Tips & tricks

আসল আলাপ অ্যাপস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন-BTCL APK

আসল আলাপ অ্যাপস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন-BTCL APK : বাংলাদেশ সরকার অবশেষে জনসাধারণের জন্য একটি ফ্রি কলিং অ্যাপস তৈরি করেছে। বাংলাদেশের জনগণের কথা মাথায় রেখে সরকার ইদানিং সময় একটি জনপ্রিয় অ্যাপস তৈরি করেছে। অ্যাপসটির নাম হচ্ছে আলাপ। এই অ্যাপের মাধ্যমে আপনি অনলাইনে ফ্রি কথা বলতে পারবেন এবং অফলাইনে মাত্র 30 পয়সা কল রেট যতক্ষণ খুশি আপনি কথা বলতে পারবেন। এই অ্যাপটি কলিং কোয়ালিটি খুবই ভালো। আপনি চাইলে এখনি এই অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং এর কোয়ালিটি চেক করতে পারেন।

বর্তমান সময়ের জনপ্রিয় একটি অ্যাপস হচ্ছে আলাপ। এই কথাটি হয়তোবা আপনারা সকলে জেনে গিয়েছেন। বিটিসিএল বাংলাদেশ নতুন আলাপ স্মার্ট কলিং অ্যাপ নামে এই অ্যাপটি বাজারে ছেড়েছে। আজকে আপনাদের এই আলা ম্যাপ সম্পর্কে বিস্তারিত একটি ধারণা শেয়ার করব। এই আলাপ অ্যাপ এর সুবিধা ও অসুবিধা এবং কিভাবে আপনি এর সকল ধরনের সুবিধা নিতে পারবেন সে সকল বিষয়ে বিস্তারিত একটি তথ্য আপনাদের সাথে শেয়ার করব।

আরো পড়ুন: আসল হটস্টার অ্যাপস ডাউনলোড করতে ক্লিক করুন

কিভাবে আলাপ অ্যাপস ডাউনলোড করবেন

এই অ্যাপসটি এখন আমাদের দেশে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছে। এর কারণ হচ্ছে তারা হয়তো স্পেশাল কোন অফার দেয় কিংবা আপনি যদি আপনাকে এফএনএফ করেন বা স্পেশাল কোন সিম কোম্পানির নাম্বার থেকে তবে সেগুলো হয়তো পেতে পারেন তবে বেশিরভাগ সময়ই কিন্তু এটা থাকে না 30 পয়সা মিনিট কল রেট মানে খুব ইন্টারেস্টিং।

এ আলাপ অ্যাপটি অনেকেই ব্যবহার করেছেন। তারা এই অ্যাপটি ব্যবহার করে কি কি ধরনের সুবিধা পেয়েছে আজকে আপনাদের সাথে সে সকল বিষয়ে বিস্তারিত আলোচনা করব।

আমাদের দেশের মানুষের একটি ধারণা রয়েছে যে সরকারের জিনিস হয়তো বা তেমন ভালো হবে না। এর কারণ হচ্ছে সরকারের তত্ত্বাবধানে যারা কাজ করে তারা সবসময়ই দুর্নীতিবাজ এবং কাজের কোয়ালিটি খুবই খারাপ করে। যার কারণে মানুষের ভেতর একটি বিশ্বস্ত রয়ে গেছে যে সরকারি কাজ হয়তো বা তেমন ভালো হবে না।

কিন্তু বিষয়টি তা নয়। এই অ্যাপস টি যারা ব্যবহার করেছেন তাদের ভাষ্যমতে এই অ্যাপসটি খুবই ইজি টু ইউস ফ্রেন্ডলি। বাংলাদেশের সকল স্তরের জনগণ যাতে সহজেই ইউজ করতে পারে এরকম ধারনা নিয়ে এই অ্যাপস তৈরি করা হয়েছে। জার ফর এ কম্প্লিকেটদ কিছু করা হয়নি এই অ্যাপে। একদম সিম্পল ভাবে তারা এই অ্যাপটি জনসাধারণ জন্য তৈরি করেছে। যাতে তারা খুব সহজেই এই অ্যাপটির দ্বারা কথা বলতে পারে।

Download link/

আলাপ অ্যাপ ডাউনলোড লিনক এবং প্রয়োজনীয় কাগজপত্র

এই অ্যাপটি ভেরিফিকেশনের জন্য আপনাকে এনআইডি কার্ড নাম্বার থাকতে হবে। তারপর এনআইডি কার্ডের নাম্বার বসালে সামনে দুটি অপশন পাবেন। এতে আপনার ইনফরমেশন গুলো অটোমেটিকলি নিয়ে যাবে। তারপর ফাইনাল লিস্ট এ যে আপনার একটা সেলফি তুলতে হবে। এভাবে আপনার ভেরিফিকেশন হয়ে যাবে।

যদি আপনি এনআইডি দিয়ে আলাপ অ্যাপটি ডাউনলোড না করতে চান যদি এই ভেরিফিকেশন না করেন যদি স্কিপ করে দেন তাহলে আপনি শুধু আলাপ টু আলাপ কল করতে পারবেন। এভাবে করলে এই আলাপ অ্যাপ দিয়ে আপনি যেকোন নাম্বারে কল করতে পারবেন। তখন কিন্তু আপনার ভেরিফিকেশন লাগবে না এবং আপনার কোন টাকা কাটবেনা।