Tips & tricks

আসল হটস্টার অ্যাপস ডাউনলোড করতে ক্লিক করুন

আসল হটস্টার অ্যাপস ডাউনলোড করতে ক্লিক করুন

হটস্টার এই অ্যাপটি বহুল পরিচিত একটি অ্যাপ। হটস্টার একটি সুপরিচিত অনলাইন ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম। যেখানে আপনি বিভিন্ন ধরনের টিভি সিরিজ খবর চলচ্চিত্র ক্রিয়া এবং আরও বিভিন্ন ধরনের অনুষ্ঠান দেখতে পারি। বর্তমানে এই হটস্টারে 100000 ঘণ্টার বেশি কনটেন্ট সরবরাহ করে থাকে।

আপনি যদি ক্রিকেটপ্রেমিক হন তাহলে আপনি এই হটস্টার অ্যাপ এর মাধ্যমে সরাসরি লাইভ আইপিএল খেলা দেখতে পারবেন। এই হটস্টার অ্যাপটি আপনি কিভাবে ডাউনলোড করবেন সে সম্পর্কে বিস্তারিত একটি ধারণা এবং নিয়ম আপনাদের সাথে শেয়ার করব। যদি আপনি হটস্টার অ্যাপটি ডাউনলোড করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি পরিপূর্ণভাবে আসল হটস্টার অ্যাপ টি ডাউনলোড করতে পারবেন।

হটস্টার অ্যাপস মোবাইলের জন্য অ্যাপ স্টোরে অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য গুগল প্লে স্টোরে রয়েছে। আপনি যদি ইউন্ডোজ ম্যাক কিংবা ট্যাবলেট জন্য ডাউনলোড করতে চান তাহলে hotstar.com ভিজিট করবেন। আপনি যে কোন ডিভাইস থেকে অ্যাপস অ্যাক্সেস করতে পারবেন।

যদি আপনি অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে এই অ্যাপটি দুটি উপায়ে ডাউনলোড করতে পারবেন। একটি হচ্ছে প্লে স্টোর থেকে আরেকটি হচ্ছে ওয়েব ব্রাউজার থেকে hotstar.apk। যে দুটি সাইট এর কথা উল্লেখ করলাম এখান থেকেই আপনি আসল হটস্টার অ্যাপ টি ডাউনলোড করতে পারবেন। অন্যথায় যদি কোনো পন্থা অবলম্বন করেন তাহলে সেটি ভুল।

আরো পড়ুন: আই এফ আই সি ব্যাংক হোম লোন-সম্পূর্ন তথ্য

আসল হটস্টার অ্যাপস ডাউনলোড

আসল হটস্টার অ্যাপ ডাউনলোড click here

অ্যান্ড্রয়েডে এই  অ্যাপ ডাউনলোড করার নিয়ম

  1. প্রথমে এই অ্যাপটি ডাউনলোড করতে হলে আপনাকে একটি এন্ড্রোয়েড হ্যান্ডসেট থাকতে হবে।
  2. তারপর অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটটিতে প্লে স্টোর খুলতে হবে।
  3. এরপর হটস্টার অ্যাপ টি লিখে অনুসন্ধান করতে হবে বা সার্চ করতে হবে।
  4. তারপর ইন্সটল স্কিনে দেখালে ইন্সটল করতে হবে।
  5. তারপর ডাউনলোড প্রক্রিয়া শেষ হয়ে গেলে অটোমেটিক আপনার হ্যান্ডসেটের স্বয়ংক্রিয়ভাবে অ্যাপটি ইনস্টল হয়ে যাবে।
  6. অ্যাপটি ইন্সটল হওয়ার পর আপনার অ্যাপ্লিকেশন মেনুতে বা হোমস্ক্রিনে একটি ইনস্টল আইকন দেখতে পারবেন।
  7. তারপর ইনস্টল আইকনে ক্লিক করে ভেতরে প্রবেশ করুন।
  8. এরপর ভাষা নির্বাচন করুন ও এগিয়ে যান।
  9. তারপর সেখানে আপনার জিমেইল বা ফেসবুক একাউন্ট ডিটেলস দিয়ে সাইন আপ করে অ্যাপ্লিকেশন কোরে পরবর্তী ধাপে জান।
  10. এখন আপনি হটস্টার অ্যাপ্লিকেশনটিতে লাইভ ভিডিও স্পোর্টস টুর্নামেন্ট যেমন আইপিএল ম্যাচ টিভি শো ইত্যাদি অনেক কিছু দেখতে পারবেন। সেখান থেকে আপনার পছন্দমত অনুষ্ঠানগুলো আপনি সরাসরি দেখতে পারবেন।

সর্বশেষ একটি কথা বলব বিভিন্ন সময় অ্যাপস গুলো আপডেট হয়ে থাকে। যদি আপডেটের কারণে কোনো কিছু পরিবর্তন হয় সেক্ষেত্রে আমাদের কিছু করার নেই। তবে যদি আপনারা এ সম্পর্কে কিছু না বুঝে থাকেন তাহলে আমাদের কমেন্ট বক্সে যোগাযোগ করবেন আমরা পরবর্তীতে এর আপডেট সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব।