Tips & tricks

মেঘ মাচাং রিসোর্ট সাজেক-সকল তথ্য

মেঘ মাচাং রিসোর্ট সাজেক-সকল তথ্য।সম্মানিত পাঠক, আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের আয়োজনে থাকছে মেঘ মাচাং রিসোর্ট এর সকল খুঁটিনাটি তথ্য সেইসাথে এই রিসোর্টের রুম ভাড়া কত। এসি রুম ভারা এবং নন এসি ভাড়া কত সকল কিছু জানতে পারবেন এই পোস্টের মাধ্যমে। এর জন্য আপনাকে আমাদের এই পোস্টটি  সম্পুর্ন পড়তে হবে।

মেঘ মাচাং রিসোর্ট সাজেক

কে না চায় আকাশে উড়তে, সব মানুষের মন চায় আকাশটাকে ছুয়ে দেখতে। যদি কোন জায়গায় গিয়ে সে আকাশের মেঘ কে আপনি ছুয়ে দেখেন তাহলে কত না ভালো লাগবে। যদি আপনি আকাশকে ছুঁতে চান তাহলে মেঘ মাচাং রিসোর্ট সাজেক যেতে হবে। সেখানকার প্রাকৃতিক পরিবেশ আপনার মন কেড়ে নেবে। সেইসাথে সাজেক মেঘ মাচাং রিসোর্ট গেলে আপনার প্রকৃতির সাথে একটি বন্ধন সৃষ্টি হয়ে যাবে। মেঘ মাচাং থেকে আপনি সরাসরি মেঘ ছুতে পারবেন। সেখান থেকে আপনি প্রকৃতির একটি  সৌন্দর্য অনুভব করবেন।

মেঘ মাচাং এ সরত, বর্ষা, হেমন্ত এই তিন সময় সাধারণত মানুষ ভিড় জমায়  মেঘকে ছুঁয়ে দেখার জন্য। এ সময় প্রচুর পর্যটক সমাগম ঘটে এ রিসোর্টে। এছাড়া যদি আপনি অন্য কোন সময় আসেন তাহলে আপনি মেঘ দেখতে পারবেন না। এর জন্য আপনাকে সঠিক সময় এই রিসোর্টে আসতে হবে আর সেটি হচ্ছে বর্ষাকাল হেমন্তকাল। এই পর্যটন কেন্দ্রকে ঘিরে মেঘ মাচাং একটি রিসোর্ট তৈরি করেছেন। যাতে এখানে পর্যটক আরাম আয়েশ করে থাকতে পারে এবং সেইসাথে প্রকৃতির একটি ফিল নিতে পারে। এখন আমরা আপনাদের জানাব মেঘ মাচাং রিসোর্ট  এর থাকার খরচ কত।

মেঘ মাচাং রিসোর্ট পিকচার 

মেঘ মাচাং রিসোর্ট

মেঘ মাচাং রিসোর্ট

সাজেক মেঘ মাচাং রিসোর্ট এর কটেজ ভাড়া

 মেঘ মাচাং রিসোর্ট এর ফেসবুক পেজ থেকে আমরা যে তথ্যগুলো পেয়েছি। সেই তথ্যগুলো এখন আমরা আপনাদের সাথে শেয়ার করব। মেঘ মাচাং রিসোর্ট তাদের একটি অফিশিয়াল ফেইসবুক পেজ  হয়েছে। সেখানে তারা তাদের সকল বিস্তারিত তথ্য এবং বিভিন্ন ধরনের আপডেট দিয়ে থাকে। তো সেখান থেকে আমরা মেঘ মাচাং রিসোর্ট বিস্তারিত তথ্য এখন নিচে শেয়ার করব।

মেঘ মাচাং-এর কটেজ ভাড়া:

  • >>ব্যাম্বু কটেজ ৩৫০০ টাকা(বন্ধের দিন ব্যাতিত অন্যান্য দিন)
  • >>ব্যাম্বু কটেজ ৪০০০ টাকা (বন্ধের দিনে)
  • >>উডেন কটেজ ৪০০০ টাকা(বন্ধের দিন ব্যাতিত অন্যান্য দিন)
  • >>উডেন কটেজ ৪৫০০ টাকা(বন্ধের দিনে)
  • >>আরো বিস্তারিত এবং বুকিং – 01822168877

পরিশেষে একটি কথাই বলবো। যদি আমাদের এই তথ্যগুলো আপনাদের ইনফরমেটিভ মনে হয় তাহলে অবশ্যই সবার মাঝে শেয়ার করে দিবেন। কারণ আপনার একটি শেয়ার অনেক মানুষের অনেক গুরুত্বপূর্ণ কিছু তথ্য জেনে নেওয়া। সেই সাথে যদি কোন প্রকার তথ্য জানা থাকে তাহলে অবশ্যই কমেন্ট বক্সে কমেন্ট করবেন।

আরো জানুন:

মেঘবাড়ি রিসোর্ট খরচ-গাজীপুর অসম্ভব সুন্দর রিসোর্ট

নক্ষত্রবাড়ি রিসোর্ট-ঢাকার গাজীপুরে অসম্ভব সুন্দর রিসোর্ট

কখন নেপাল ভ্রমন উপযুক্ত সময়