Tips & tricks

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড হেড অফিস এড্রেস

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড হেড অফিস এড্রেস

এই ব্যাংক এর সদস্য যারা রয়েছেন এবং এই ব্যাংকে যারা লেনদেন করতে চাচ্ছেন তাদের জন্য আজকের এই পোস্ট। আজকে আমরা বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ব্যাংকটির ইতিহাস, কে এই ব্যাংকটির পরিচালনা করতেছে এবং এই ব্যাংকটির হেড অফিস নাম্বার অ্যাড্রেস আপনাদের সাথে শেয়ার করব। যে সকল ভিজিটর এই পোস্টটি পড়বেন তারা খুব মনোযোগ দিয়ে পড়বেন। আপনারা বুঝতে পারবেন এই ব্যাংকের সম্পর্কে।

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এর পরিচালক

দুই জন স্বতন্ত্র পরিচালকসহ ব্যাংকটির পরিচালনা পর্ষদের সদস্য ১৭জন। পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জনাব মো. জসিম উদ্দিন। তিনি আগামী তিন বছর ব্যাংকটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। অন্নদিকে খ্যাতিনামা ব্যাংকার জনাব তারেক মোরশেদ ব্যাংকটির ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।

নগদ কল সেন্টার নাম্বার ও ঠিকানা ইমেইল 2022

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক ইতিহাস

২০২০ সালের ৯ ফেব্রুয়ারি বাংলাদেশ ব্যাংকের ৪০২তম পর্ষদ সভায় ব্যাংকটি প্রাথমিক সম্মতিপত্র পায়।২৩ ফেব্রুয়ারি বাংলাদেশ ব্যাংকের থেকে চূড়ান্ত অনুমোদন পায়। পরবর্তীতে, ২০২১ সালের ১১ই মার্চ ব্যাংকটি আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করে।

রূপালী ব্যাংক হেল্পলাইন নাম্বার

হেড অফিস এড্রেস

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এর হেড অফিস এড্রেস হয়তোবা অনেকেই জানেনা। সে সকল গ্রাহকদের জন্য আজকে আমরা এই ব্যাংকের হেড অফিস এড্রেস আপনাদের সাথে শেয়ার করব। যাতে আপনারা খুব সহজেই অফিসের যোগাযোগ করে আপনাদের সমস্যাগুলো সমাধান করতে পারেন।এটির প্রধান কার্যালয় ৯৪ গুলশান অ্যাভিনিউ, ঢাকায় অবস্থিত

একনজরে এই ব্যাংকের তথ্য গুলো দেখুন

ধরন-বেসরকারি

শিল্প -ব্যাংকিং

প্রতিষ্ঠাকাল –  ২০২০

সদরদপ্তর – ঢাকা, বাংলাদেশ

প্রধান ব্যক্তি- মো. জসিম উদ্দিন (চেয়ারম্যান)

তারেক মোরশেদ (ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা)

পণ্যসমূহ  – ব্যাংকিং সেবা

কনজ্যুমার ব্যাংকিং

কর্পোরেট ব্যাংকিং

অর্থায়ন ব্যাংকিং

ইসলামী ব্যাংকিং

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক এর প্রচলিত আইন অনুসারে নতুন ব্যাংকের চূড়ান্ত অনুমোদন পেতে 400 কোটি টাকা পরিশোধ মূলধন লাগে। তবে এই ব্যাংকটির মূলধন অনেকটাই বেশি ছিল। যার ফলে তারা সফলভাবে অনুমোদন পেয়েছে। এই ব্যাংকের মূলধন ছিল 500 কোটি টাকা। যা তুলনার চেয়ে 100 কোটি টাকা বেশি।

এই ব্যাংকটির তথ্য গুলো যদি আপনাদের কাছে ইনফরমেটিভ মনে হয় তাহলে আমরা সার্থক। আমরা যতোটুকু তথ্য সংগ্রহ করতে পেরেছি সব আপনাদের সাথে শেয়ার করেছি। যদি আপনাদের আরও কোন তথ্য জানার থাকে তাহলে আপনারা আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করবেন। তাহলে আমরা আপনাদের সমস্যাগুলো সমাধান করে দিতে পারব।