Skip to content
Home » বিছানার চাদর ডিজাইন-আবডেট দাম জানুন

বিছানার চাদর ডিজাইন-আবডেট দাম জানুন

বিছানার চাদর ডিজাইন

সম্মানিত পাঠক আমার সালাম নিবেন আসসালামু আলাইকুম। আজকে আপনাদের সাথে একটি দৈনন্দিন খুবই গুরুত্বপূর্ণ প্রোডাক্ট নিয়ে আলোচনা করব। যে প্রোডাক্টটি এমন কোনো মানুষ নেই যার প্রয়োজন হয় না। সেটা হচ্ছে বিছানার চাদর । আমরা সব সময় নতুন নতুন বিছানার চাদরের ডিজাইন খুঁজে থাকি। এর কারণ হচ্ছে আমরা বিছানাটাকে সুন্দর রাখার জন্য সব সময় নতুন নতুন ডিজাইনের বিছানার চাদর ক্রয় করে থাকি।

কিন্তু আমরা অনেক সময় আপডেট কোন ডিজাইন খুঁজে পাইনা যার কারণে আমাদের বিছানার চাদর নতুন মডেলের খুঁজতে অনেক প্রবলেম হয়। তাদের কথা মাথায় রেখে আজকে অনেকগুলো দেশের বিছানার চাদরের ডিজাইন ফটো পিক আপনাদের সাথে শেয়ার করব।সে পিক গুলো দেখে আপনারা আপনাদের কাঙ্খিত চাদরগুলো দোকান থেকে ক্রয় করে নিবেন।

বিষয়বস্তু

  • পাকিস্তানি  চাদর ডিজাইন
  • ইন্ডিয়ান বিছানার চাদরের ডিজাইন
  • বাংলাদেশি বিছানার চাদর ডিজাইন

পাকিস্তানি বিছানার চাদর ডিজাইন

পাকিস্তানিরা মূলত অনেক ধরনের ডিজাইনের চাদর ব্যবহার করে থাকে। পাকিস্তানি কি মুসলিম কান্ট্রি। সেখানে তারা খুব উন্নতমানের সুতো দিয়ে কারো কাজের মাধ্যমে তাদের বিভিন্ন ধরনের চাদর তারা তৈরি করে থাকে।তাদের চাদর বাংলাদেশ-ইন্ডিয়া সহ আরো বিশ্বের অনেকগুলো দেশে অনেক জনপ্রিয়।তো আজকে আপনাদের পাকিস্তানি মডেলের কিছু বিছানার চাদরের মডেল দেখাব যেগুলো আপনাদের অনেক হেল্প করবে বিছানার চাদর চয়েজ করতে।

বিছানার চাদর ডিজাইন

ইন্ডিয়ান চাদরের ডিজাইন

ইন্ডিয়াতে বিভিন্ন ধরনের বিভিন্ন কোয়ালিটির বিছানার চাদরের ডিজাইন পাওয়া যায়। ইন্ডিয়ান চাদর বাংলাদেশ সহ আরো অনেক গুলো দেখে অনেক জনপ্রিয়।এর কারণ হচ্ছে ইন্ডিয়াতে কি উত্তর প্রদেশের চাদরের মডেল একেক রকম তারা বিভিন্ন ধরনের মডেলের চাদর তৈরি করতে থাকে। সুতো বেঁধে এগুলোর দাম একেকটা একেক রকম হয়ে থাকে। আজকে আপনাদের বিভিন্ন ধরনের ইন্ডিয়ান চাদরের ফটো ছবি দেখাও যেগুলো আপনাদের নতুন নতুন মডেল চুজ করতে সাহায্য করবে।

বিছানার চাদর ডিজাইন

বাংলাদেশের  চাদরের ডিজাইন

বর্তমান সময়ে পোশাকশিল্প কিংবা যেকোন ব্যবসায় বাংলাদেশে খুব ভালো একটি পজিশনে রয়েছে।বাংলাদেশের প্রচুর মিল কারখানা রয়েছে যেখানে প্রতিদিন নতুন নতুন ডিজাইনের বিছানার চাদর তৈরি হচ্ছে। কিন্তু আমাদের সেগুলো দেখার সৌভাগ্য হয় না এর কারণ হচ্ছে ভালো কোয়ালিটির চাদরগুলো তারা দেশের বাইরে রপ্তানি করে থাকে।সীমিত সংখ্যক কিছু আমাদের দেশের জন্য তারা রেখে দেখ যেগুলো আমাদের দেশের চাহিদা মেটে না বেশিরভাগ সময়ই নিম্ন কোয়ালিটির মানে চাদর আমাদের দেশে পাওয়া যায় যেগুলো গুণগতমান তেমন ভালো না।আজকে আপনাদের কিছু ভালো কোয়ালিটির বাংলাদেশি ডিজাইনের চাদর দেখাবো যেগুলো আপনাদের অনেক হেল্প করবে মার্কেটের চাদর কেনার জন্য।

বিছানার চাদর ডিজাইন

সম্মানিত পাঠক যদি আমার এই পোস্ট টি পড়ে আপনাদের কিঞ্চিত পরিমানও উপকারে আসে তাহলে আমি সার্থক। যতটুকু পেরেছি আপনার সাথে ইনফরমেশন গুলো শেয়ার করেছি এর মধ্যে যদি কোন ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং তা কমেন্ট বক্সে জানাবেন আমরা তা আপডেট করে দেবো।যেকোনো বিষয় নিয়ে যদি আপনার জানার আগ্রহ থাকে তাহলে আপনারা আমাদের কমেন্ট বক্সে লিখতে পারেন আমরা আপনাদের চাহিদা অনুযায়ী সে সকল ইনফরমেশন গুলো পোস্ট করে দেবো।