SMS

শুভ মহালয়ার ২০২২- ৫০ টি শুভেচ্ছা বার্তা এস এম এস উক্তি ও বানী

শুভ মহালয়ার ২০২২- ৫০ টি শুভেচ্ছা বার্তা এস এম এস উক্তি ও বানী

সম্মানিত হিন্দু ভাই ও বোনেরা। সবাইকে জানাই আদাব নমস্কার। শুভ মহালয়ার হল হিন্দু জাতির কাছে একটি বিশেষ দিন। এই দিনে বাংলার প্রতিটি সনাতন ধর্মাবলম্বীদের ঘরে ঘরে পুজো হাওয়া বয়ে যায়।এই শুভ দিনটিতে আমরা বন্ধু-বান্ধবী আত্মীয়-স্বজন এবং আমাদের প্রিয়জনদের শুভেচ্ছাবার্তা জানাই।শুভ মহালয়ার ২০২২- ৫০ টি শুভেচ্ছা বার্তা এস এম এস উক্তি ও বানী নিচে দেওয়া হলো।

আপনাদের জন্য শুভ মহালয়ার শুভেচ্ছা বার্তা কবিতা এবং সুন্দর সুন্দর এসএমএস আজকে আপনাদের সাথে শেয়ার করব।এই এসএমএস করলে আপনারা আপনাদের প্রিয় জনকে শেয়ার করবেন এবং শুভ মহালয়ার শুভেচ্ছা বার্তা প্রদান করবেন।

মেসেজ পাঠানোর জন্য নিচে সেরা ৫০ টি শুভ মহালয়ার শুভেচ্ছা বার্তা ও SMS দেওয়া রয়েছে। হিন্দু শাস্ত্র মতে পিতৃপক্ষের অবসান ও মাতৃপক্ষের আরম্ভের পূণ্য তিথিকেই মহালয়া বলা হয়। এই দিন থেকেই বাঙালির সবথেকে বড়ো উৎসব দূর্গা পূজার সূচনা হয়। মহালয়ার এই শুভ তিথিতে প্রিয়জনদের শুভ কামনা ও ভালোবাসাই ভরা ।

আরো পড়ুন: সুন্দরি ভাবি ও বৌদি পটানোর টিপস

মহালয়ার শুভেচ্ছা বার্তা

মহালয়ার এই শুভ মুহূর্তে

সকলকে জানাই

অনেক অনেক শুভেচ্ছা…

কামনা করি মায়ের আশীর্বাদে

সবার জীবন আনন্দে ভরে উঠুক।

শুভ মহালয়া

মহালয়া এই পবিত্র দিনে

সুখে থাকুক সবাই,

এসো সবাই মনের দরজা খুলে,

আনন্দে, ভালোবাসায় আজকের

দিনটি কাটাই…

শুভ মহালয়া

শিউলি ফুলের গন্ধে যেন ভরে গেল মন

সুভ্র শীতল কাশের শোভায়ে জুরাল ২টি নয়ন,

আগমনের বার্তা বয়ে বাজছে ঢাকের সুর

শারদীয়ার দিনগুলো হোক আনন্দ ও মধুর !!

শুভ মহালয়া

আপনার ও আপনার পরিবারের

সকলের জন্য রইল

মহালয়ার শুভেচ্ছা

সহ অনেক অনেক

ভালোবাসা ও শুভ কামনা।

শুভ মহালয়া

মায়ের আশীর্বাদে

তোমার জীবন সাফল্য আর

আনন্দে ভরে উঠুক।

শুভ মহালয়া

এই দুর্গা পূজাতে,

মায়ের আশীর্বাদ

তোমার ওপর পড়ুক…

তোমার জীবন সুখ-শান্তি

এবং আনন্দে পরিপূর্ণ থাকুক…

শুভ মহালয়া

  1. মা দুর্গা এই দিনে মহাবিশ্ব থেকে অন্ধকার দূর করেছেন এবং নতুন পথ দেখিয়েছেন। মহালয়ার এই শুভক্ষণে আপনার জীবনেও সব অন্ধকার দূর হোক। শুভ মহালয়া ২০২২

2.শুভ মহালয়া আপনাকে এবং বাড়ির সবাইকে। আসুন আমরা সবাই ঢাক ও ধুনুচির সুগন্ধের মধ্যে মা দুর্গাকে বরণ করার প্রস্তুতি শুরু করি।

3. দেবী দুর্গা আপনার জীবনকে আনন্দে পূর্ণ করুক এবং আপনাকে সুখ দান করুক। শুভ মহালয়া ২০২২

4. শুভ মহালয়া আপনাকে এবং বাড়ির সবাইকে। আসুন আমরা সবাই ঢাক ও ধুনুচির সুগন্ধের মধ্যে মা দুর্গাকে বরণ করার প্রস্তুতি শুরু করি।

5. মা দুর্গা আপনাকে ‘অশুভ’ আকাঙ্ক্ষা এবং লোভকে দূরে সরিয়ে রাখার সাহস দান করুক, আপনার সমস্ত দুর্দশার অবসান ঘটান এবং আপনার জীবন এবং আত্মাকে সত্যিকারের সুখের সাথে আলোকিত করুক। শুভ দেবী পক্ষ। শুভ মহালয়া ২০২২

6. মহালয়ার এই শুভ দিনে আমি মা দুর্গার কাছে প্রার্থনা করি যে, আমরা যারা সত্য, অধিকার এবং আমাদের বীরের জন্য লড়াই করছি তাদের সকলের উপর তার আশীর্বাদ বর্ষণ করি। শুভ মহালয়া।

7.আশা করি মা আপনাকে জীবনের সমস্ত প্রতিকুলতার মুখোমুখি হওয়ার জন্য সাহস এবং শক্তি দেবে। এই মহালয়া আপনার জীবন আনন্দ এবং খুশিতে ভরে উঠুক। শুভ মহালয়া ২০২২