banglalink sim all offer

বাংলালিংক সিমের সকল অফার ২০২১

বাংলালিংক সিমের সকল অফার ২০২১। আজকে আমরা বাংলালিংকের সকল গ্রাহকদের সাথে বাংলালিংক সিমের সকল অফার ২০২১ সম্পর্কে আলোচনা করব।আমরা আজকে বাংলালিংক সিমের সকল অফার ২০২১ সম্পর্কে যা যা আলোচনা করবো তা আপনারা এক নজরে দেখে নিন।

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ

বাংলালিংক 30 টাকায় 2 জিবি

বাংলালিংক বন্ধ সিম অফার

বাংলালিংক মিনিট অফার ২০২১

বাংলালিংক মাসিক ইন্টারনেট কোড

ক. ৭৬ টাকায় ১ জিবি মেয়াদ ৩০ দিন (রির্চাজ)

খ. ১১৯ টাকায় ১ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*৫০৩#

গ. ২০৯ টাকায় ২ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*৫৮১#

ঘ. ২৪৯ টাকায় ৩ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*২৪৯#

ঙ. ২৯৯ টাকায় ৬ জিবি মেয়াদ ৩০ দিন(রির্চাজ)

চ. ৩৯৯ টাকায় ৭ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*৪১১#

ছ. ৪৯৯ টাকায় ১২ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*৪০৮#

জ. ৯৯৯ টাকায় ৪৫ জিবি মেয়াদ ৩০ দিন।কোড *৫০০০*৯৯৯#

বাংলালিংক 76 টাকায় 1 জিবি অফার

বাংলালিংক 14 টাকায় 1 জিবি অফার নিয়ে এসেছে। অফারটি পেতে হলে আপনাকে 76 টাকা রিচার্জ করতে হবে। এই অফারটির মেয়াদ 30 দিন।

বাংলালিংক সিমের সকল অফার ২০২১ এই প্যাকেজটি আরেকটি অফার রয়েছে। সেটি হচ্ছে 150 টাকায় 1 জিবি ইন্টারনেট। মেয়াদ 30 দিন। অফারটি পেতে আপনাকে যা করতে হবে *৫০০০*৫০৩#এই অফারটি আপনি মাই বি এল অ্যাপস থেকে কিনলে ১ জিপি এর সাথে 200 এমবি বোনাস পেয়ে যাবে।

বাংলালিংক 209 টাকায় 2 জিবি ইন্টারনেট অফার

বাংলালিংক তার গ্রাহকদের জন্য 209 টাকায় সুন্দর একটি 2gb মাসিক ইন্টারনেট অফার দিয়েছে। এই অফারটি পেতে চাইলে আপনাকে 209 টাকা রিচার্জ করতে হবে কিংবা ডায়াল করতে হবে *৫০০০*৫৮১#মেয়াদ 30 দিন।

বাংলালিংক 249 টাকায় 3 জিবি ইন্টারনেট অফার

যারা সারা মাস ব্যাপী ইন্টারনেট ব্রাউজিং করতে চান তাদের জন্য এই অফারটি। পার্টি হচ্ছে 249 টাকায় 3 জিবি। মেয়াদ 30 দিন।অফারটি পেতে আপনাকে রিচার্জ করতে হবে 249 টাকা কিংবা ডায়াল করতে হবে *৫০০০*২৪৯#

বাংলালিংক 30 টাকায় 2 জিবি

বাংলালিংকের একটি দুর্দান্ত অফার হচ্ছে 30 টাকায় 2 জিবি ইন্টারনেট। এই অফারটি পেতে আপনাকে ডায়াল করতে হবে *৫০০০*২৯৮#কিংবা রিচার্জ করতে হবে 30 টাকা । এই অফারটির মেয়াদ 7 দিন।

বাংলালিংক 14 টাকায় 1 জিবি

বাংলালিংকের একটি অপার হচ্ছে 14 তাকা 1gb ইন্টার্নেট। যারা স্বল্প টাকায় ইন্টারনেট কিনতে পছন্দ করেন তাদের জন্য আজকের এই অফারটি।এই অফারটি পেতে আপনাকে 14 টাকা রিচার্জ করতে হবে কিংবা ডায়াল করতে হবে *৫০০০*৩১৪#এই কোডটি ডায়াল করার পর ১ রিপ্লাই দিয়ে অফারটি ক্রয় করতে হবে।

বাংলালিংক বন্ধ সিম অফার

আজকে আমরা আলোচনা করব বাংলালিংক বন্ধ সিম অফার সম্পর্কে। বাংলালিংক বন্ধ সিম এ যে সকল অফার রয়েছে তার সম্পর্কে আমরা আজকে আপনাদের সামনে বিস্তারিত তুলে ধরব।

যাদের কাছে বাংলালিনক বন্ধ সিম রয়েছে তারা বন্ধ সিম চালু করে *১২১*২০০#ডায়াল করে বাংলালিংক বন্ধ সিম অফার উপভোগ করুন। প্রথমে রয়েছে 49 টাকায় 3 জিবি ইন্টারনেট। মেয়াদ 7 দিন।বাংলালিংক বন্ধ সিম অফার টি সেই সকল প্রিপেইড গ্রাহকরা উপভোগ করতে পারবেন যাদের সিম 1ডিসেম্বর-2019 বা তার পরে পুনরায় বাংলালিনক বন্ধ সিম চালু করেছেন।

আপনার কাছে যদি বাংলালিনক বন্ধ সিম থাকে তাহলে আপনি খুব স্বল্প মূল্যে ইন্টারনেট এবং মিনিট কেনার সুবিধা ভোগ করতে পারবেন। বাংলালিংক বন্ধ সিম অফার দিচ্ছে স্বল্প মূল্যে ইন্টারনেট ও মিনিট অফার। এই অফারটি আপনি উপভোগ করতে পারবেন ক্যাম্পেইন চলাকালীন সময়ে যত খুশি ততবার।

বাংলালিংক বন্ধ সিমে দিচ্ছে 49 টাকায় 3 জিবি মেয়াদ 7 দিন। অফারটি পেতে আপনাকে ডায়াল করতে হবে *১২১*২০০#

এয়ারটেল বন্ধ সিমে আপনি 59 টাকা রিচার্জ করলে পেয়ে যাবেন 15 দিন মেয়াদে দুর্দান্ত একটি কল রেট। সেটি হচ্ছে প্রতি মিনিট ৪৮ পয়সা যেকোন অপারেটরে এবং 39 টাকা রিচার্জ করলে যেকোন অপারেটরে 1 পয়সা পার সেকেন্ড। মেয়াদ 15 দিন।

বাংলালিংক বন্ধ সিম অফার এর শর্তাবলী

শুধুমাত্র নির্দিষ্ট কিছু প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল গ্রাহকরা এই অফারটি পাবে।

আপনি অফারটি পাবেন কিনা জানতে নিজের নাম্বারটি লিখে ফ্রী পাঠিয়ে দিন ৪৩৪৩ নাম্বারে অথবা ডায়াল করুন *১২১*২০০#

ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটি উপভোগ করুন যত খুশি ততবার।

এই প্যাক একাধিকবার কেনার ক্ষেত্রে সর্বশেষ প্যাকের মেয়াদ প্রয়োজন হবে।

কল রেট অফার টি বন্ধ করতে চাইলে ডায়াল করুন *১৬৬*২২০#

বাংলালিংক বন্ধ সিম অফার এর যদি কোন অফার গুলো পরিবর্তন হয়ে থাকে তাহলে আমরা আমাদের এই পোস্টে নতুন করে তা আপডেট করে দেবো আপনারা সকল সিমের অফার সম্পর্কে জানতে আমাদের সাইটে নিয়মিত ভিজিট করুন।

আরো পড়ুন

এয়ারটেল সিমের সকল অফার ২০২১

ট্রেনের নতুন সময়সূচি ২০২১