SMS

মেয়েদের প্রপোজ করার এসএমএস (SMS), মেসেজ, উক্তি, স্ট্যাটাস, পিকচার, ছবি

মেয়েদের প্রপোজ করার এসএমএস (SMS), মেসেজ, উক্তি, স্ট্যাটাস, পিকচার, ছবি,বর্তমান সময়ে মেয়েদের প্রপোজ করার জন্য আমরা অনেক ধরনের টেকনিক কিংবা কারো দেখানো পদ্ধতি অবলম্বন করে থাকি। তবে মূল কথা হচ্ছে মেয়েদের প্রপোজ করার পদ্ধতি একান্ত নিজের এবং ব্যক্তিগত টেকনিক ব্যবহার করতে হবে। আমাদের দেশের ছেলেরা মেয়েদের প্রপোজ করতে ভয় পায় কিংবা লজ্জা পায়। যার ফলে তারা মেয়েদের সামনে যেতে পারে না এবং তাদের মনের কথাগুলো বলতে পারেনা।

আজকে আমরা যে সকল ছেলেদের সুবিধার্থে মেয়েদের কিভাবে খুব সহজে প্রপোজ করা যায় সে সকল বিষয় নিয়ে বিস্তারিত একটি প্রতিবেদন আপনাদের সাথে আজকে শেয়ার করব। যারা ভাবছেন আমাকে দিয়ে হবে না তাদের জন্য আজকের এই পোস্ট।

কিভাবে আপনি একটি মেয়েকে প্রপোজ করবেন? আপনি কি ভয় পাচ্ছেন? তাহলে আজকের এই পোষ্ট টি আপনার জন্য। কারণ আজকে আমরা আপনাদের মেয়েদের প্রপোজ করার কিছু সহজ উপায় এবং সেইসাথে সুন্দর সুন্দর প্রেমের এস এম এস ম্যাসেজ উক্তি স্ট্যাটাস পিকচার ছবি আপনাদের সাথে শেয়ার করব। যে এসএমএস গুলো আপনারা আপনাদের মনের মানুষের কাছে পাঠাতে পারলে প্রপোজের ক্ষেত্রে অনেকটা সহজ হয়ে যাবে।

মেয়েদের কিভাবে প্রপোজ করতে হয়

মেয়েদের প্রপোজ করার এসএমএস

এখন আপনাদের সাথে মেয়েদের প্রপোজ করার কিছু এসএমএস শেয়ার করব। তবে একটি কথা বলে রাখি আপনি যে মেয়েকে পছন্দ করেন তাকে প্রপোজ করার আগে কিছু দিক নির্দেশনা আপনাকে মেনে চলতে হবে।

সেই দিক নির্দেশনা গুলো হচ্ছে আপনি যে মেয়েকে পছন্দ করেন তাকে প্রথম দেখাতেই কিছু বলা যাবে না। কারণ তখন যদি আপনি তাকে কিছু বলেন সে বিষয়টি অন্য ভাবে নিবে। আপনাকে বোঝাতে হবে যে আপনি তাকে পছন্দ করেন এবং প্রপোজ করতে চান। সেক্ষেত্রে আপনাকে মেয়েটির পেছনে প্রায় সাত দিনের মতো সময় দিতে হবে। সে কোথায় যায় কি খেতে পছন্দ করে এবং সে কোন ধরনের ছেলে পছন্দ করে এ সকল বিষয়ে আপনাকে আগে জানতে হবে।

এ বিষয়টি জানার জন্য আপনাকে আপনার পছন্দের মেয়েটির কোন রিলেটিভ কিংবা বান্ধবীর সাথে ভালো একটি সম্পর্ক করে তার কাছ থেকে সকল ইনফরমেশন নিতে হবে। তারপর আপনি সেই মেয়েটির পছন্দ অনুযায়ী কাজগুলো করতে থাকবেন তখন মেয়েটির নজরে আপনি পড়ে যাবেন।

মেয়েটির নজরে পড়ে যাওয়া মানে 80%  কাজ আপনার হয়ে গেছে। তারপর আপনি সময় সুযোগ বুঝে 20 পার্সেন্ট কাজ সম্পন্ন করে ফেলবেন। 20 পার্সেন্ট কাজ বলতে আপনি ভালো একটা সময় কিংবা সুযোগ সুবিধা মত মেয়েটিকে প্রপোজ করে আপনার মনের কথাটি জানিয়ে দিবেন। তাহলে দেখবেন আপনার প্রপোজ ডে কাজে লেগেছে এবং আপনি আপনার মনের মানুষটিকে পেয়ে গেছেন।

তাহলে চলুন সংক্ষিপ্ত আকারে কিছু প্রপোজ করার মত এসএমএস আপনাদের সাথে শেয়ার করা যাক।

Read More>> ৩০+ বসন্তের রোমান্টিক স্ট্যাটাস SMS

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস sms-happy valentine day এসএমএস পিকচার

মেয়েদের প্রপোজ করার এসএমএস (SMS),

এখন আমরা আপনাদের সাথে মেয়েদের প্রপোজ করার এস এম এস শেয়ার করব। যাতে আপনারা এই এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের মনের মানুষের কাছে পাঠাতে পারেন।

আমাদের দেশে হবে সেই মেয়ে কবে

মিস কল না দিয়ে ডাইরেক্ট কল দিবে

5 জনকে মনে না দিয়ে একজনকে দেবে

সারা জীবনে একজনকে ভালোবেসে যাবে

একটি গাছে দুটি পাখি করে টিউ টিউ

তোমায় আমি ভালোবাসি আই লাভ ইউ


ভালোবাসা কি জানিনা 

তাই কাউকে ভালবাসিনা.

প্রপোজ করতে পারিনাতাই কাউকে করিনা।

শুধু ১টি অপেক্ষায় আছি,

কখন কেউ বলবে এসে –

আমি তোমায় ভালবাসি


এই পৃথিবীতে কেউই অসুন্দর না,

সোন্দর্য মানুষেরচোখে লুকিয়ে থাকে,

আর যখনকারো চোখে আপনি সুন্দর হবেন

তখন আপনিওবুঝবেন যে আপনিও সুন্দর।

রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি ।

তবে একটি কথা বলে রাখি সেটি হচ্ছে এই এসএমএস গুলো দিয়ে বাস্তবসম্মতভাবে কোন কাজে আসবে না। এর কারণ হচ্ছে আপনি যদি তার সামনে দাঁড়িয়ে কথা বলতে না পারেন তাহলে দুনিয়ার সকল এসএমএস তাকে ঠেলে দিলো কোন কাজে আসবে না। আপনার পছন্দের মেয়েটিকে প্রপোজ করতে হলে প্রথমে আপনাকে তার আত্মবিশ্বাস অর্জন করতে হবে এবং সেই সাথে তাঁর সামনে দাঁড়িয়ে আপনার মনের কথাটি তাকে বলতে হবে।

প্রথমে হয়তোবা সে রাজি হবে না কিংবা তার বন্ধু বান্ধবী কিংবা পারিপার্শ্বিক কারণে সে না করে দিবে। কিন্তু ভাই হালচালে চলবেনা স্বপ্নবাজ হতে হবে স্বপ্ন দেখে যেতে হবে। যখন আপনি প্রতিদিন তার জন্য অপেক্ষা করবেন তার ভালো-মন্দ সবকিছু বুঝতে চেষ্টা করবেন তখন কোন একদিন দেখবেন সে মানুষটি হঠাৎ আপনার কাছে এসে বলতেছে ভালোবাসি। কিংবা অন্য কারো মাধ্যমে সেই মেসেজটি আপনার কাছে পৌঁছে দিবে।

তার জন্য কোথায় আছে একবার না পারিলে দেখো শতবার। এই কথাটি মাহাত্ম্য অপরিসীম। আপনি যদি একবার চেষ্টা করে ব্যর্থ হয়ে যান তাহলে হাল ছাড়লে চলবে না বারবার চেষ্টা করে যেতে হবে কোনো না কোনো সময়ে তার মনের মধ্যে আপনার জায়গা হয়ে যাবে।