Tips & tricks

বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা (ঢাকা, রাজশাহী, চট্টগ্রামসহ সারাদেশের সকল কাস্টমার হেল্পলাইন এর এড্রেস)

বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা (ঢাকা, রাজশাহী, চট্টগ্রামসহ সারাদেশের সকল কাস্টমার হেল্পলাইন এর এড্রেস),বর্তমান সময়ে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি টাকা লেনদেনের মাধ্যমে হচ্ছে বিকাশ। এ বিকাশ মূলত ব্র্যাক ব্যাংকের অধীনে। আমাদের দেশে অনেক মানুষ এখন বিকাশের মাধ্যমে লেনদেন করে থাকে। ছোটখাটো কোনো লেনদেনের কথা মাথায় আসলে বিকাশের কথা আগে আসবে। তার জন্য আমাদের বিশ্বাসের আস্থা বিকাশ লেনদেনের ব্যবস্থা হয়ে উঠেছে। বিকাশ এত জনপ্রিয় হওয়ার কারণে। প্রত্যেকটি জেলায় বিকাশ কাস্টমার কেয়ার তৈরি করা হয়েছে। যেখান থেকে আপনি খুব সহজেই বিকাশের সকল ধরনের সুবিধা সম্পর্কে জানতে পারবেন এবং সব ধরনের সুবিধা নিতে পারবে। যারা এখনো বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা জানেন না তারা এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি বিকাশ সকল কাস্টমার কেয়ারের ঠিকানা জানতে হবে এবং মোবাইল নাম্বার জানতে পারবেন। যার ফলে আপনি খুব সহজে পড়া সমস্যাটা সমাধান করতে পারবে।

রাজশাহীতে অবস্থিত বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা

যে সকল বিকাশের গ্রাহক রাজশাহীতে রয়েছেন তাদের জন্য আজকে আমরা রাজশাহীর ভেতরে অবস্থিত সকল বিকাশ কাস্টমার কেয়ারের অ্যাড্রেস আপনাদের সাথে শেয়ার করব। যারা দীর্ঘদিন যাবত এই সকল অ্যাড্রেস খুজতেছেন তারা এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি রাজশাহীতে অবস্থিত যতগুলো বিকাশ কাস্টমার কেয়ার রয়েছে সকল কাস্টমার কেয়ারের এড্রেস গুলো পেয়ে যাবেন।

61Chand Sons Shopping Complex, 1st Floor, New Market, Boalia, Rajshahi

বিকাশ কাস্টমার কেয়ারের ঠিকানা ঢাকা

সকল বিকাশ গ্রাহক ঢাকা বিভাগ রয়েছে। আজকে আমরা ঢাকা বিভাগের সকল কাস্টমার কেয়ারের নাম্বার এবং এড্রেস আপনাদের সাথে শেয়ার করব। যাতে আপনারা খুব সহজেই ঢাকার যেকোনো প্রান্তের গেলে সেখান থেকে বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার এর সেবাগুলো নিতে পারেন। আপনাদের সুবিধার্থে আমরা কিছু পিকচার শেয়ার করতেছি। যেখানে সুন্দরভাবে এড্রেসগুলো দেওয়া আছে।

SKS Tower, Ground Floor, 7 VIP Road, Mohakhali, Dhaka – 1206

Rupayan Trade Center, Ground Floor, 114 Bangla Motor Moor, Kazi Nazrul Islam Avenue, Dhaka

বিকাশ কাস্টমার কেয়ার সিলেট

সকল বিকাশ গ্রাহক সিলেটে রয়েছেন। তাদের জন্য আজকে আমরা সিলেটের সকল বিকাশ কাস্টমার কেয়ার এর অ্যাড্রেস এবং মোবাইল নাম্বার শেয়ার করব। যাতে আপনারা খুব সহজেই সিলেটের যেকোন প্রান্ত থেকে বিকাশ হেল্পলাইন সেন্টার যোগাযোগ করতে পারেন। আপনাদের সুবিধার্থে নিচে আমরা ইন্ডাস্ট্রি শেয়ার করলাম।

JR Tower, 1st floor, 23 ABAS, Jail Road, Sylhet

২০২২ বিকাশ হেল্প লাইন নাম্বার এ যোগাযোগ করুন

সেবা নিতে যা যা লাগবে

বিকাশ কাস্টমার সেন্টার থেকে সাহায্য নিতে আপনাকে কিছু কাজ করতে হবে। আপনি উক্ত অ্যাকাউন্টের মালিক তার প্রমাণ দিতে হবে। এজন্য আপনার আইডি কার্ড এর ফটোকপি বা মেইন আইডি কার্ড সাথে রাখতে হবে। কাস্টমার কেয়ার সেন্টারে যাওয়ার সময় অবশ্যই সংশ্লিষ্ট সিম কার্ড সাথে করে যেতে হবে। একাউন্টের মালিকানা সংক্রান্ত বিষয় হলে অবশ্যই আপনার ছবি সাথে করে নিয়ে যাবেন।