status

প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা নতুন পোস্ট স্ট্যাটাস

প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা নতুন পোস্ট স্ট্যাটাস

প্রিয় পাঠক, আজকের আলোচনার বিষয় হচ্ছে প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা সে সম্পর্কে। প্রত্যেকটি মানুষের জীবনে প্রেম আসে। সে প্রেম কারো জীবন আলোকিত করে দেয়, আবার কারো জীবন অন্ধকারাচ্ছন্ন করে দেয়।যে সকল ভাইদের ও প্রাক্তন প্রেমিক রয়েছে তাদের জন্মদিনের উপলক্ষে কিছু শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস শেয়ার করব। অসুখের অপরাধী অনেক উপকারে আসবে। প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা নতুন পোস্ট স্ট্যাটাস সম্পর্কে কিছু বানি দেওয়া হলো।

আবেগময় শুভেচ্ছা বার্তা ও পোস্ট

আবেগময় শুভেচ্ছা বার্তা ও পোস্ট

১. আজ আমাদের সম্পর্কের ইতি হয়ে গেছে বলে ভেবোনা আমি তোমাকে ভুলে গেছি। তুমি আমার হৃদয়ের বাঁ পাশে এখনো বিরাজমান। এখনো মাঝরাতে ঘুমের ঘোরে তোমাকে দেখতে পাই। এখনো অনেক ভালোবাসি প্রিয়। শুভ জন্মদিন হাজার বছর বেঁচে থাকো। তোমার প্রতিটি দিন হোক চাঁদের মতো উজ্জ্বল।

২. মনের ভেতরটা আজও বিরহের আগুনে পুড়ছে। তবুও বুকের বাঁ পাশের মনিকোঠায় থেকে জন্মদিনের শুভেচ্ছা।

৩. আপনি আমার জীবনে আশীর্বাদ ছিলেন তাইতো আজও ভুলিনি শুভকামনা ছিলেন আমার জীবনে সেদিন কোনো গুরুত্ব দেয়নি অযথা অকারনে দূরে সরে গিয়েছিলাম, কিন্তুু আজ বুঝি আপনার মত মন মানসিকতার একটি মেয়ে আমার জীবনে খুব প্রয়োজন আজ মনকে সান্তনা দেই সময় চলে গেছে কিন্তুু মানুষ অনেক পরিবর্তন হয়ে গেছে সেদিনের চিন্তাভাবনা আর আজকে চিন্তাভাবনার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আজকের মত জ্ঞান থাকলে কোনদিন ছেড়ে যেতাম না আপনাকে। দূর থেকে জানাই এই শুভকামনা “শুভ জন্মদিন” ভালো থাকবেন।

৪. এখনো তোমাকে ভুলতে পারিনি। তোমার সেই স্মৃতিগুলো এখন আমাকে ভাবায়। এখনো ভুলতে পারিনি তোমার সেই দিনগুলো। ভালো থেকো প্রিয় সুখে থাকো শুভ জন্মদিন।

৫. তোমাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিলাম। ভেবেছিলাম দুজন মিলে সুখের সংসার গড়ে তুলবো। কিন্তু বিধাতার এ কেমন পরিণতি হঠাৎ করে তুমি চলে গেলে। এখন অপেক্ষায় আছি। যদি কখনো ফিরে আসো আমার দরজা তোমার জন্য চিরজীবন খোলা থাকবে। শুভ জন্মদিন প্রিয় ভালো থেকো।

৬. জীবনটা অনেক ছোট। কিন্তু এই ছোট্ট জীবনের মধ্যে কিছু মানুষের সাথে পরিচিত হয়ে যায়। জাদের কখনও বলা যায়না। হৃদয়ের পাতায় রয়ে যায় সারা জীবন। শুভ জন্মদিন।

৭. নিশ্চয়ই অনেক ভাল আছ। আজ মনে পড়ছে সেই অতীতের দিনগুলো। কিন্তু কিছু করার নেই দূর থেকেই জানাই তোমাকে জন্মদিনের শুভেচ্ছা। অতীতে অনেক আনন্দের সাথে দিনটি পালন করতাম। যাই হোক কিছু করার নেই পুরনো সব স্মৃতি গুলো ভুলে এগিয়ে যাও সামনের দিকে। সুস্থ থেকো ভালো থেকো শুভ জন্মদিন।

৮. আমাকে ভুলে জানি অনেক সুখে আছো। দূর থেকে তোমাকে দেখে যাব সারা জীবন। যেখানেই থাকো সুখে থাকো। শুভ জন্মদিন

৯. আজ তোমার জন্ম দিন। আমি যদিও এখন তোমার অনেক দুরের মানুষ হয়ে গেছি তবুও  তোমার জন্ম দি৷ উইস করতে ভুলিনি আমি।  যতই দুরে থাকি না কেন সর্বদা তোমার ভাল চাই।  আমি চাই তুমি সবসময়ই সুখে শান্তিতে থাকো। তোমার জীবনের সকল আশা যেন পুরণ হয় সেই প্রার্থনা করব সবসময়। যতই দুরে থাকি না কেন একটাই চাওয়া তুমি ভালো থাকো সবসময়ই। জন্ম দিনের প্রাণঢালা শুভেচ্ছা রইল।