News

বেলা হাদিদ- মডেল জীবন এবং ব্যক্তিগত জীবন

বেলা হাদিদ-মডেল জীবন এবং ব্যক্তিগত জীবন,বেলা হাদিদ, তিনি হলেন আমেরিকার একজন জনপ্রিয় মডেল। তার জন্মস্থান আমেরিকা। আজকে আমরা বেলা হাদিদ এর ব্যক্তিগত জীবন এবং মডেলিং জীবন সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করব। যারা বেলা হাদিদ সম্পর্কে জানতে চান তারা আমাদের পোস্ট সম্পন্ন পড়বেন। তাহলে আপনারা বেলা হাদিদ সম্পর্কে সুন্দর একটি বিস্তারিত ধারণা এবং তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে একটি সুন্দর ধারণা পেয়ে যাবে। বেলা হাদিদ সম্পর্কে যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে এই পোস্ট টি মধ্যে আপনার প্রশ্নের উত্তরটি নিহিত থাকবে।

বেলা হাদিদ  ব্যক্তিগত জীবন

হাদিদ জন্মগ্রহণ করেছিলেন ১৯৯ 1996 সালের ৯ ই অক্টোবর ওয়াশিংটন ডিসিএনসাইক্লোপিডিয়া ।তার মা ও বাবা নাম মা ডাচ, এবং তার বাবা প্যালেস্টাইনএনসাইক্লোপিডিয়া ।অতীতে ইসাবেলার মা একজন সফল শীর্ষ মডেল ছিলেন, তিনি টোকিওর প্যারিসের মিলানের সেরা ফ্যাশন শোতে পারফর্ম করেছিলেন।1994 সালে ইওলান্দার বিয়ে হয়েছিল মোহাম্মদকে।

বিয়ের পর তাদের দুটি কন্যা এবং একটি ছেলে সন্তান জন্ম নেয়। দুই কন্যার নাম ছিল গিগি এবং ইসাবেলা। ছেলের নাম ছিল আনোয়ার। তারা বর্তমানে সবাই এখন সুপরিচিত মডেল। ইসাবেলার জন্মানোর কিছুদিন পরে তার বাবা তার মাকে ডিভোর্স দিয়ে দেয়। পরবর্তীতে সে কিছুদিনের জন্য একটি বিবাহ বন্ধনে আবদ্ধ হয় এবং শেষ সময়ে সে তার বাবার নাম কে আঁকড়ে ধরে বেঁচে থাকে। বেলার বেশিরভাগ সময় তার মায়ের দ্বারা লালিত-পালিত হওয়া সত্ত্বেও তার বাবার সাথে তার আরও দৃর এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

আরো পড়ুন: ২০+ কালো মেয়ের পিক

বেলা হাদিদ  মডেল জীবন

হালিদ 16 বছর বয়সে ফ্লিন স্কাই বাণিজ্যিক প্রকল্পের মাধ্যমে মডেলিং শুরু করেছিলেনএনসাইক্লোপিডিয়া । হাদিদ ২০১৩ ও ২০১৪ সালে ক্রোম হার্টের প্রচারণার কাজ সহ বিভিন্ন বাণিজ্যিক প্রকল্পের পাশাপাশি হানা হেইসের এফ / ডব্লু 2013 সংগ্রহের মডেলিং করেছিলেন।এনসাইক্লোপিডিয়া ।তিনি তাকে তৈরি করেছেন নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহ 2014 এর শরত্কালে অভিষেক, জন্য হাঁটা ডিজাইজুয়াল। ২০১৫ সালের বসন্তের ফ্যাশন সপ্তাহগুলিতে হাদিদ হাঁটলেন টম ফোর্ড লস অ্যাঞ্জেলেসে, এবং হেঁটেছি amfAR মে মাসে এইডস গালা ফ্যাশন শো বিরুদ্ধে 22 তম সিনেমা। 2015 নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহের পড়ন্ত সময়ে, তিনি তার জন্য হাঁটলেন ডায়ান ভন ফারস্টেনবার্গ, টমি হিলফিগার, জেরেমি স্কট (তিনি তার শো বন্ধ করেছেন), এবং মার্ক জ্যাকবস।এনসাইক্লোপিডিয়া ।

বেলা হাদিদ  মডেল পিক

২০১৪ সালের ডিসেম্বরে, হাদিদ জলহস ম্যাগাজিনে তার প্রথম কভার হাজির হয়েছিল এবং সে বছরই প্রেমের ম্যাগাজিনের লাভ অ্যাডভেন্টের 27 তম দিনে প্রদর্শিত হয়েছিল।[24][25] হাদিদ নভেম্বর 2015 এর কভারে হাজির হয়েছিল সতের এবং ম্যাগাজিনগুলির জন্য সম্পাদকীয় গুলি করেছে,এনসাইক্লোপিডিয়া ।টোপশপের হলিডে প্রচারে নামার জন্য হাদিদ আটটি তরুণ মডেলের একজন ছিলেন এবং বালমাইনের পতন 2015 বিজ্ঞাপন প্রচারে (বোন গিগির পাশাপাশি) উপস্থিত হয়েছিলেন,এনসাইক্লোপিডিয়া ।

2016–2020 জানুয়ারিতে হাদিদ তাকে তৈরি করেছিলেন চ্যানেল প্যারিস হাটে কাউচার এস / এস ফ্যাশন সপ্তাহের সময় কৌচারের আত্মপ্রকাশএনসাইক্লোপিডিয়া।”মাই আমেরিকা” প্রচারে হাদিদকেও বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছিল মার্ক জ্যাকবস, টপশপ এর গ্রীষ্ম 2016 এর জন্য ডেনিম প্রচার, জো জিন্স 2016 প্রচার এবং মিশা সংগ্রহের রিসর্ট এবং মিশা সোনার প্রচারে অভিনয় করেছে।[এনসাইক্লোপিডিয়া ।

31 মে, হাদীদ এর নতুন রাষ্ট্রদূত হিসাবে ঘোষণা করা হয়েছিল ডায়ার মেকআপ এবং ফ্যাশন হাউস নামে পরিচিত একটি নতুন ওয়েব সিরিজে অভিনীত হবে বেলা হাদিদের সাথে ডায়ার মেকআপ লাইভ জুন থেকে শুরু হচ্ছে এবং আগস্টে ভোগ ইউএস এর ইউটিউব চ্যানেলের জন্য তাদের মেকআপটি ব্যবহার করে একটি টিউটোরিয়াল করেছিল।এনসাইক্লোপিডিয়া ।

বেলা হাদিদ  মডেল পিক

বেলা হাদিদ  মডেল পিক

বেলা হাদিদ  মডেল পিক

বেলা হাদিদ  মডেল পিক