Skip to content
Home » ফিলিপাইনে প্রবাসীকে কেন গুলি করে হত্যা করা হলো দেখুন সিসিটিভিতে

ফিলিপাইনে প্রবাসীকে কেন গুলি করে হত্যা করা হলো দেখুন সিসিটিভিতে

ফিলিপাইনে প্রবাসীকে কেন গুলি করে হত্যা করা হলো দেখুন সিসিটিভিতে

ফিলিপাইনে প্রবাসীকে কেন গুলি করে হত্যা করা হলো দেখুন সিসিটিভিতে

ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় এক প্রবাসী বাংলাদেশী আনোয়ার হোসেনকে প্রকাশ্যে গুলি করার অভিযোগ উঠেছে। ব্যবসায়ী আনোয়ার হোসেন 26 বছর আগে ফিলিপাইনে ব্যবসার কাজে পাড়ি জমান। তাকে যে গুলি করা হয়েছে তার প্রমাণ হিসেবে ঘটনাস্থলের একটি সিসি ক্যামেরার ফুটেজ গনমাধ্যমের হাতে এসেছে।

সে সিসি ক্যামেরার ফুটেছে দেখা যাচ্ছে। খুব কাছ থেকে আনোয়ার হোসেনকে এক জন দুর্বৃত্ত গুলি করেছে। সেই সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে লোকটি পেছন থেকে এসে খুব কাছ থেকে আনোয়ার হোসেনের মাথায় গুলি করে পালিয়ে যায়।

বৃহস্পতিবার ফিলিপাইনে স্থানীয় সময় রাত ৮.৩৭ মিনিট। সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে টমি লিলা এলাকায় ফুটপাত ধরে এগিয়ে যাচ্ছিলেন প্রবাসী আনোয়ার হোসেন।

ফিলিপাইনে প্রবাসীকে গুলি করে হত্যা

এক সময় পেছন থেকে একজন লোক এসে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এরপর দ্রুত আনোয়ার হোসেনকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আনোয়ার হোসেনের ফ্যামিলির কাছ থেকে জানা যায় তিনি প্রায় দুই যুগ আগে ফিলিপাইনে ব্যবসার উদ্দেশ্যে পাড়ি জমান। তার মূল ব্যবসা ছিল বাংলাদেশ থেকে পোশাক নিয়ে ফিলিপাইনে বিক্রি করা।

তার পরিবার আরও জানান ব্যবসার ক্ষেত্রে ফিলিপাইনের অনেকেই তাকে অনেক সময় চাঁদা দাবি করত। সেই সাথে অনেক থ্রেট মূলক কথাবার্তা বলত। কিন্তু তারা ভাবতে পারিনি যে তারা তাকে গুলি করে মেরে ফেলবে। তার পরিবার বলছে আসামিকে পুলিশ আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *