Tips & tricks

ফেসবুকে ৫০০ টাকা আয় করুন বাংলাদেশ থেকে

ফেসবুকে ৫০০ টাকা আয় করুন বাংলাদেশ থেকে

আজকে আমরা খুব গুরুত্বপূর্ণ একটি তথ্য আপনাদের সাথে শেয়ার করব। কি ভাবে ফেসবুকে ৫০০ টাকা আয় করুন বাংলাদেশ থেকে। বাংলাদেশে দিন দিন বেকারত্বের সংখ্যা বেড়ে চলেছে।তারমধ্যে বর্তমান সময়ে করোনার কারণে বেকারত্বের হার বেড়ে গেছে।আজকে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করব তা আপনাদের খুব উপকারে আসবে।

বর্তমান সময়ে বাংলাদেশের প্রায় 95 ভাগ মানুষ ফেসবুক ইউজ করে থাকে।কিন্তু আমরা সেই ফেসবুক ইউজ করে কোন টাকা ইনকাম করতে পারি না। ফেসবুক থেকে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় রয়েছে। সে উপায়গুলো অবলম্বন করলে আপনারা অনায়াসে প্রতিদিন 500 টাকার বেশি ইনকাম করতে পারবেন ফেসবুক থেকে।তো চলুন কি কি উপায় অবলম্বন করলে আপনি প্রতিদিন ফেসবুক থেকে 500 টাকা আয় করতে পারবেন বাংলাদেশ থেকে খুব সহজে।

আরো পড়তে পারেন

স্ন্যাক ভিডিও থেকে টাকা ইনকাম-প্রতিদিন ১২০০ টাকা ইনকাম

দোকানের সুন্দর নামের তালিকা-ব্যাবসা প্রতিষ্ঠানের নতুন নাম

ফেসবুক থেকে প্রতিদিন টাকা আয় করার পদ্ধতি

বর্তমান সময়ে ফেসবুক হচ্ছে পৃথিবীর সবচেয়ে একটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া। এ পৃথিবীতে প্রায় 2.4 মিলিয়ন একটি ফেসবুক ইউজার রয়েছে।প্রতিদিন প্রতি সেকেন্ডে পাঁচটি করে নতুন ফেসবুক একাউন্ট তৈরি হয়।তার জন্য ফেসবুক হচ্ছে টাকা আয় করার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম।আপনি চেষ্টা করলে আপনার হাতে থাকায় স্মার্টফোনটি দিয়ে আপনি ফেসবুক থেকে টাকা আর্নিং করতে পারেন। আজকের সম্পুর্ন পোস্ট জুড়ে থাকবে কিভাবে ফেসবুক থেকে টাকা আর্নিং করা যায়।আরও থাকছে কিভাবে আপনি একটি ফেসবুক একাউন্ট খুলে তার মধ্যে কিভাবে টাকা আর্ন করতে পারবেন সে সকল বিস্তারিত আলোচনা। ফেসবুক থেকে টাকা আয় করার কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিম্নে দেওয়া হল।

খুব সহযে অ্যাকাউন্ট খুলে টাকা আয় ফেসবুকে

প্রথমে একটি কথা বলে রাখি সেটি হচ্ছে যে আমরা সচরাচর যে ফেসবুক আইডি ক্রিয়েট করে চালাই। সেগুলো দ্বারা আমরা কখনও টাকা আর্নিং করতে পারো না। তার কারণ হচ্ছে ফেসবুক সে অপশনটি আমাদের জন্য রাখেনি। তবে আপনারা নিরাশ হবেন না। আইন থাকলে আইনের ফাঁকফোকর থাকে।ফেসবুক আইডি টাকা না দিলে কি হবে ফেসবুকের অন্য অনেক মাধ্যম রয়েছে যেগুলো দ্বারা আপনি খুব সহজে টাকা আয় করতে পারেন।

তার মধ্যে একটি হলো ফেসবুক পেজ তৈরি করা। আপনার যদি একটি ফেসবুক পেজ থাকে। আশেপাশে যদি আপনার অনেক ফলোয়ার থাকে। তাহলে আপনি অতি সহজে সেখান থেকে টাকা আয় করতে পারবেন। কিন্তু কিভাবে? আপনার ফেসবুক পেজের যদি 50k ফলোয়ার থাকে।তাহলে বিভিন্ন ধরনের কম্পানি আপনার পেজে এডভেটাইজ করতে চাবে।কারন আপনার পেজে যদি একটা এড শো করানো হয় তাহলে 50 হাজার লোক তা দেখতে পারবে। তাতে কোম্পানির অনেক বড় একটি বেনিফিট আসবে।তার জন্য বিভিন্ন ধরনের কম্পানি আপনাকে অফার করবে তখন আপনি তাদের কাছ থেকে একটি সীমিত আকারের প্রফিট পেয়ে যাবেন।

ফেসবুক গ্রুপে জয়েন করে টাকা আয় করার পদ্ধতি

ফেসবুকের আরেকটি জনপ্রিয় টাকা ইনকাম করার বা টাকা আয় করার পদ্ধতি হচ্ছে ফেসবুকের গ্রুপ জয়েন করা। আপনি খুব সহজেই পদ্ধতিতে টাকা আয় করতে পারবেন।কিভাবে আপনি গ্রুপে জয়েন করে খুব সহজে টাকা আয় করতে পারবেন সে সম্পর্কে আপনাকে কিছু বিস্তারিত তথ্য জানাবো। প্রথমে আপনার পাঁচটি ফেসবুক আইডি থাকতে হবে। তারপর আপনি বিভিন্ন রিলেটেড গ্রুপে জয়েন হতে শুরু করবেন। যেমন টিকটক গ্রুপ বিভিন্ন ধরনের বাইক গ্রুপ বিভিন্ন ধরনের প্রোডাক্ট গ্রুপ তারপর পোশাক শিল্পের গ্রুপ। এসকল বিভিন্ন গ্রুপে আপনি পাঁচটি আইডি দিয়ে জয়েন থাকবেন। প্রতিটি গ্রুপে যদি 20k করে মেম্বার থাকে তাহলে দেখুন আপনার পাঁচটি আইডিতে কতগুলো মেম্বার থাকতেছে কিন্তু একটি কথা আছে সেটি হচ্ছে আপনার প্রত্যেকটি আইডি থেকে সর্বোচ্চ দশটি গ্রুপে জয়েন হতে পারবেন। তাহলে যদি আপনি প্রত্যেকটি আইডি থেকে দশটি গ্রুপে জয়েন হয়ে থাকেন তাহলে পাঁচটি আইডিতে পঞ্চাশটি গ্রুপে আপনি জয়েন।

তাহলে 50 টি গ্রুপে যদি আপনার জয়েন থাকেন একটি গ্রুপের বিস জন করে মেম্বার থাকে তাহলে 50 টি গ্রুপে কত কে মেম্বার।হিসাব করে দেখা গেছে যে তাহলে প্রত্যেকটির গ্রুপে যদি 20k মেম্বার থাকে তাহলে 50 টি গ্রুপে 1000k মেম্বার।তাহলে যদি আপনি যে কোন একটি পোস্ট এই 1000k মেম্বারের সামনে দেন তাহলে অবশ্যই সে পোস্টটি অনেক ভাইরাল হয়ে যাবে। তখন আপনি বিভিন্ন কোম্পানির সাথে ডিল করতে পারেন যে আমার 1000k মেম্বার আছে গ্রুপে তখন তারা আপনাকে বিভিন্ন ধরনের এডভেটাইজ করতে বলবে এবং আপনি তাদের কাছে তখন একটি অ্যামাউন্ট চেয়ে নিবেন।

এই উপায়গুলোর মাধ্যমে আপনি খুব সহজেই ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন। যদি আপনি এভাবে টাকা আয় করতে না চান তাহলে আপনার যে ফেসবুক পেজটি আছে সে পেস্ট এর মধ্যে যদি আপনি 20k ফলোয়ার তৈরি করতে পারেন তাহলে আপনি সেই পেজটি অনেক দামে বিক্রি করতে পারবেন।কারণ বিভিন্ন ধরনের কোম্পানির রয়েছে যারা অনেক ফলোয়ার যুক্ত প্রেস কিনে থাকে তাদের সাথে যোগাযোগ করে আপনি তাদের কাছে আপনার এই পেস্টটি বিক্রি করে টাকা আয় করতে পারেন।