status

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা পিকচার  ফেসবুক স্ট্যাটাস SMS ছন্দ দোয়া চিঠি

বিবাহ বার্ষিকী শুভেচ্ছা পিকচার

বিয়ে আমাদের  জীবনের অতি গুরুত্বপূর্ণ একটি পাট। বিয়ে প্রত্যেকটি মানুষের জীবনে আসে। সেটা কিছুদিন আগে হয়তো বা পরে। প্রাপ্তবয়স্ক হলে একজন মানুষ এর বিবাহের আগ্রহ জাগে। দুটি মানুষের সমন্বয়ে বিয়ে হয়।

বিবাহের দিনটি আমাদের জীবনের সবচাইতে স্মরণীয় দিন।যার কারণে এ দিনটি সবাই একটু আনন্দের সাথে উদযাপিত করে। অনেকে আছে এই বিবাহ বার্ষিকী ঘিরে মোবাইলের মাধ্যমে অনেকেই খুদে বার্তা দিয়ে থাকে বা শুভেচ্ছা দিয়ে থাকে।সে সকল মানুষদের জন্য আজকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নতুন নতুন স্ট্যাটাস এসএমএস শেয়ার করব।বিবাহ বার্ষিকী শুভেচ্ছা পিকচার  ফেসবুক স্ট্যাটাস SMS ছন্দ দোয়া চিঠি নিচে আলোচনা করা হলো।

আরো পড়ুন:

মন ভালো করার ছন্দ এসএমএস স্ট্যাটাস ক্যাপশন ও উপায়

গুড নাইট পিক ডাউনলোড ছবি ফটো Pic ডাউনলোড কালেকশন

মা বাবার বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

অনেক ছেলে মেয়ে আছে যারা মা বাবার বিবাহ বার্ষিকীতে শুভেচ্ছা প্রদান করে।কিন্তু তারা কিভাবে শুভেচ্ছা গুলো দেবে সেই সম্পর্কে একটি ধারণা নেয়ার জন্য বিভিন্ন পোস্ট খুঁজে থাকে। আজকে তাদের জন্য কিছু পোষ্ট নিয়ে এসেছি।

>>মা তোমার এই সংসার জীবন, চির জীবন অটুট থাকুক। দোয়া করি তোমরা দুইজনে বাবা-মা সুখে থাকো সারা জীবন। তোমাদের শুভকামনায় আমাদের শান্তি। শুভ বিবাহ বার্ষিকী।

>>যখনই এই দিনটি আসে, আমরা স্বামী এবং স্ত্রী হয়ে আপনি যে সমস্ত কিছু বেঁচে রেখেছেন তা স্মরণ করিয়ে দেওয়ার জন্য এবং কৃতজ্ঞতা বোধ করতে পারি না। আমি জানি যে এটি বছরের পর বছর ধরে সহজ ছিল না, তবে এটি সত্যিকারের ভালবাসা টিকে থাকার একটি প্রমাণও বটে। মা ও বাবা আপনাকে শুভ বার্ষিকী! “

>>হ্যাপি ম্যারেজ ডে, তোমাদের বিবাহ বার্ষিকী সুখের শান্তির হোক। তোমার স্বামী ও ফ্যামিলিকে নিয়ে অনেক সুখে থাকো। তোমার জীবনের উত্তরায় চড়াই পেরিয়ে দিনশেষে যেন হাসিমুখে থাকো। দোয়া করি সুখে থাকো ভালো থেকো সুস্থ থেকো।

>>আপনার কাছে বলার জন্য একটি দুর্দান্ত গল্প আছে। জীবনের সমস্ত উত্থান-পতনে আপনি একে অপরের সাথে ছিলেন। আমার মধ্যে আমার যা কিছু ভাল রয়েছে তা প্রতিফলিত করে যে আপনি আমার প্রতি কত সুন্দর বাবা-মা ছিলেন! “

স্বামী স্ত্রীর বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

প্রত্যেকটি দম্পতিরই প্রতিবছর একবার করে বিবাহ বার্ষিকী আসে।স্ত্রী স্বামীকে নানাভাবে উপহার প্রদান করে থাকে এবং স্বামী তার স্ত্রীকে বিভিন্নভাবে সারপ্রাইজ দিয়ে থাকে এই দিনটিতে। স্বামী-স্ত্রী বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা বিভিন্ন ধরনের এসএমএস, স্ট্যাটাস দিয়েছে আমাদের এই পোস্টটিতে।আপনি চাইলে সেগুলো সংগ্রহ করে আপনার স্বামী বা স্ত্রীকে শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা বার্তা

  1. জীবনে যা কিছু তোমরা চাও তা খুঁজতে গিয়ে লক্ষ্য রেখো কখনো যেন তোমাদের মাঝের ভালবাসার নদীটি শুকিয়ে না যায়-তোমাদের প্রথম বিবাহবার্ষিকীতে এটাই আমার কামনা.. শুভ বিবাহবার্ষিকী..

2. জীবনের আমায় দেওয়া সবচেয়ে দামী উপহার হল তোমার স্ত্রী হওয়ার সৌভাগ্য পাওয়া…সেই দামী মুহূর্তটার আজ এক বছর সম্পূর্ণ হল যখন আমরা পরস্পরের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম.. শুভ বিবাহবার্ষিকী…

3. তোমাদের জীবন ভরে উঠুক আরো অনেক এমন বিশেষ মূহুর্তে…তোমরা হয়ে ওঠো চিরন্তন সুখী.. শুভ বিবাহবার্ষিকী..

4. অনেক অনেক শুভকামনা তোমাদের জন্য। প্রত্যেকটি স্বামী-স্ত্রীর জীবনে আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ। সারা জীবন মৃত্যুর আগ পর্যন্ত তোমার সাথে রাত কাটাতে চাই। চলো দুজনে এই শপথ করি আজ। তোমার জীবনের সার্বিক সুস্থতা কামনা করছি আজ। হ্যাপি ম্যারেজ ডে।

5. আজকে তোমাদের জীবনের একটা বিশেষ দিন। প্রতিটি মানুষ চায় তারা তাদের পছন্দের মানুষটার সাথে সারাজীবনরযেন একসাথে থাকতে পারে। তোমাদের দেখলে সত্যি অনেক ভালো লাগে। এমন করেই একজন আরেক জনের সহযোগী ও ভালবাসার মানুষ হয়ে সারাটি জীবন পাশে থাকতে হবে। এমন সুন্দর দিন তোমাদের জীবনে বার বার আসুক আর দুইজন একসাথে দিনটি অনেক খুশি ও আনন্দে সাথে পালন করো। শুভ বিবাহ বার্ষিকী।

আরো পড়ুন: