Tips & tricks

বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার সঠিক নিয়ম ২০২২

বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার সঠিক নিয়ম ২০২২। হ্যালো বন্ধুগণ, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভাল আছেন। আজকের আয়োজনে থাকছে কিভাবে আপনি বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করবেন। যদি আপনি টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার সঠিক নিয়ম জানতে চান তাহলে আমাদের এই পোস্ট সম্পূর্ণ পড়বেন। কারণ আজকে আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের খুব সহজে বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার নিয়ম গুলো শেয়ার করে দেবো। সেইসাথে টেলিটকের ওয়েবসাইটের লিংক আপনাদের সাথে শেয়ার করে দেবো ।এর ফলে আপনারা খুব সহজেই টেলিটকের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার নিয়ম গুলো দেখতে পারবেন।

বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

বর্তমান সময়ে সরকার শিক্ষার্থীদের জন্য বর্ণমালা সিম বিনামূল্যে প্রদান করতেছে ।এই অফারটি লুফে নেওয়ার জন্য অনেক শিক্ষার্থী রেজিস্ট্রেশন করে ফ্রিতে সিম গুলো সংগ্রহ করার চেষ্টা করতেছে। কিন্তু অনেকে জানেনা কিভাবে রেজিস্ট্রেশন করে এ সিম গুলো সংগ্রহ করা যায়। এরই ধারাবাহিকতায় আজকে আমরা আপনাদের সাথে শেয়ার করব বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করার নিয়ম। তাহলে চলুন দেরী না করে রেজিস্ট্রেশন করার নিয়ম গুলো দেখা যায়।

বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করা খুবই সহজ। এর জন্য আপনাকে যে কাজটি করতে হবে তা হচ্ছে আপনার কাছে একটি বর্ণমালা সিম থাকতে হবে প্রিপেইড। যদি আপনার বর্ণমালা সিম না থাকে তাহলে আপনার কাছের বা দূরের কোনো বন্ধুবান্ধবের কাছে এরকম সিম থাকলে সেই সিম টি সংগ্রহ করতে হবে।

তারপর শেষ সিম একটিভ করে একটা মেসেজ পাঠাতে হবে। কি লিখে মেসেজটি পাঠাবেন সেই বিষয়টি আমরা আপনাদের সাথে শেয়ার করে দিচ্ছি। BORBoard(First 3 letters)RollSSC Passing YearMobile No । এরপর ১৬২২২ নাম্বারে পাঠিয়ে দিন। এরপরে আপনি একটি কনফার্মেশন এসএমএস পাবেন।

বর্ণমালা সিম রেজিস্ট্রেশন

বর্ণমালা সিমের সুবিধা সমূহ

বর্ণমালা সিম ব্যবহার করে আপনি যে ধরনের সুবিধা গুলো পেতে পারেন। আমরা আপনাদের সুবিধার্থে এই সুবিধা গুলো খুব সুন্দর ভাবে উপস্থাপন করতে চাই। এর ফলে আপনারা যাতে এই দিনগুলো কিন্তু উদ্বুদ্ধ হন।  প্রতিবার 30 টাকা রিচার্জে 30 মিনিট 30 এসএমএস এবং 50 এমবি করে পাবেন। এই 30 মিনিট আপনি শুধু টেলিটক-টেলিটক কথা বলতে পারবেন। এই 30 মিনিট দিয়ে আপনি টেলিটক ব্যতীত অন্য কোন অপারেটরে কথা বলতে পারবেন না।

টেলিটক সিমের প্রয়োজনীয় কিছু কোডঃ

ইন্টারনেট চেক (*১৫২#)

নম্বর চেক (*৫৫২#)

২৫ টাকা ১ জিবি ইন্টারনেট (*১১১*৬০০#)

ব্যালেন্স চেক (*১৫২#)

মিনিট চেক (*১৫২#)

এসএমএস চেক (*১৫২#)

এমএমএস চেক (*১৫২#)

পরিশেষে একটি কথাই বলতে চাই যদি আমাদের এই পোস্ট আপনাদের কাছে ইনফরমেটিভ মনে হয় তাহলে অবশ্যই শেয়ার এবং কমেন্ট করে সবাই কে দেখার সুযোগ করে দিবেন। আপনার একটি শেয়ার অনেক ছাত্র-ছাত্রীদের এই সিম কিনার প্রতি আগ্রহ প্রকাশ করবে।

আরো পড়ুন: