Skip to content
Home » আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি

আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি

  • by
আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি

আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি

বয়স সবে মাত্র 3 অথচ এরই মাঝে সদাহাস্যোজ্জ্বল গালে টোল পড়া ও  ছোট্ট পরীর মতো দেখতে মেয়েটি বনে গেছেন গোটা বিশ্বের সবচাইতে বড় সেলিব্রিটি। তাকে ভালবেসে কেউ বলে টলে রানি তবে তার আসল নাম হল আনাহিতা যাসেম যাদে। সোন্দর‌য টা যেকোনো আকার-আকৃতি বা বয়সবেদে হয় না। তার দৃষ্টান্ত স্থাপন করে মাত্র তিন বছর বয়সে শুরু করেছেন তার মডেলিং ক্যারিয়ার । তবে সফলতা কতোটা পেয়েছেন তা বোঝার জন্য ইন্টারনেটের রানী ক্ষেতাবটাই যথেষ্ট। আমাদের আজকের এই আরটিকেল আনাহিতার জীবনি নিয়ে। রাতারাতি  গোটা দুনিয়ায় সারা জাগানো এই ছোট্ট মেয়েটির সম্পর্কে বিস্তারিত জানতে  কিভাবে অল্প বয়সে বড় সেলিব্রিটি তার বিস্তারিত জানতে পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন। আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি নিচে আলোচনা করা হলো।

আরো পড়ুন:

আনাহিতার জীবনিও জন্মস্থান

আনাহিতার পিক ফটো ছবি

অনাহিতা হাশেম জাদে 2016 সালের 10 জানুয়ারি ইরানের ইস্পাহান শহরের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেয় এই ছোট্ট পরী। আনাহিতার বাবার নাম আলী হাশেম জাদে। মায়ের নাম মরিয়ম হাশেম জাদে। সাম্প্রতিক সময়ে এই মেয়েটি ইন্টারনেট জগতের রানী হিসেবে বিবেচিত হয়েছে। সে হাসলে তার দুই গালে অসাধারণ টোল পড়ে । তার চোখ দুটি হালকা নীল এবং বাদামী। অনেক ছোটবেলায় এই মেয়েটির একটি ছবি ইনস্টাগ্রামে ভাইরাল হয়।তারপর থেকে তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি । মাত্র তিন বছর বয়সে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়ায় ছোট্ট পরী কে।

আনাহিতা মা বছর খানেক আগে ইনস্টাগ্রাম তার মেয়েটি ছোট ছবি পোস্ট করে। তারপর শেষ ছবি থেকে প্রচুর লাইক এবং কমেন্ট আসতে থাকে। তারপর থেকে তার মা তার জন্য আলাদা একটি ইনস্টাগ্রাম আইডি খুলেন এবং খুব অল্প সময়ের মধ্যে তার ফলওয়ার সংখ্যা অনেক বেড়ে যায়। 80 হাজার ফলোয়ার হওয়ার পরও তার ইনস্টাগ্রাম আইডি টি হঠাৎ করে বন্ধ হয়ে যায়। তারপর তিনি নতুন করে আরেকটা ইনস্টাগ্রাম আইডি খুলেন বর্তমানে তার আইডির ফলোয়ার সংখ্যা 1 মিলিয়নের বেশি।

বর্তমানে সে একজন পিচ্চি মডেল স্টার। ইরানের ফ্যাশন জগতে  সুপার ডুপার হিট। বেশ কিছু প্রতিষ্ঠান মডেল হিসেবে কাজ করছেন সে। তবে সেগুলো ইরানি প্রতিষ্ঠিত। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে তিনি হাসপাতালের বেডে শুয়ে কান্না করতেছে। কিছু ইউটিউবার চ্যানেল ভিডিওটা ব্যবহার করে ভুল তথ্য শেয়ার করেছে। যেখানে বলা হচ্ছে সে বর্তমান সময়ে সংক্রামক রোগে আক্রান্ত এবং আনাহিতা খুবই অসুস্থ। উল্লেখ্য যে তার এই ভিডিওটা ছিল 2019 সালের মার্চ মাসের একটি ভিডিও। যখন সেন নিউমনিয়াতে আক্রান্ত হয়েছিল।এই তথ্যের উপর ভিত্তি করে সাম্প্রতিক সময়ে আনাহিতা তার ইনস্টাগ্রামে একটি পোষ্ট দেয়া হয়েছে যেখানে বলা হয়েছে আনাহিতা এখন সম্পূর্ণ সুস্থ আছেন।

আরো পড়ুন:

৩০+ নিজেকে পরিবর্তন নিয়ে উক্তি, বাণী,স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *