Tips & tricks

মালয়েশিয়া ভিসা চেক- এখানে ভিসা চেক করুন

মালয়েশিয়া ভিসা চেক- এখানে ভিসা চেক করুন। আপনি কি মালয়েশিয়া যাওয়ার জন্য পাসপোর্ট জমা দিয়েছেন? কিন্তু মালয়েশিয়া যাওয়ার জন্য যে ভিসা আপনার বের হয়েছে তা অনলাইনের মাধ্যমে চেক দিতে পারছেন না? তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। যদি আপনি নিজের ভিসা নিজে অনলাইনে চেক করতে চান তাহলে আমাদের দেখানো টিপস গুলো ফলো করলে আপনি খুব সহজেই অনলাইনের মাধ্যমে মানুষের ভিসা চেক করতে পারবেন।

মালয়েশিয়া ভিসা চেক

বর্তমান সময়ে বাংলাদেশের মানুষ বিদেশের জীবিকা নির্বাহের জন্য ঝুঁকছে। এরমধ্যে প্রায় সকল মানুষেরই পছন্দের তালিকায় রয়েছে  মালয়েশিয়া। যার ফলে অনেক ভিজিটর রয়েছে যারা ঘরে বসে থেকে সরাসরি অনলাইনের মাধ্যমে মালয়েশিয়ার ভিসা চেক করতে চাচ্ছে। কিন্তু তারা সঠিক গাইডলাইনের অভাবে ঘরে বসে থেকে মালোশিয়ার ভিসা চেক করতে পারতেছে না। এর ফলে তারা টাকা দিয়ে অনেক সময় বিভিন্ন ধরনের ট্রাভেলস অফিস থেকে ভিসা চেক দিতে হচ্ছে। আজকে আমরা আপনাদের কিছু সহজ পদ্ধতি এবং মালয়েশিয়ার ভিসা চেক করার অফিশিয়াল ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করব। এর ফলে আপনারা খুব সহজেই ঘরে বসে থেকে অনলাইনের মাধ্যমে মালয়েশিয়ার ভিসা চেক করতে পারবেন।

মালয়েশিয়া ভিসা চেক করার নিয়ম  2022

যদি আপনি 2022 সালে মালয়েশিয়া যাওয়ার জন্য উদ্যোগ নিয়ে থাকেন তাহলে এই পোস্টটি ফলো করুন। কারণ অতীতে আপনারা যেভাবে মালয়েশিয়ার ভিসা চেক করেছেন অনলাইনের মাধ্যমে এখন তা অনেকটাই পরিবর্তন বা আপডেট হয়েছে। এর  ফলে আপনাকে 2022 সালের নিয়ম অনুসারে মালয়েশিয়ার ভিসা চেক করতে হবে। প্রযুক্তিগত আপডেটের কারণে অনলাইনের সকল কিছু আপডেট হয়ে থাকে। 2020 যেভাবে আপনারা মালয়েশিয়ার ভিসা চেক করতেন বর্তমানে 2022 সালে সেটা অনেকটাই পরিবর্তন হয়েছে। যার অনেক ভিসা প্রত্যাশী মানুষ তাদের কাঙ্ক্ষিত বিষয়টি দেখার জটিলতায় ভুগতেছে। তাহলে চলুন কিভাবে আপনি খুব সহজেই মানুষের ভিসা চেক করতে পারবেন সে নিয়ম গুলো নিচে শেয়ার করা যাক।

মালয়েশিয়া ভিসা আজকের খবর 2022

পাসপোর্ট নাম্বার দিয়ে মালয়েশিয়া ভিসা চেক

যদি আপনি এখন লাইনের মাধ্যমে মানুষের ভিসা চেক করতে চান তাহলে অবশ্যই আপনার পাসপোর্ট নাম্বার দিয়ে প্রয়োজন হবে। কারণ হচ্ছে আপনার পাসপোর্ট নাম্বার ছাড়া তারা কোনোভাবেই আপনার ভিসা প্রসেসিং করতে পারবেনা। এর জন্য আপনাকে ভিসা চেক করতে হলে অবশ্যই পাসপোর্ট এর নাম্বারটি সাথে রাখতে হবে। কারণ যখন আপনি মালয়েশিয়া ভিসা চেক করার অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন তখন সেখানে পাসপোর্ট এর নাম্বারটি চাইবে তখন যদি আপনি কাঙ্খিত নাম্বারটিতে না পারেন তাহলে আপনি বিষয়টি চেক করতে পারবেন না। তাহলে চলুন কিভাবে পাসপোর্ট নাম্বার দিয়ে মালয়েশিয়ার ভিসা অনলাইনে চেক করতে হয় সে সকল বিস্তারিত নিয়ম গুলো নিচে দেওয়া যাক।

Malaysia visa check 2022

এখন আমরা আপনাদের সাথে খুব গুরুত্বপূর্ণ কিছু তথ্য শেয়ার করব। হয়তোবা আপনারা উপরের হেডিং দেখে বুঝে গেছেন যে আমরা কি ধরনের তথ্য আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি। তাহলে চলুন মালয়েশিয়ার ভিসা চেক 2022 নিয়ম গুলো নিচে দেখা যাক।

Malaysia visa check 2022

অনলাইনে মালয়েশিয়ার ভিসা চেক করতে হলে প্রথমে আপনাকে মালয়েশিয়া গভমেন্ট ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। সেখানে প্রবেশ করলে আপনারা দেখতে পারবেন পাসপোর্ট নাম্বার এবং কোম্পানির রেজিস্ট্রেশন নাম্বার চাচ্ছে। সে খালি ঘরগুলোতে পাসপোর্ট নাম্বার এবং আপনার কোম্পানি রেজিস্ট্রেশন নাম্বার ফিলাপ করলে। তারপর নিচে লেখা দেখবেন আমি সেখানে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনি আপনার কাঙ্ক্ষিত সেই বিষয়টি চেক করতে পারবেন। আপনাদের সুবিধার্থে আমরা নিচে একটি ফটো শেয়ার করে দিচ্ছি।