News

আইপিএল লাইভ ভিডিও 2022 আজকের খেলার প্লেয়ার লিস্ট IPL Live

আইপিএল লাইভ ভিডিও 2022 আজকের খেলার

আইপিএল লাইভ ভিডিও 2022 আজকের খেলার প্লেয়ার লিস্ট IPL Live,শুরু হয়ে গেছে আইপিএল। টানটান উত্তেজনায় কাটবে একটি মাস। আমরা যারা খেলা প্রেমিক রয়েছে তারা প্রতিদিনই আইপিএল ম্যাচ লাইভ দেখতে পছন্দ করি। আজকে আমরা আপনাদের জন্য কিভাবে মোবাইল দিয়ে খুব সহজেই আইপিএল প্রতিদিন আপডেট লাইভ খেলা দেখতে পারবেন সে বিষয়ে আপনাদের কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেব।

এমন কিছু সহজ পন্থা আছে যেগুলো অবলম্বন করলে আপনি খুব সহজে ঘরে বসে মোবাইল দিয়ে আইপিএলের লাইভ স্কোর এবং লাইভ খেলা দেখতে পারবেন। সেই সাথে আমরা আপনাদের কিছু লিংক প্রবাদ করব যেগুলোতে প্রবেশ করলে আপনি সরাসরি খেলা দেখতে পারবেন।

আজকের খেলা IPL Live

আজকের আইপিএল ম্যাচ রাত ৮ টায় অনুষ্ঠিত হবে। আজকের দলের নাম হচ্ছে পাঞ্জাব কিংস এবং রয়েল চ্যালেঞ্জার। এই খেলাটির যদি আপনারা সরাসরি দেখতে চান তাহলে অবশ্যই আমাদের দেওয়া লিংকে প্রবেশ করে লাইভ খেলাটা দেখতে পারবেন।

সেই সাথে আজকে আমরা আপনাদের সাথে রাত ৮ টায় অনুষ্ঠিত আইপিএল ম্যাচ পাঞ্জাব বনাম রয়েল চ্যালেঞ্জার এ দুটি দলে কোন কোন খেলোয়ার অংশগ্রহণ করবে তাদের নাম আপনাদের সাথে শেয়ার করব।

যাতে আপনারা খুব সহজেই দুটি দলের প্লেয়ারের নাম জানতে পারেন এবং সেই সাথে তাদের কোয়ালিফিকেশন গুলো আপনারা বুঝতে পারেন।

এছাড়াও একটি অনুসন্ধানে দেখা গিয়েছে যে পাঞ্জাব কিংস এর বিজয়ের সম্ভাবনা 47 শতাংশ এবং রয়েল চ্যালেঞ্জার এর বিজয়ের সম্ভাবনা 53 শতাংশ।

 IPL Live Play Link>>

Punjab squad

Royal Challengers squad

Bhanuka Rajapaksa Faf du Plessis
Mayank Agarwal Sherfane Rutherford
Shahrukh Khan Virat Kohil
Shikhar Dhawan Glenn Maxwell
Atharva Taide Mahipal Lomror
Benny Howell Shahbaz Ahmed
Liam Livingstone Suyash Prabhudessai
Odean Smith Wanindu Hasaranga
Prerak Mankad Anuj Rawat
Prerak Mankad Dinesh Karthik
Raj Bawa Finn Allen
Rishi Dhawan Luvnith Sisodia
Writtick chatterjee Akash Deep
Jitesh sharma Aneeshwar Gautam

আজকের আইপিএল ম্যাচ

আপনারা যারা আজকের আইপিএল ম্যাচ দেখতে চাচ্ছেন তাদেরকে জানাই স্বাগতম। কারণ আজকে আমরা আপনাদের পাঞ্জাব কিংস বনাম রয়েল চ্যালেঞ্জার এর লাইভ খেলা টি আপনাদের সাথে শেয়ার করব। যদি আপনি খুব সহজেই আজকে রাত আটটায় ম্যাচটি দেখতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখবেন কিংবা সেভ করে রাখবেন যাতে প্রতিদিনের আপনারা ঘরে বসে সরাসরি দেখতে পারেন।