Tips & tricks

২০২২ সালে অডিও ও ভিডিও ইমুতে কল রেকর্ড করবেন যেভাবে

২০২২ সালে  অডিও ও ভিডিও ইমুতে কল রেকর্ড করবেন যেভাবে,আপনারা হয়তো সকলেই জানেন যে বিনা পয়সায় কথা বলার একটি জনপ্রিয় মাধ্যম হচ্ছে ইমু। এই অ্যাপটির মাধ্যমে আপনি খুব স্বল্প খরচে ইন্টারনেট ব্যবহার করে আপনার প্রিয়জনের সাথে রাতদিন কথা বলতে পারবেন। বর্তমান সময়ে এই অ্যাপটি খুবই জনপ্রিয়। এই অ্যাপটির সাহায্যে আপনি চাইলে অডিও কিংবা ভিডিও কলে আপনার কাঙ্খিত মানুষের কাছে আপনার বার্তা খুব সহজেই পৌঁছে দিতে পারবেন এবং চাইলে আপনি তাদের সাথে কথা বলতে পারবে।

কিন্তু অনেক সময় খুব গুরুত্বপূর্ণ কোনো কথা কিংবা ভিডিও বা অডিও যদি রেকর্ড করতে চান তাহলে আপনাকে কি করতে হবে? যদি আপনি ইমো অ্যাপ এর মাধ্যমে অডিও কিংবা ভিডিও কল রেকর্ড করতে চান তাহলে আপনাকে যে বিষয়টি অবলম্বন করতে হবে তা আজকে আমরা বলে দেবো। আজকে আমরা কিছু গুরুত্বপূর্ণ ইনফর্মেশন দেবো যেখান থেকে আপনি খুব সহজেই আপনার ইমুর অডিও কিংবা ভিডিও কল রেকর্ড করতে পারবেন। আপনি যদি কল রেকর্ড করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে আপনি সম্পূর্ণ বিষয়টি খুব সহজেই বুঝতে পারবেন।

ইমুতে কল রেকর্ড করবেন যেভাবে

ইমুতে যেভাবে আপনি কল রেকর্ডিং করবেন তার সম্পূর্ণ বিষয়টি নিচে আলোচনা করা হলো। ইমুতে মূলত দুই ভাবে আপনি কল রেকর্ডিং করতে পারবেন। প্রথম যেভাবে করতে হবে সেটি হচ্ছে অডিও কল রেকর্ডিং। দ্বিতীয় সিস্টেমটি হচ্ছে ভিডিও কল রেকর্ডিং। এদুটি কল রেকর্ডিং করতে হলে আপনাকে যে প্রচেষ্টা অবলম্বন করতে হবে তা হচ্ছে।

ইমু অডিও কল রেকর্ডিং

আপনি যদি ইমু সফটওয়্যার এ কল রেকর্ডিং করতে চান তাহলে আপনাকে একটি সফটওয়্যার ডাউনলোড করতে হবে। এই সফটওয়্যার টি ডাউনলোড করতে হলে আপনাকে প্রথমে আপনার স্মার্টফোনের গুগল প্লে স্টোরে যেতে হবে। তারপর সেখানে সার্চ অপশনে গিয়ে লিখতে হবে ইমু স্ক্রীন শট অডিও রেকর্ড সফটওয়্যার। তারপর সেখানে অনেকগুলো স্কিন রেকর্ড সফটওয়্যার আসবে। সেখান থেকে আপনার পছন্দ অনুযায়ী যে কোন একটি অ্যাপ ইন্সটল করে আপনি ইমুর থেকে খুব সহজেই অডিও কল রেকর্ড করতে পারবেন।

ইমু ভিডিও কল রেকর্ডিং

আপনি যদি ইমু সফটওয়্যার ভিডিও কল রেকর্ডিং করতে চান সে ক্ষেত্রে একই পন্থা অবলম্বন করতে হবে। প্রথমে আপনাকে গুগল প্লে স্টোরে লগইন করতে হবে তারপর সেখান থেকে একটি ইমু স্কিন ভিডিও সফটওয়্যার ইন্সটল করতে হবে। তারপর সেই সফটওয়ারটি ওপেন করলেই আপনার ইমুতে ভিডিও কল রেকর্ডিং করতে পারবে খুব সহজে।