Info Fact 360

জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার ২০২২

জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার ২০২২

সম্মানিত ভিজিটর, যারা জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার খুজতেছেন তার সঠিক পোস্টে ভিজিট করেছেন। আজকে আমরা আপনাদের জন্ম নিবন্ধন সম্পর্কে বিস্তারিত একটি ধারণা দেবো যেখানে জন্ম নিবন্ধন কিভাবে করতে হয় জন্ম নিবন্ধন এর হেল্পলাইন নাম্বার এবং আরও বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব। এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার এর বিস্তারিত তথ্য গুলো ভালোভাবে বুঝতে পারবেন।জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার ২০২২ নিচে দেওয়া হলো।

বাংলাদেশের প্রেক্ষাপটে জন্ম নিবন্ধন খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। বাংলাদেশ সরকার প্রতিটি নাগরিকের জন্য জন্মনিবন্ধন কার্ড করে দিয়েছে। যে কোন ক্ষেত্রে এই জন্ম নিবন্ধন কার্ড খুবই গুরুত্বপূর্ণ। বাংলাদেশের যে নাগরিকের জন্ম নিবন্ধন কার্ড নেই তার যেকোনো ধরনের কাজের ক্ষেত্রে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। যার ফলে প্রত্যেকটি নাগরিকের জন্ম নিবন্ধন কার্ড থাকা আবশ্যক। কিন্ত অনেকেই এর জন্ম নিবন্ধন কার্ড করার সময় অনেক ভুল-ভ্রান্তি সম্মুখীন হয়। যার ফলে তাদের অনেক সময় এগুলো সব শোধন করার প্রয়োজন পড়ে। এই জন্ম নিবন্ধন কার্ড সংশোধন করার জন্য তাদের জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার এর প্রয়োজন। আজকে আমরা আপনাদের এই জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার শেয়ার করব। যে নাম্বার থেকে আপনারা খুব সহজেই তাদের সাথে যোগাযোগ করে আপনাদের সমস্যার সমাধান করতে পারবেন।

নগদ কল সেন্টার নাম্বার ও ঠিকানা ইমেইল 2022

জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার ঢাকা

যে সকল ভিজিটর ঢাকা বিভাগে রয়েছেন তাদের জন্য আজকে জন্মনিবন্ধন হেল্পলাইন নাম্বার টাকা আপনাদের সাথে শেয়ার করব। গ্রামপর্যায়ে অনেক লোকজন রয়েছে যারা জন্ম নিবন্ধন সংশোধন করতে গেলে তাদের অনেক হয়রানির সম্মুখীন হতে হয়। অনেক সময় তারা না বুঝে অনেককে টাকা পয়সা দিয়ে ফেলে পরে তারা সেখানে প্রতারিত হয়। এরকম আর যেন প্রতারণার শিকার না হতে হয় তার জন্য আজকে আমরা আপনাদের ঢাকার জন্ম নিবন্ধন হেল্পলাইন নাম্বার আপনাদের সাথে শেয়ার করব। জন্ম নিবন্ধন নাম্বার সহ জন্ম নিবন্ধন অফিসের কর্মকর্তাদের নাম আরো বিস্তারিত তথ্য সেখানে দেওয়া থাকবে। যাতে আপনারা সহজেই সে তথ্য গুলো বুঝতে পারেন। তাহলে চলুন দেরী না করে নাম্বার গুলো দেখা যাক।

স্বাস্থ্য পরিদর্শক, অঞ্চল-৪

মোবাইল: ০১৮২২-৫৩১৪০৯

১২তম তলা, কক্ষ নং-১১২১, নগর ভবন।

জন্ম-মৃত্যু রেজি: সহকারী, অঞ্চল-২

০১৯১৮৬৬৪৭৬৬

২য় তলা, কক্ষ নং-২০১,আঞ্চলিক কার্যালয়-খিলগাঁও।

জন্ম-মৃত্যু রেজি: সহকারী, অঞ্চল-৩

০১৬৮৫১১৮৬৮২

জন্ম-মৃত্যু রেজি: সহকারী, অঞ্চল-৫

০১৭৩১৫১০৭৮১

১ম তলা, কক্ষ নং-১০৯, আঞ্চলিক কার্যালয়-সায়দাবাদ।

জন্ম-মৃত্যু রেজি: সহকারী, অঞ্চল-১

০১৭১৬-৩২৭১৭৮

৯ম তলা, কক্ষ নং-৮০১, নগর ভবন।

জন্ম নিবন্ধন অফিস কোথায়

বাংলাদেশের অনেক নাগরিক রয়েছে যারা জন্ম নিবন্ধন এর অফিস কোথায় তা জানেনা। অনেক সময় তারা এই অফিস খোঁজার জন্য অনেক লোকের শরণাপন্ন হয়। যেখানে তারা অনেক সময় টাকা পয়সা নিয়ে তাদের প্রতারিত করে। আজকে আমরা আপনাদের জন্ম নিবন্ধন এর অফিস কোথায় তার সম্পূর্ণ তথ্য শেয়ার করব।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন

নগর ভবন, ঢাকা-১০০০

টেলিফোন নম্বরঃ ০২২২৩৩৮৬০১৪

০২২২৩৩৮৭৪৩১

ইমেইল: info@dscc.gov.bd

ওয়েব সাইটঃ www.dscc.gov.bd

ফেইসবুক পেইজ: @officialpage.dscc

Exit mobile version