Love Tips

স্বামী স্ত্রীর ৩০+টি ভালোবাসার মেসেজ স্ট্যাটাস এবং পিকচার

স্বামী স্ত্রীর ৩০+টি ভালোবাসার মেসেজ স্ট্যাটাস এবং পিকচার,স্বামী-স্ত্রীর সম্পর্ক খুবই পবিত্র। এই সম্পর্ক মধুর সম্পর্ক। এই সম্পর্ককে টিকিয়ে রাখার জন্য একজন স্বামী এবং স্ত্রী সারা জীবন ত্যাগ করে যায়। কারণ ধর্মে এই সম্পর্ককে খুব পবিত্র হিসেবে গণ্য করা হয়।

অনেক সময় অনেক স্বামী কিংবা স্ত্রী তাদের সংসার জীবন সুখের করার জন্য স্বামী স্ত্রীর ভালোবাসার উক্তি স্ট্যাটাস এবং পিকচার ইন্টারনেটে সার্চ করে থাকে। এর কারণ হচ্ছে তাদের মনের মানুষটিকে সারপ্রাইজ দেওয়া। এছাড়াও অনেক অবিবাহিত পুরুষ রয়েছে যারা বিয়ে নিয়ে অনেক স্বপ্ন দেখে। এছাড়াও অনেক নারী রয়েছে তারা তাদের ভবিষ্যৎ বিয়ে নিয়ে অনেক পরিকল্পনা করে রাখে।

আপনি কি স্বামী স্ত্রীর ভালোবাসার স্ট্যাটাস মেসেজ পিকচার খুঁজতেছেন? তাহলে আপনি সঠিক পোস্টে ভিজিট করেছেন। কারণ আজকে আমরা আপনাদের সাথে স্বামী-স্ত্রীর মেসেজ স্ট্যাটাস পিকচার শেয়ার করব। যে পিকচার গুলো একটু অন্যরকম হয়তবা আপনাদের অনেক ভালো লাগবে।

Read More>> ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসায় ভালোবেসে বেধেঁ যে রাখে

স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ

আগেই বলেছি স্বামী স্ত্রীর ভালোবাসা অনেক পবিত্র। অনেক সময় দেখা যায় তাদের কাজের তাগিদে কিংবা বিভিন্ন ধরনের প্রয়োজনের তাগিদে তারা আলাদাভাবে বসবাস করে। দেখা গেল তার স্বামী বিদেশ এবং সে বাংলাদেশ। তখন একটি রোমান্টিক মুহূর্তে তাকে একটি ভালোবাসার মেসেজ পাঠাবে। তখন তারা বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়ায় সার্চ করে থাকে স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ লিখে। কিন্তু দুর্ভাগ্যবশত তখন অনেকেই আছে তাদের সেই মনের মত কাঙ্খিত মেসেজটি খুঁজে পায়না। যার ফলে তারা বিভিন্ন ধরনের বিভ্রান্তি তে পড়ে যায় এবং পুরনো মেসেজগুলো তাদের সাথে শেয়ার করে। আজকে আমরা আপনাদের কিছু নতুন স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ শেয়ার করব। যে মেসেজগুলো ধরা পড়লে খুব ভালো লাগবে।

স্ত্রীদের যথেষ্ট পরিমাণে সময় দিন, নাহলে যথেষ্ট পরিমাণে বিশ্বাস করুন। সংসার আর যুদ্ধক্ষেত্র মনে হবে না ।

– সুনীল গঙ্গপাধ্যায়

সেই কাপুরুষ যে স্ত্রীর কাছে প্রেমিক হতে পারেনি ।

– কাজী নজরুল ইসলাম

স্বামীর ওপর স্ত্রীর অধিকার এই যে, স্বামী তার খাবার, পোশাক পরিচ্ছদ, বাসস্থান এবং আনুষঙ্গিক জিনিসপত্র সরবরাহ করবে ।

– আল কুরআন

যে স্বামী সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে কমপক্ষে পাঁচ মিনিট জড়িয়ে ধরে রাখে তাঁর কর্মক্ষেত্রে বিপদের আশংকা থাকে কম ।

– রবীন্দ্রনাথ ঠাকুর

স্বামী স্ত্রীর ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস

উপরে আমরা আপনাদের জন্য বাছাইকৃত কিছু স্বামী স্ত্রীর ভালোবাসার মেসেজ শেয়ার করেছেন যেগুলো বিখ্যাত ব্যক্তিবর্গদের লিখে যাওয়া মেসেজ। যেমন রবীন্দ্রনাথ ঠাকুর সুনীল গঙ্গোপাধ্যায় ইত্যাদি। এখন আপনাদের সাথে শেয়ার করবো স্বামী স্ত্রীর ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস। অনেক কাপেল রয়েছে তারা তাদের ভালোবাসার মুহূর্তগুলোকে মনে রাখার জন্য সেই সময় ফেসবুকে বিভিন্ন ধরনের ভালোবাসার স্ট্যাটাস শেয়ার করে থাকেন। আপনাদের সুবিধার্থে আজকে আমরা সেরকমই কিছু ভালোবাসার ফেসবুক স্ট্যাটাস আপনাদের সাথে শেয়ার করব। যে স্ট্যাটাস গুলো আপনাদের স্বামী স্ত্রীর গুরুত্বপূর্ণ মুহূর্তগুলোকে ধরে রাখবে এবং সেই সময়কার কথাগুলো মনে করে দিবে।

যে স্ত্রী তার স্বামীকে সন্তুষ্ট রেখে মৃত্যুবরন করে, সে জান্নাতবাসিনী হবেন ।

– আল হাদিস

স্ত্রীদের যা কিছু পাওনা রয়েছে তা উত্তম আচরণের মাধ্যমে পৌঁছে দাও। আর তাদের উপর পুরুষদের একটি উঁচু মর্যাদা রয়েছে ।

– আল কুরআন

তুমি কত সুন্দর তাই চেয়ে থাকি একি মোর অপরাধ!!

-আকাশ আহমেদ

বেতের ফলের মতো নীলাভ তোমার দুই নয়ন খুঁজিআছি আমি ঘন কুয়াশায়!

-আকাশ আহমে

প্রতিদিন একবার স্ত্রীকে ” আমি তোমাকে ভালোবাসি ” বললে মাথার সব দুশ্চিন্তা দূর হয়ে যায় ।

– সত্যজিৎ রায়

স্ত্রীকে সপ্তাহে একদিন ফুচকা খাওয়াতে এবং মাসে একদিন ঘুরতে নিয়ে গেলে স্বামীর শরীর সাস্থ ভালো থাকে ।

– সমরেশ মজুমদার

Read More>>> মালয়েশিয়ার সুন্দর মেয়েদের ফেসবুক আইডি

স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

স্বামী স্ত্রীর ভালোবাসা কতটা সুন্দর হয় সেটা কিছু কিছু কাপেল দেখলে বোঝা যায়। তার জন্য আমি বলবো যদি আপনার সাংসারিক জীবন সুখে রাখতে চান তাহলে আপনার উত্তরের মন প্রাণ দিয়ে ভালোবাসা এবং তাকে বুঝতে চেষ্টা করো। অন্যদিকে মেয়েদেরও বলবো শুধু সংসার সুখে রাখতে চান তাহলে আপনার স্বামীকে মন প্রাণ দিয়ে ভালোবাসো নি এবং তার মনের সকল চাহিদা টা বুঝতে চেষ্টা করুন। তাহলে দেখবেন আপনাদের সাথে বোঝাপড়া ভালো হলে আপনাদের সংসার অনেক সুখি হবে।

অনেক সময় তাদের সাংসারিক জীবন সুখের হলে তখন তারা সেই সুখে সেলিব্রেট করার জন্য তাদের ফেসবুক পেজ কিংবা বিভিন্ন ধরনের তাদের ব্যক্তিগত সোশ্যাল মিডিয়ায় স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার শেয়ার করে থাকে এবং সাথে কিছু ক্যাপশন শেয়ার করে থাকে। আজকের ঠিক তেমনই কিছু ব্যতিক্রমী স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার আপনাদের সাথে শেয়ার করব। যে পিকচার গুলো দেখতে একটু অন্যরকম হবে। যদি আপনি এর আগে দেখে থাকেন তাহলে আজকের পিকচারটা আসছে সম্পূর্ণ ভিন্ন ভাবে আপনাদের সাথে উপস্থাপন করব। পিকচারের সাথে সুন্দর সুন্দর ক্যাপশন আপনাদের সাথে শেয়ার করব যাতে আপনারা খুব সহজেই পিকচার এবং ক্যাপশন একসাথে আপলোড দিতে পারেন কিংবা কাউকে শেয়ার করতে পারেন।

তুমি কত সুন্দর তাইতো চেয়ে থাকি একি মোর অপরাধ।

স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

স্ত্রীলোকদিগের উপর যেমন কঠিন শাসন, পুরুষের উপর তেমন কিছু নেই। কথায় কিছু হয় না, ভ্রষ্ট পুরুষের কোন সামাজিক দণ্ড নেই। একজন স্ত্রী সতীত্ব সম্বন্ধে কোন দোষ করিলে সে আর মুখ দেখাইতে পারে না। হয়তো আত্মীয় স্বজন তাকে বিষ প্রদান করেন, আর একজন পুরুষ প্রকাশ্যে সেই সব কাজ করিয়া রোশনাই করিয়া জুড়ি হাকাইয়া রাত্রিশেষে পত্নীকে চরণরেণু স্পর্শ করাইয়া আসেন, পত্নী পুলকিত হয়েন ।

– বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়

স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

একটা শিশুকে দুনিয়ার মুখ দেখাতে মা যে কষ্ট সহ্য করে তা বাবা সারাজীবন ভালোবেসেও শোধ করতে পারে না। তাই প্রত্যেকটা স্বামীর উচিৎ তাঁর সন্তানের আম্মুকে কোনোরকম কষ্ট না দেয়া ।

– জীবনানন্দ দাশ

স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

এখন আমরা আপনাদের সাথে হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার শেয়ার করব ‌ আরে বলেছে প্রত্যেকটি স্বামী স্ত্রীর ভালোবাসা মহান এবং পবিত্র। সে সম্পর্ক হোক মুসলিম না স্বামী-স্ত্রীর বা হিন্দু স্বামী স্ত্রী। যেহেতু উপরে মুসলিম স্বামী-স্ত্রীর ছবি শেয়ার করেছে সে ক্ষেত্রে যদি কোন হিন্দু স্বামী-স্ত্রী তাদের ছবি খুঁজে থাকে তাদের সুবিধার্থে আমরা হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার শেয়ার করলাম।

হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

হিন্দু স্বামী স্ত্রীর ভালোবাসার পিকচার

স্বামী স্ত্রীর ভালোবাসার কবিতা

এখন আপনাদের সাথে শেয়ার করবো স্বামী স্ত্রীর ভালোবাসার একটি কবিতা। স্বামী স্ত্রীর ভালবাসা যখন অনেক গভীর হয় তখন তাদের মধ্যে ভালোবাসার পূর্ণতা পায়। সেই মুহূর্তগুলোকে মনের মানুষের সাথে কোনো কিছু শেয়ার করার অনুরোধ অন্যরকম। সে মুহূর্তে যদি আপনি আপনার মনের মানুষের সাথে একটু কবিতা শেয়ার করেন তখন দেখবেন সোনায় সোহাগা। তাদের কথা মাথায় রেখে আজকে আমরা আপনাদের সাথে সুন্দর একটি স্বামী স্ত্রীর ভালোবাসার কবিতা শেয়ার করব। যে কবিতাটি আপনারা যদি আপনাদের মনের মানুষকে পড়ে শোনান তাহলে অবশ্যই তার ভালো লাগবে।

আমার অর্ধেক দ্বীন, আপনাকে আমার খুবই প্রয়োজন…

আপনাকে প্রয়োজন,

আমার চরিত্র হিফাজত করার জন্য।

আপনাকে প্রয়োজন,

একসাথে জান্নাতে যাওয়ার জন্য।

আপনাকে প্রয়োজন,

আমার দৃষ্টির হিফাজত করার জন্য।

আপনাকে প্রয়োজন,

আমার চক্ষু শীতল করার জন্য।

আপনাকে প্রয়োজন,

আমার বাকি অর্ধেক দ্বীন পূরণ করার জন্য।