Tips & tricks

আকিজ ইলেকট্রিক বাইক দাম 2022

আকিজ ইলেকট্রিক বাইক দাম 2022,আপনি কি ভাবছেন একটি মোটর চালিত বাইক কিনবেন? তাহলে আজকের এই পোস্ট আপনার জন্য। কারণ আজকে আমরা আকিজ গ্রুপের সকল ব্যাটারি চালিত আকিজ ইলেকট্রিক বাইক এর মূল্য আপনাদের সাথে শেয়ার করব। যদি আপনি ইলেকট্রিক বাইক কিনতে চান তাহলে অবশ্যই আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। এর কারণ হচ্ছে আমরা আজকে আকিজ ইলেকট্রিক বাইক প্রাইস 2022 সকল ইলেকট্রিক বাইক দাম শেয়ার করব।

প্রথম যখন মোটরসাইকেল তৈরি করা হয় তখন সেগুলোতে জ্বালানি ব্যবহার করে চালনা করা হতো। কিন্তু বর্তমান সময়ে প্রযুক্তির কারণে প্রযুক্তির বিকাশ ঘটার কারণে জ্বালানি থেকে আপডেট হয়ে এখন ইলেকট্রিক প্রযুক্তিতে তৈরি হচ্ছে। কারণ জ্বালানিতে প্রচুর পরিমাণে কার্বন ডাই-অক্সাইড বের হয় যা পরিবেশের জন্য খুবই ক্ষতিকর। কিন্তু ইলেকট্রিক বাইক এর কোন কার্বন ডাই অক্সাইড তৈরি হয় না যা পরিবেশ বান্ধব।

এর ফলে মানুষ 33 ইলেকট্রিক বাইক এর দিকে ঝুঁকছে। ইলেকট্রিক বাইক কেনার আরো একটি বড় কারণ হচ্ছে ইলেকট্রিক পাইকারি রেট খরচ এবং জ্বালানি খরচ খুবই কম। 10 টাকার চার্জে প্রায় 100 কিলোর মত রান করা যায়। কিন্তু তেল চালিত বাইক 100 টাকায় মাত্র 50 কিলোমিটার রান করেছে। যার ফলে মানুষ ইলেকট্রিক বাইক এর দিকে ঝুঁকছে দিন দিন।

Read More>> ইয়ামাহা R15M Update প্রাইস ইন বাংলাদেশ ২০২২

আকিজ ইলেকট্রিক বাইক দাম 2022 আকিজ ইলেকট্রিক বাইক দাম

তো চলুন জেনে নেয়া যাক আকিজ গ্রুপের ইলেকট্রিক মোটরসাইকেলের মূল্য এবং তাদের সম্পর্কে সংক্ষিপ্ত কিছু তথ্য।

আকিজ ঈগলঃ এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বচ্চ স্পিড ৩৮ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৪৫-৫০ কিলোমিটার পর্যন্ত। আকিজ ঈগল ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ড্রাম ধরণের ব্রেক রয়েছে।আকিজ ঈগল এটি একদমি ভিন্ন ধরণের একটি ইলেক্ট্রিক মোটরসাইকেল যেটি দেখতে অনেকটাই বাইসাইকেলের মতো। আর এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ৩৫০ ওয়াট। 

আকিজ দুর্জইঃ আকিজ দুর্জই স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।আকিজ দুর্জই হচ্ছে ইলেক্ট্রিক ক্যাটাগরির স্কুটার ধরণের মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক স্কুটার বাইকের ইঞ্জিন পাওয়ার হচ্ছে ১২০০ ওয়াট। এই স্কুটারের সর্বচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। 

আকিজ দুর্বারঃ আকিজ দুর্বার একটি ইলেক্ট্রিক মোটরসাইকেল। এবং এই মোটরসাইকেলটি মোটামুটি মাঝাড়ি সাইজের। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ২৫০০ ওয়াট।  আকিজ দুর্বার ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বচ্চ স্পিড ৫৫-৬০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৫৫-৬৫ কিলোমিটার পর্যন্ত।

আকিজ দুরন্তঃ  এই স্কুটারের সর্বচ্চ স্পিড ৪০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। আকিজ দুরন্ত ইলেক্ট্রিক স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।আকিজ দুরন্ত একটি ইলেক্ট্রিক স্কুটার ধরণের মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক স্কুটারের ইঞ্জিন পাওয়ার ১২০০ ওয়াট।

আকিজ সাম্রাটঃ আকিজ সাম্রাট বাইকের ব্রেকের ধরণ এই বাইকের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ব্রেক রয়েছে।আকিজ সাম্রাট হচ্ছে আকিজ মোটরসাইকেল ব্র্যান্ডের ইলেক্ট্রিক ক্যাটাগরির একটি মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক বাইকের ইঞ্জিন পাওয়ার হচ্ছে ১৫০০ ওয়াট। এই বাইকের সর্বচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৫৫-৬৫ কিলোমিটার পর্যন্ত। 

আকিজ পংখিরাজঃ আকিজ পংখিরাজ অসাধারণ ডিজাইনের একটি ইলেক্ট্রিক স্কুটার।  এই স্কুটারের সর্বচ্চ স্পিড ৫০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬০-৭০ কিলোমিটার পর্যন্ত। এই ইলেক্ট্রিক স্কুটারের ইঞ্জিন পাওয়ার ৮০০ ওয়াট।আকিজ পংখিরাজ ইলেক্ট্রিক স্কুটারের ব্রেকের ধরণ এই স্কুটারের সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ধরণের ব্রেক রয়েছে।

আকিজ দুর্দান্তঃ আকিজ দুর্দান্ত হচ্ছে একটি চমৎকার ডিজাইনের ইলেক্ট্রিক মোটরসাইকেল। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের সর্বচ্চ স্পিড ৭০ কিলোমিটার প্রতি ঘন্টাই এবং এই বাইকের রেঞ্জ ৬৫-৭৫ কিলোমিটার পর্যন্ত। এই ইলেক্ট্রিক মোটরসাইকেলের ইঞ্জিন পাওয়ার ২৫০০ ওয়াট। আকিজ দুর্দান্ত ইলেক্ট্রিক মোটরসাইকেলের ব্রেকের ধরণ এই মোটরসাইকেলের সামনে এবং পেছনে উভয় দিকেই ডিস্ক ধরণের ব্রেক রয়েছে।

আকিজ গ্রুপের ইলেকট্রিক মোটরসাইকেলের মূল্য

R15 v3 বাইকের দাম কত ২০২২ এডিশন