News

20+কোকিল পাখির ছবি ফটো পিক

কোকিল পাখির ছবি

20+কোকিল পাখির ছবি ফটো পিক,সম্মানিত পাখি প্রেমিক ভাই ও বোনেরা। আপনারা যারা কোকিল পাখির পিক খুজতেছেন তাদেরকে জানাই স্বাগতম। কারণ আজকে আমরা আপনাদের সাথে বিভিন্ন ধরনের কোকিল পাখির পিকচার শেয়ার করব। কোকিল মূলত বসন্তের পাখি। বসন্তকাল আসলেই কোকিলের ডাক চারদিকে মুখরিত হয়ে যায়। বসন্তকে সাড়া জাগানোর জন্যই কোকিল তার মধুর কন্ঠে ডাকতে থাকে।

যখন আপনি কোকিলের ডাক শুনবেন তখন বুঝবেন যে এটা বসন্তকাল। সেইসাথে ঝিঁঝিঁ পোকার ডাক আরো পরিবেশটাকে মনমুগ্ধকর করে তুলে। বসন্তকালে গাছের সকল পুরনো পাতা ঝরে সে নতুন রূপে নতুন পাতায় নিজেকে সজ্জিত করে নেয়। তখন প্রকৃতি তার আপন রূপে নিজেকে সাজিয়ে নেয় সেই সাথে কোকিল তার মধুর কন্ঠে সারাদিন গান গাইতে থাকে।

কোকিল পাখির hd ছবি

এখন আপনাদের সাথে কোকিল পাখির বিভিন্ন ধরনের স্টাইলিস্ট ফ্রেমবন্দি ছবি আপনাদের সাথে শেয়ার করব। যে ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে।

সেইসাথে গুগল সম্পর্কে একটি কথা বললে নয়। খুকির মূলত বিশ্বে অনেক প্রজাতির দেখা যায়। তবে বাংলাদেশ 2 13 টি প্রজাতির দেখা যায় তার মধ্যে কালো প্রজাতি সবচেয়ে বেশি। কোকিল মূলত দেখতে কাকের মত কিন্তু তার চোখ লাল এবং ঠোঁট ছোট। কিন্তু সে কাকের মত ডাকে না সে ডাকে অন্যভাবে যেটা আপনারা সকলেই জানেন।

কোকিলের একটি বৈশিষ্ট্য হলো সে নিজে কখনো বাসস্থান তৈরি করে না। সব সময় সে অন্যের বাসায় ডিম পেয়ে থাকে। বসন্তকাল মূলত তাদের প্রজননের সময়। সে সময় তারা মেয়ে কোকিলকে আকৃষ্ট করার জন্য সারাদিন ডাকতে থাকে। এভাবে তাদের জীবন চক্র সংঘটিত হয়।

কোকিল পাখির hd ছবি

কোকিল পাখির hd ছবি

কোকিল পাখির hd ছবি

কোকিল পাখির hd ছবি

রোমান্টিক কোকিল পাখির ছবি

যারা পাখি প্রেমিক মানুষ রয়েছেন আজকে তাদের জন্য আমরা একটু ভিন্ন ধরনের কোকিল পাখির পিক শেয়ার করব। কোকিল পাখির বিভিন্ন ধরনের রোমান্টিক মোমেন্টে তোলা ছবিগুলো আপনাদের সাথে শেয়ার করব আজকে। সেই সাথে আপনারা যারা কোকিল প্রেমিক রয়েছেন তারা আমাদের এই পোস্টটি শেয়ার করে দিবেন যাতে অন্যরাও এই সুন্দর সুন্দর ছবিগুলো দেখতে পারে এবং সেইসাথে ডাউনলোড করে সংরক্ষণ করতে পারে।

রোমান্টিক কোকিল পাখির ছবি

রোমান্টিক কোকিল পাখির ছবি

রোমান্টিক কোকিল পাখির ছবি

রোমান্টিক কোকিল পাখির ছবি

পরিশেষে আপনাদের একটি কথাই বলবো আর যদি আমাদের এই কোকিল পাখির পিক গুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটের লিঙ্ক শেয়ার করে দিবেন এবং সেইসাথে আমাদের এই পোস্টের একটি এডে ক্লিক করে দিবেন। আপনাদের একটি লাইক আমাদের অনেক বড় অনুপ্রেরণা।