status

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ,SMS

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ,SMS । সম্মানিত পাঠক, আমাদের আজকের আয়োজনে থাকছে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ এবং এসএমএস। যদি আপনি বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা মেসেজ খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক পোষ্ট এ ভিজিট করেছেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব নতুন ধরনের শুভেচ্ছা মেসেজ এবং  এসএমএস। এর জন্য আপনাকে এই পোস্ট সম্পূর্ণ  পড়তে হবে।

প্রত্যেকটি মানুষের জীবনে  শুভ বিবাহ এই দিনটি আসে। আর এই দিনটির পুনরায় উদযাপনের জন্য সবাই বিবাহ বার্ষিকী পালন করে থাকে। এই বিবাহ বার্ষিকী উদযাপন করার জন্য অনেক মানুষ রয়েছে যারা বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা মেসেজ এবং এসএমএস করে থাকেন। তাদের জন্য আজকের এই আয়োজন করেছি।

 বিবাহ হচ্ছে একটি পবিত্র সম্পর্ক। মহান আল্লাহতালা ফরজ করে দিয়েছে। এর জন্য একজন প্রাপ্তবয়স্ক মানুষকে বিবাহ দেওয়া বা বিবাহ করা ফরজ। তাহলে চলুন বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ গুলো দেখা যাক।

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ

এখন আমরা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি বিবাহ বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা মেসেজ। যারা ভাবছেন বিবাহ বার্ষিকী উপলক্ষে আপনার স্ত্রী কিংবা স্বামীকে সুন্দর একটি বিবাহ বার্ষিকী শুভেচ্ছা মেসেজ পাঠাবেন তারা সঠিক পোস্ট করেছেন।

>>>তোমাদের বৈবাহিক সম্পর্ক

অমলিন,অটুট থাকুক….

শুভ বিবাহ বার্ষিকী-র শুভেচ্ছা

তোমাদের এই বিশেষ দিনে

আমি এই ফুলের গুচ্ছ দিয়ে

তোমাদের জন্যে আমার

ভালোবাসা ও অভিনন্দন জানাচ্ছি…

শুভ বিবাহবার্ষিকী

 

>>>“আজকের এই বিশেষ দিনে

তোমাদের জানাই

আন্তরিক শুভেচ্ছা,

এই দিনটি বছর বছর ফিরে

আসুক তোমাদের জীবনে..

~শুভ বিবাহ বার্ষিকী~

 

>>>এই শুভেচ্ছা পৃথিবীর সবচেয়ে

সুন্দর দম্পতির জন্যে,

সর্বদা যেন বসন্ত বিরাজ করে

তোমাদের খুশীর অরণ্যে…

শুভ বিবাহবার্ষিকী…

 

>>>তোমাদের জীবনের বাকি

বছরগুলো যেন এমনই

একসাথে হেসে খেলে

তোমরা কাটিয়ে দিতে পারো…

ঈশ্বর তোমাদের মঙ্গল করুন…

শুভ বিবাহবার্ষিকী

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা SMS

>>“অসাধারণ পিতামাতা হওয়ার জন্য এবং একে অপরের প্রতি আপনার স্থায়ী অঙ্গীকারের জন্য ধন্যবাদ। আমার সমস্ত বছরে, আমি একবারও ভাবিনি যে আপনি একে অপরকে ভালোবাসেন নাকি আমাকে। এটা সবসময় এত পরিষ্কার ছিল।”

>>“তোমার মতো দাদা-দাদি পেয়ে অনেক ধন্য। বছরের পর বছর আমাদের দেখানোর জন্য ধন্যবাদ, বিশ্বাসকে কেন্দ্র করে বিবাহ কেমন দেখায়।”

>>“[স্কট], আপনি একজন ভাগ্যবান লোক। [মার্সি], আমার বড় ভাইকে এত খুশি করার জন্য ধন্যবাদ। আপনার বার্ষিকীতে আপনাদের দুজনের প্রতি ভালোবাসা!”

>>“মা এবং বাবা, আপনি যে বাড়িটি তৈরি করেছেন এবং একে অপরের প্রতি আপনার প্রেমময় প্রতিশ্রুতি আমাদের পরিবারকে আমরা গণনা করার চেয়ে অনেক বেশি উপায়ে আশীর্বাদ করেছে।”

আরো পড়ুন: