NewsUncategorized

২১ শে ফেব্রুয়ারি পিকচার, পোস্টার ডিজাইন ২০২২

২১ শে ফেব্রুয়ারি পিকচার, পোস্টার ডিজাইন ২০২২,বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসে একটি গৌরবময় দিন হচ্ছে একুশে ফেব্রুয়ারি। বাংলাদেশসহ পৃথিবীর সকল দেশে এই দিবসটি পালন করা হয়। এটি আমাদের অনেক গর্বের বিষয়। পৃথিবীর মধ্যে একটি দেশ হল বাংলাদেশে যে দেশ তাদের ভাষার জন্য যুদ্ধ করেছে। এ ভাষা আন্দোলনের জন্য যুদ্ধ করতে গিয়ে শহীদ হয়েছেন রফিক জব্বার শফিউল সালাম বরকত সহ আরো অনেকে। তাই আমরা তাদের প্রতি জানাই গভীর শ্রদ্ধা ও ভালোবাসা। প্রতি বছর আমরা একুশে ফেব্রুয়ারির যথাযোগ্য মর্যাদায় পালন করে থাকি। শহীদদের স্মরণে আমরা পুষ্পস্তবক এবং ফুল শহীদ মিনারে দিয়ে থাকি। আজকে আমরা এই পোস্টের শেয়ার করব একুশে ফেব্রুয়ারির পিক ওয়ালপেপার। এই পিকচারগুলো উন্মুক্ত যাদের প্রয়োজন হবে তার ডাউনলোড করে সংরক্ষন করতে পারেন এবং একুশে ফেব্রুয়ারি উপলক্ষে সবাইকে শেয়ার করতে পারেন।

২১ শে ফেব্রুয়ারি পিকচার

২১ শে ফেব্রুয়ারি পিকচার

২১ শে ফেব্রুয়ারি পিকচার

আরো পড়ুন: ২১ শে ফেব্রুয়ারি দেয়ালিকা,দেয়ালচিত্র ও আলপনা ডিজাইন,পিক

                       ২১ শে ফেব্রুয়ারি দেয়ালিকা,দেয়ালচিত্র ও আলপনা ডিজাইন,পিক

২১ শে ফেব্রুয়ারি দেয়ালিকরন পিকচার

এখন আমরা একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আপনাদের সাথে কিছু দেয়ালে করেন পিকচার শেয়ার করব। একুশে ফেব্রুয়ারি কে কেন্দ্র করে আমরা এই ফেব্রুয়ারি মাসে আমাদের মহাসড়ক কিংবা ইউনিভার্সিটির দেয়াল লিখন নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। এর কারণ হচ্ছে এ মাসকে আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করি এবং এ মাসের সকল কাহিনীচিত্র আমাদের তরুণ প্রজন্মের মাঝে তুলে ধরতে চেষ্টা করি। যাতে তারা ইতিহাস মনে রাখে এবং দেশের জন্য কাজ করে। তার জন্য আজকে আমরা কিছু দেয়ালে করেন পিকচার আপনাদের সাথে শেয়ার করব। পিকচার গুলো উন্মুক্ত চাইলে ডাউনলোড করে সংরক্ষণ করে রাখতে পারেন।

২১ শে ফেব্রুয়ারি দেয়ালিকরন পিকচার

২১ শে ফেব্রুয়ারি দেয়ালিকরন পিকচার

২১ শে ফেব্রুয়ারি নিয়ে উক্তি কবিতা ইতিহাস স্লোগান

২১ শে ফেব্রুয়ারি আলপনা পিকচার

একুশে ফেব্রুয়ারি কে কেন্দ্র করে আমরা বিভিন্ন সময়ে মহাসড়ক কিংবা শহীদ মিনারের পড়ে কিংবা ইউনিভার্সিটির মাঠে বিশালাকৃতির আলপনা তৈরি করে থাকি। অনেকে আছে কি ধরনের আলপনা তারা তৈরি করবে সে বিষয়ে আইডিয়া নেওয়ার জন্য বিভিন্ন জায়গা অনুসন্ধান করে থাকেন। আজকে আমরা আপনাদের কিছু একুশে ফেব্রুয়ারি উপলক্ষে আল্পনা পিক শেয়ার করব। যে পিক গুলো হয়তো আপনাদের উপকারে আসতে পারে। পিক গুলো সবার জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে চাইলে ডাউনলোড করে আপনাদের কাছে সংরক্ষণ করে রাখতে পারেন কিংবা কাউকে শেয়ার করতে পারবেন।

২১ শে ফেব্রুয়ারি আলপনা পিকচার

২১ শে ফেব্রুয়ারি আলপনা পিকচার