Tips & tricks

অপু বিশ্বাস পিক ফটো নতুন নতুন ছবি

apu biswas

অপু বিশ্বাস হলেন একজন জনপ্রিয় মুখ। তিনি বাংলাদেশের চলচ্চিত্রের একজন মডেল এবং উল্লেখযোগ্য অভিনেত্রী। apu biswas শাকিব খানের প্রাক্তন স্ত্রী।আজকে আমরা কথা বলব তার প্রাথমিক জীবন তার ক্যারিয়ারের সফলতা, ব্যক্তিগত জীবন এবংফিল্মোগ্রাফি সম্পর্কে। আপনারা আমাদের সাথে থাকবেন এবং সম্পূর্ণ পোস্টটি পড়বেন।

apu biswas তিনি হলেন বাংলাদেশের চলচ্চিত্র অভিনেত্রী। তার আরেক নাম অবন্তী বিশ্বাস। তিনি জন্মগ্রহণ করেন 11 অক্টোবর 1989 সালে। তার দেশের বাড়ি বগুড়া।

আজকের বিষয়বস্তু

  • অপু বিশ্বাস এর প্রাথমিক জীবন
  • ক্যারিয়ার
  • ব্যক্তিগত জীবন
  • অপুর ফিল্মোগ্রাফি জীবন

অপু বিশ্বাস এর প্রাথমিক জীবন

অপু বিশ্বাস বগুড়ার মেয়ে। বিশ্বাসের জন্ম 11 অক্টোবর 1989 সালে বগুড়া জেলায়। তাদের তিন বোন এক ভাই । তাদের তিন ভাইবোনের মধ্যে অপু বিশ্বাস সবার ছোট। অপু বিশ্বাসের বড় ভাই থাকেন কাটনারপাড়া এবং বড় বোন মিলি বিশ্বাস থাকেন বগুড়ায়। তার মেঝো বোন থাকে ভারতের শিলিগুড়িতে।

অপু বিশ্বাস এর পেশা

তিনি মূলত একজন ফিল্ম এক্টর। তার পেশা হিসেবে তিনি চলচ্চিত্র কে বেছে নিয়েছেন। অপু বিশ্বাস চলচ্চিত্রজগতে আত্মপ্রকাশ করেন 2006 সালের কাল সকাল মুভির মাধ্যমে। তারপর তিনি আরও একটি মুভি করেন সেটি হচ্ছে কোটি টাকার কাবিন।পরবর্তীতে তিনি আরও একটি ছবি করেন সেটি হচ্ছে দেবদাস। তারপর তিনি আরও একটি চলচ্চিত্রে অভিনয় করেন সেই চলচ্চিত্রটির নাম হচ্ছে মাই নেম ইজ খান।

বিশ্বাসের ব্যক্তিগত জীবন

apu biswas

বিশ্বাস 2008 সালে চলচ্চিত্র অভিনেতা শাকিব খানকে বিয়ে করেন। তাদের ঘরে একটি ফুটফুটে ছেলে রয়েছে তার নাম আব্রাম খান জয়। কিন্তু এই ঘটনাটি কেউ জানত না। বিশ্বাস 2017 সালের 10 এপ্রিল তার ছেলেকে নিয়ে টেলিভিশনে একটি সাক্ষাৎকারে একথা প্রকাশ করেন। এমনকি তাদের বিবাহবন্ধনের কথা গোপন ছিল।পরবর্তীতে শাকিব খান নভেম্বর 2017 সালে তাদের বিবাহ বিচ্ছেদের আবেদন করে। তাদের বিবাহ বিচ্ছেদ সম্পন্ন হয় 2018 সালের 22 ফেব্রুয়ারি।অপু বিশ্বাস শাকিব খানকে বিয়ে করার পর তিনি তার ধর্ম পরিবর্তন করেন এবং ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাদের বিবাহ বিচ্ছেদের পর তিনি পুনরায় হিন্দু ধর্মে ফিরে যান।

বিশ্বাসের ফিল্মোগ্রাফি জীবন

অপু বিশ্বাস 2005 সালে আমজাদ হোসেন পরিচালিত কাল সকাল ছবি বাসন্তী ভূমিকায় অভিনয় করেন। তারপর তিনি 2006 সালে এফ আই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে অভিনয় করেন এবং সেখানে তার ভূমিকা থাকে সিমরান। ২০৮ সালে তিনি আরও দুটি ছবি করেন। ছবি দুটি হচ্ছে চাচ্চ এবং দাদীমা।সেখানে তিনি চাচ্চ ছবিতে রিয়া ভূমিকা পালন করেন এবং দাদীমা ছবিতে প্রীতি ভূমিকা পালন করেন।

অপু বিশ্বাস এর পেশা

তারপর তিনি 2007 সালে সোহানুর রহমান সোহান এবং স্পাহানি আরিফ জাহান এর পরিচালনায় আরো সাতটি চলচ্চিত্রে অভিনয় করেন। তারপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি।তারপর তিনি অসংখ্য ছবিতে অভিনয় করেছেন এবং অনেক খ্যাতি অর্জন করেছেন। তিনি সর্বশেষ ছবি করেছেন 2018 সালের পাংকু জামাই আব্দুল্লাহ মান্না পরিচালিত সেখানে তিনি নুসরাত জাহান নুপুর ভূমিকায় ছিলেন।