Skip to content
Home » স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয়-এর সঠিক ব্যাখ্যা

স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয়-এর সঠিক ব্যাখ্যা

  • by
স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয়

স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয়

সম্মানিত পাঠক, আসসালামু আলাইকুম। আজকে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে কথা বলব সেই বিষয়টি ঘটেনি পৃথিবীর বুকে এমন মানুষ খুব কমই আছে। বিষয়টি হচ্ছে স্বপ্নের ব্যাখ্যা ও স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয়। আমরা প্রতিনিয়ত ঘুমের ঘরে বিভিন্ন ধরনের স্বপ্ন দেখে থাকি।সে প্রাচীনকাল থেকেই স্বপ্ন কে কেন্দ্র করে গড়ে উঠেছে অনেক রহস্য।অনেক সময় আমরা অতি সাধারণ স্বপ্ন দেখে থাকি যেগুলো আমাদের মনে নাড়া দেয় না। কিন্তু কিছু কিছু স্বপ্ন আছে যেগুলো দেখলে সবার মনে একটি আতঙ্কের সৃষ্টি হয়। তখন সে স্বপ্নের ব্যাখ্যা খোঁজার জন্য বিভিন্ন কিতাব কিংবা জ্ঞানী মানুষের সন্ধানে করেন।

 স্বপ্নের ব্যাখ্যা মূলত নবী-রাসূলগণ দিয়ে থাকতেন তারপর নবী-রাসূলের যুগ শেষ হওয়ার পর অলি-আওলিয়া পীর মাশায়েখ তারা এই স্বপ্নের সঠিক ব্যাখ্যা দিয়ে থাকতেন। কিন্তু বর্তমান সময়ে এ ব্যাখ্যা দেবার মত সঠিক লোক নেই বললেই চলে। কিন্তু সেই নবী রাসুলের যুগে যে স্বপ্নের ব্যাখ্যা গ্রন্থ গুলো ছিল সেগুলোই পক্ষান্তরে এখন পর্যন্ত কিতাবে পাওয়া যায় সেগুলোর মধ্যে স্বপ্নের সঠিক ব্যাখ্যা গুলো রয়েছে। আজকে আপনাদের বলবো স্বপ্নে মাছ দেখলে এই স্বপ্নের ব্যাখ্যা কি হবে এবং আপনার ভাল হবেনা ক্ষতি হবে সে সম্পর্কে। আশা করি পোস্ট টি মনোযোগ সহকারে পড়বেন। চলুন স্বপ্নে মাছ ধরা দেখলে কি হয় তার ব্যাক্ষা দেখা যাক।  হয়তোবা এখান থেকে আপনার সমস্যার সমাধান হতে পারে।

আরো পড়ুন:

  1. আর্জেন্টিনা খেলা কবে-লিস্ট ২০২২
  2. হিজাব পরা পিক সৌদিআরব মডেল
  3. gtv live আজকের খেলা

আজকের পরিচ্ছেদসমূহ

  • স্বপ্নে ছোট মাছ দেখা
  • স্বপ্নে মাছ কে সাঁতার কাটতে দেখা
  • মাছ খেতে দেখা
  • রংবেরঙের অনেক ছোট মাছ দেখা
  • স্বপ্নে মাছ কাটতে দেখা
  • মাছ হাত থেকে ফসকে যাচ্ছে দেখা
  • মাছকে খেতে দিতে দেখলে
  • স্বপ্নে বড় মাছ দেখা

স্বপ্নে ছোট মাছ দেখা

স্বপ্নে ছোট মাছ দেখার ব্যাখ্যা হল, আপনার জীবনের ছোট ছোট সমস্যায় পড়বেন এবং বাধার সম্মুখীন হবে। সেই সাথে সমস্যাগুলো মোকাবেলা করার পথে পেয়ে যাবেন।

স্বপ্নে মাছ কে সাঁতার কাটতে দেখা

স্বপ্নে মাছ কে সাঁতার কাটতে দেখলে এর অনেকগুলো ব্যাখ্যা রয়েছে। সেগুলো হলো স্বপ্নে যদি মাছকে পরিষ্কার পানিতে সাঁতার কাটতে দেখেন তাহলে বুঝবেন আপনার আর্থিক উন্নতি ঘটবে। আর যদি দেখেন জলের উপর দিয়ে সাঁতার কাটছে তাহলে আপনার জীবন সুখময় এবং ভালোবাসা পরিপূর্ণ হয়ে যাবে। আর যদি দেখেন মার্চ নোংরা পানিতে সাঁতার কাটছে তাহলে আপনি বর্তমান সময় খারাপ অবস্থা মধ্য দিয়ে যাচ্ছে।

 মাছ খেতে দেখা

স্বপ্নে যদি কেউ দেখে যে মাছ খাচ্ছে তাহলে এর ব্যাখ্যা হবে তার শরীর স্বাস্থ্যের উন্নতি ঘটবে এবং তিনি যদি রোগ আক্রান্ত থাকেন তাহলে সেখান থেকে তার স্বাস্থ্যের উন্নতি হবে।

রংবেরঙয়ের অনেক ছোট মাছ দেখা

আপনি যদি স্বপ্নে বিভিন্ন রঙের মাছ দেখেন তাহলে সেটি আপনার জন্য সুখময়। এর কারণ হলো রংবেরঙের মাছ হচ্ছে শৌখিনতার প্রতীক যা আপনার জীবন ও পরিবারের সুখ শান্তি বজায় রাখবে এবং ধন-সম্পদ পরিপূর্ণ হবে।

স্বপ্নের মাছ কাটতে দেখা

আপনি যদি দেখেন স্বপ্নে মাছ কাটতেছে তাহলে বুঝবেন যে আপনার জীবনের উন্নতি সৌভাগ্য ও সুযোগ নষ্ট হয়ে যাচ্ছে এবং আপনার মূল্যবান সময় নষ্ট হচ্ছে।

মাছ হাত থেকে ফসকে যাচ্ছে দেখা

স্বপ্নে হাত থেকে মাছ ফসকে যাওয়া দেখলে আপনাকে বুঝতে হবে উন্নতির জন্য আপনি যে পরিশ্রম করছেন ঠিক কিন্তু যতটুকু পরিশ্রম করা দরকার ততটুকু করতেছেন না । আপনার পরিশ্রমের মধ্যে অনেক ঘাটতি হচ্ছে তার জন্য সঠিক পরিশ্রমের সাথে আপনার বুদ্ধি কেউ সঠিকভাবে প্রয়োগ করতে হবে।

মাছকে খেতে দিতে দেখলে

আপনি যদি দেখেন স্বপ্নে মাছ কে খেতে দিচ্ছেন তাহলে সেটা খুবই ভাল একটি লক্ষণ কারণ স্বপ্নে মাছ কে খেতে দিতে দেখলে ধার্মিক ফল লাভ হয় এবং আপনার উপর আল্লাহ তাআলার কৃপা আছে।

স্বপ্নে বড় মাছ দেখা

আপনি যদি স্বপ্নে বড় মাছ দেখে থাকেন তাহলে বুঝে নেবেন যে আপনি নেগেটিভ চিন্তা করেন বেশি এবং আপনি চারদিক থেকে নেগেটিভ শক্তি দিয়ে ঘিরে আছেন ও আপনার জীবনে তার প্রভাব পড়বে।আরো অনেক বিশেষজ্ঞরা বলে থাকেন স্বপ্নে বড় মাছ দেখলে ।তাদের কাছে অনেক টাকা পয়সা আসবে কিন্তু তা খরচ হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *