status

বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি

বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি । সম্মানিত পাঠক, আজকে আমরা আলোচনা করব বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস উক্তি নিয়ে। আপনি হয়তো অনেক ভাগ্যবান, তার কারণ হচ্ছে আপনার একটি ভাল বন্ধু আছে।আপনার প্রিয় বন্ধুর কাছে এমন কোন গুণ আছে যা আপনার অন্যান্য বন্ধুকে তার থেকে আলাদা করে। আপনার মাঝে আর আপনার বন্ধুর মাঝে যে সম্পর্ক রয়েছে তা ভাঙ্গা দুঃসাধ্য।

সামনে আপনার বন্ধুর যদি জন্মদিন হয়, তাহলে শেষ জন্মদিনকে উপলক্ষ করে কিছু টাটা শক্তি আপনি ফেসবুকে কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে চাচ্ছেন। আজকে আমরা সেসকল বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস পোস্ট উক্তি আপনাদের সাথে শেয়ার করব। যা আপনাদের একটি আইডিয়া দিতে সাহায্য করবে। আমাদের এই পোস্টটা পুরা পড়বেন তাহলে আপনি একটি ভালো আইডিয়া পেয়ে যাবে ন।

পরিচ্ছেদসমূহ:

  1. বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা।
  2. বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা ফেসবুক স্ট্যাটাস এর তালিকা
  3. জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা।
  4. জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি।

বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা

বন্ধুর জন্মদিন উপলক্ষে কিছু নতুন নতুন শুভ জন্মদিন স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করলাম।আশা করি এই স্ট্যাটাস গুলো আপনাদের অনেক উপকারে আসবে এবং বন্ধুর জন্মদিন উপলক্ষে আপনার ফেসবুক কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে পারবেন।

>>তোমাকে আমি পৃথিবীর সমস্ত ভালোবাসা ও শুভেচ্ছা জানাতে চাই। যার সমস্তটাই আসলে তুমি প্রাপ্য। জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

>>তোমার প্রত্যেকটি স্বপ্ন যেন সত্য হয়। আমার পাশে কাধ রেখে পথ চলার অংশীদার হওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ জন্মদিন, বন্ধু।

>>তোমার সাথে আরো পথ চলা , ও বছরের পর বছর সময় কাটানোর জন্য আমি রাজি আছি। তাইতো তোমার প্রত্যেকটি জন্মদিনের অপেক্ষায় বসে থাকি। শুভ জন্মদিন বন্ধু। এই দিনটি তোমার জন্য অনেক স্পেশাল।

>>আমি আসলে নিজেকে অনেক গর্বিত মনে করছি, যে তুমি আমার জীবনের একটা অংশ। তোমার জন্মদিন সুখে কাটুক এটাই আমার প্রত্যাশা। এই দিনেই তোমার মতো কোনো এক লিজেন্ডের আগমন হয়েছে। জন্মদিন তোমার শুভ হোক।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু বাংলা এসএমএস ওকি আপনাদের সাথে শেয়ার করা হয়েছে। আশা করি এই স্ট্যাটাস গুলো পড়ে আপনার আপনার একটি ভালো আইডিয়া পাবেন।যেখান থেকে আপনারা আপনাদের মনের মত একটি স্ট্যাটাস নিয়ে আপনাদের প্রিয় বন্ধুকে শেয়ার করতে পারবেন কিংবা পোস্ট করতে পারবেন।

>>শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। উজ্জ্বল রংগের ন্যায় তোমার জীবন রঙ্গিন  হোক। এবং তুমি চিরকাল সুখী হইয়ো, এটাই আমার কামনা । সুখে থাকো।

>> আমরা সত্যিই আশাহীন ছিলাম তোকে ছাড়া, বন্ধু। নতুন উদ্দীপনা ও আশার খোরাক জাগিয়ে পথচলার সাথী হয়েছিস তুই। এই জন্মদিনের শুভেচ্ছাবার্তা একমাত্র তোর জন্য।

>> আরও তথ্যের জন্য, এই শুভেচ্ছাসমূহ এবং সম্পূর্ণ সংগ্রহগুলির উত্সটি এখানে দেখুন: বন্ধু এবং জন্মদিনের শুভকামনা বন্ধুটির জন্য জন্মদিনের শুভেচ্ছা।

>>তুমি আমার বেস্ট ফ্রেন্ড। তাই তো তোমাকে জন্মদিনের শুভেচ্ছা!

 >>জন্মদিন সমাপ্তির পথে আরো এক বছর। পরবর্তী বছরগুলোতে আশা করি আগের থেকে আরো বেশি উপভোগ করার মতো হবে। শুভ জন্মদিন, বন্ধু।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু ফানি

কিরে জন্মদিন তো আবার চলে এলো আগের বারের ট্রিট তো বাকিই আছে। এইবারও কি ফাকিই দিবি নাকি? এইরকম চিন্তা থাকলে কেলিয়ে সোজা করে দিব। তাড়াতাড়ি বল জন্মদিনের ট্রিট কবে দিবি না হলে তোর তো খবরই আছে এইবার। যাইহোক জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার ভাই। প্রিয় বন্ধুর জন্মদিনের স্ট্যাটাস

জীবনে যতবার সমস্যার সম্মুখীন হয়েছি ততবার তোকে পাশে পেয়েছি। অন্য কেউ পাশে না থাকলেও তুই সবসময় ছিলি। আর সত্যি বলতে তোর মতো বন্ধু পেয়েছি সত্যিই আমি অনেক লাকি। আর আজকে তোর জন্মদিনে তোকে সবার আগে উইশ করে কিছুটা হলেও খুশি করতে যদি পারি সেটাই আমার কাছে অনেক পাওয়া।শুভ জন্মদিন দোস্ত। জীবনে সফল হ। আর সবসময় এমনই থাকিস।

শুভ জন্মদিন দোস্ত ফানি

জন্মদিন উপলক্ষে বন্ধুর জন্য ফানি ফানি এসএমএস আমরা অনেক সময় খুঁজে থাকি।আজকে আপনাদের বন্ধুর জন্মদিন উপলক্ষে নতুন নতুন ফানি এসএমএস স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করব।আশা করি আপনারা এসএমএস গুলো পড়ে অনেক হাসবেন এবং এসএমএস গুলো আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং তা ফেসবুক কিংবা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন।