status

ভালোবাসার মানুষের কাছে চিঠি-নতুন নতুন ভালোবাসার চিঠি

ভালোবাসার মানুষের কাছে চিঠি

পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যারা কখনো প্রেমে পড়িনি। মানুষ যখন প্রেমে পড়ে তখন ভালোবাসার মানুষের কাছে চিঠি লিখে। তখন সেই ভালোবাসার মানুষটিকে খুশি করার জন্য ভালোবাসার নতুন নতুন চিঠি লেখে। আমরা অনেকে আছে যারা এই ভালোবাসার মানুষের কাছে চিঠি লিখতে পারিনা। কিভাবে ভালোবাসার মানুষের কাছে চিঠি লিখতে হয় সে সম্পর্কে আজকে একটি উদাহরণ দিব। আশাকরি আর্টিকেলটি আপনারা পড়বেন।

আরো পড়ুন

ছেলে পটানোর 3 টি জাদুকরী কৌশল

রোমান্টিক এস এম এস

বাংলা ইমোশনাল স্ট্যাটাস ,এস এম এস bangla emotional status

বাসর রাতের রোমান্টিক প্রেমের গল্প – বাসর রাতের চমৎকার গল্প

প্রিয়

প্রথমে আমার সালাম নাও। আসসালামু আলাইকুম, আশা করি আল্লাহর রহমতে খুব ভালো আছো। শুরুতেই আমার হৃদয়ের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা। জানিনা কিভাবে চিঠি লিখতে হয়। তবুও আজকে কিছু মনের কথা হৃদয়ের জমে থাকা ব্যথা প্রকাশ করব। প্রথম যেদিন তোমাকে দেখেছিলাম। সেদিন প্রথম দেখাতেই তোমার প্রেমে পড়ে গিয়েছিলাম। সত্যিই তোমাকে অনেক ভালবেসে ফেলেছি আর এই ভালোবাসা নিয়ে জীবনের শেষ নিশ্বাস পর্যন্ত বাঁচতে চাই। জানি তুমি আমার কথাগুলো বিশ্বাস করবে না। কিন্তু আমি বলবো দিনের সূর্য যেমন সত্যি রাতের তারা যেমন সত্যি আমার কথাগুলো সেরকম সত্যি। তুমি বিশ্বাস করো আর নাই করো। আমি জানি তুমি আমাকে ভালোবাসো না। যদি এতোটুকু ভালবাসতে তাহলে আজ আমাকে ছেড়ে তুমি অন্যের ঘরে যেতে পারতে না। তারপরও লিখে প্রকাশ করছি আমার মনের সকল আবেগ এবং ভালোবাসার অশ্রু। মনে পরে কি, যেদিন তুমি আমাকে প্রথম বলেছিলে ভালোবাসি। সেদিন ছিল আমার জীবনের সবচাইতে সুন্দর দিন। এই কথাটি শোনার পর আমার হৃদয়ে একটি প্রশান্তির বাতাস বয়ে গিয়েছিল।তখন মনে হয়েছিল যে এই ভালবাসার হাত টি মৃত্যুর আগ পর্যন্ত আর ছাড়বো না।

যেদিন তোমাকে প্রথম দেখেছিলাম সেদিন এই হৃদয় তোমাকে আপন করে নিয়েছিলাম।তোমার প্রতি আমার যে বিশ্বাস স্থাপন করেছিলাম সে বিশ্বাসটা এখন পর্যন্ত আছে। তুমি আমার কাছে হাজারো ভুল করলে তা আমার কাছে ভুল নয়। আমি ভাববো সেটি তুমি না বুঝে করেছিলে। কারন আমি তোমাকে ভালোবাসি। যাকে ভালবাসবে তার ভালো এবং খারাপ দিক দুটো মিলেই ভালবাসবে।তা না হলে সেটা ভালোবাসা নয় সেটা ক্ষণিকের চাহিদা। আমার হৃদয়ের দরজা তোমার জন্য চিরজীবন খোলা থাকবে। তুমি যদি কখন আসতে চাও তাহলে আমি তোমাকে কখনো ফিরিয়ে দিব না। কারন আমি তোমাকে ভালোবাসি। প্রেম করেছে লাইলি মজনু প্রেম করেছে শিরি ফরহাদ প্রেম করেছে রাজা বিখারী ওরা প্রেম করে হয়েছে বৈরাগী। ভালোবাসা ধনী-গরিব বোঝেনা ,ধর্ম বোঝেনা, শুধু দুটি হৃদয়ের মিলনে ভালোবাসা হয়ে যায়। আমি তোমাকে কোনদিন অভিশাপ দেব না। কারণ হয়তো বা আমারই কোন ভুল ছিল। যার কারনে আজ তুমি আমাকে ছেরে অন্য কারো হাত ধরে চলে গেছো। এজন্য নিজের ভুল বেভে নিজেকে শোধরানোর চেষ্টা করছি।

তোমাকে নিয়ে সর্বক্ষণ ভাবতেই ভালো লাগে। তোমার সেই পুরনো ছবিগুলো এখনো আমার কাছে রয়ে গেছে। যখনি তোমার কথা খুব মনে পড়ে তখনই ছবিগুলো দেখি। আর অনুভব করি তুমি মনে হয় আমার পাশে বসে আছো। তোমার কি মনে পড়ে সেই নদীর ধারে তুমি আর আমি একাকী বসে ছিলাম। তোমার কোলে মাথা রেখে আমি শুয়ে ছিলাম আর তুমি আমার মাথায় হাত বুলিয়ে দিয়েছিলে। তোমার কি মনে পড়ে সেই নৌকা ভ্রমণের কথা। তুমি আর আমি নৌকায় বসে ছিলাম।তুমি তোমার পা দুটো পানিতে ডুবে রেখেছিলে আর হাত দিয়ে আমাকে পানি দিচ্ছিলে। কত সুন্দর ছিল সেই রঙিন মুহূর্তগুলো। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস আজ আমি বড় একা। আজ আমার পাশে কেউ নেই। হৃদয়ের এই বুক ভরা কান্না দেখার মত কেউ নেই। কেউ ফোন করে বলবে না তুমি খেয়েছ কিনা। কি করতেছো তুমি বলার মানুষটি হারিয়ে গেছে। আজ বড় একা।

তোমাকে ছাড়া কিছুই আমি ভাবতে পারিনা। সারাদিন শুধু তোমার কথাই মনে পড়ে। শুতে গেলে তোমার কথা মনে পড়ে, ঘুম থেকে উঠার পর তোমার কথা মনে পড়ে। খাইতে গেলে তোমার কথা মনে পড়ে। তোমার সেই মিষ্টি হাসি তোমার সেই চাহনি আজও আমি বুলতে পারিনা। কেন তুমি এমন করলে। আর কিছুটা দিন কি অপেক্ষা করা যেত না। মনের আবেগে অনেক কথাই বলে ফেলেছি। এর মধ্যে যদি কোন প্রকার ভুল হয়ে থাকে তাহলে ক্ষমা করে দিও। বিদায় বেলায় একটি কথাই বলতে চাই ভালো থেকো সুখে থাকো, তোমার সুখী জীবন কামনা করি। আজকে এখানকার মতো সমাপ্তি।

ইতি

তোমার ভালোবাসার কাঙ্গাল