদি আমাদের এই তথ্যগুলো আপনাদের কাছে ইনফরমেটিভ মনে হয়। তাহলে ভাববো আমরা স্বার্থক কারন আপনাদের সেবায় আমাদের মূল লক্ষ্য। আশাকরি এই পোস্টটি সকল সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন এবং সকল বরিশাল বাসীদের এই এড্রেসটি দেখার সুযোগ করে দিবেন যেন তারা অতি সহজেই এই কুরিয়ার সার্ভিসের সেবা নিতে পারে।