Tips & tricks

মেঘবাড়ি রিসোর্ট খরচ-গাজীপুর অসম্ভব সুন্দর রিসোর্ট

মেঘবাড়ি রিসোর্ট খরচ-গাজীপুর অসম্ভব সুন্দর রিসোর্ট

আমরা অনেকেই আছি যারা ভ্রমণপিয়াসু। অনেক জায়গায় ভ্রমণ করতে পছন্দ করি।যেমন সুন্দর সুন্দর হোটেল কিংবা নিরিবিলি সুন্দর পরিবেশে প্রাকৃতিক পরিবেশের রিসোর্ট ইত্যাদি। তাদের জন্যে আজকে একটি সুখবর। আপনাদের ঢাকার পাশেই গাজীপুরে একটি নান্দনিক রিসোর্টের কথা শেয়ার করব। রিসোর্টের নাম হচ্ছে মেঘ বাড়ি রিসোর্ট। এই রিসোর্টে থাকতে গেলে আপনার প্রতি নাইট কত খরচ করতে হবে এবং এই রিসোর্টের সুবিধা-অসুবিধা এবং কি কি ধরনের বিনোদনের ব্যবস্থা রয়েছে সে সকল বিস্তারিত একটি ধারণা দেব।আপনারা আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন তাহলে মেঘ বাড়ি রিসোর্ট এর খরচ এবং সকল ধরনের তথ্য আপনারা পেয়ে যাবেন।

মেঘবাড়ি রিসোর্ট যা যা রয়েছে বিনোদনের জন্য

মেঘ বাড়ি রিসোর্ট এ কি কি বিনোদন মূলক ব্যবস্থা রয়েছে। সে সকল কিছু সম্পর্কে আপনাদের একটি ছোট ধারণা দেবো। আশা করি আপনারা এ ধারণাটি পেলে বুঝতে পারবেন যে মেঘ বাড়ি রিসোর্ট কতটা বিনোদন মূলক জায়গা। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।

  • ক্যান্টিন : অতিথিদের জন্য আছে খাবার ক্যান্টিন। বাইরের খাবার নেয়ার কিছুটা নিষেধাজ্ঞা আছে রিসোর্টে, তাই পর্যটকদের কথা বিবেচনা করে পার্কেই ব্যবস্থা করা হয়েছে খাবার ক্যান্টিনের।
  • পার্ক : শিশুদের খেলার জন্য আছে সুন্দর পার্কের ব্যবস্থা। কিছু প্রতিকী পশু ও নির্মাণ করা হয়েছে তাদের দৃষ্টি আকর্ষণ করতে। শুধু শিশুরা নয় চাইলে সবাই পার্কের দোলনায় দোল খেতে পারবেন।
  • সুইমিংপুল : এই রিসোর্টটিতে আছে একটি সুইমিংপুল। যারা শুধু রিসোর্টে থাকবেন তারাই নন, বরং যারা দিনে গিয়ে দিনে ঘুরে আসতে চান তারাও সুইমিংপুল ব্যবহারের সুযোগ পাবেন।
  • বর্ষাকালে নৌকা ভ্রমণ : বর্ষাকালে নৌকায় ঘুরে বেড়ানোর আনন্দ নিতে তার ব্যবস্থাও করা আছে এই রিসোর্টটিতে। যারা নৌকায় চড়তে ভালোবাসেন তাদের জন্য এটি অনেক আকর্ষনীয়।
  • বারবিকিউ : বর্তমানে বারবিকিউ আমাদের কাছে খুব জনপ্রিয়তা পেয়েছে। ঘুরতে গেলে সন্ধ্যার দিকে বারবিকিউ-এর এক আলাদা আনন্দ আছে। তাই সেই দিকটা চিন্তা করে এই মেঘ বাড়ি রিসোর্টেও করা হয়েছে বারবিকিউ করার সুযোগ।
  • কনভেনশন সেন্টার : বিয়ের অনুষ্ঠান, জন্মদিন কিংবা যেকোনো আয়োজনের জন্য আছে একটি কনভেনশন সেন্টার।

এছাড়াও পার্কটি সাজানো হয়েছে বেশ সুন্দর করে। সবুজ গাছপালা, লতায় মোড়ানো ছোট ছোট গেট, বাহারি পাতা বাহারের গাছ ইত্যাদি দিয়ে বেশ সুনিপুনভাবে সাজানো হয়েছে রিসোর্টটিকে। এখানে আপনি রেইন ফরেস্ট এর আনন্দ উপভোগ করতে পারবেন।

ডে আউট রুম

মেঘবাড়ি রিসোর্ট খরচ-গাজীপুর

ভাড়া : ৪,০০০ টাকা।

চেক ইন : দুপুর ১২টা; চেক আউট : সন্ধ্যা ৬টা

সর্বোচ্চ ১০ জন থাকতে পারবে একটি রুমে।

ডিলাক্স রুম

ভাড়া : ৬,০০০ টাকা প্রতি রাতের জন্য।

প্রাপ্তবয়স্ক ব্যাক্তি ৩ জন এবং শিশু ১ জন থাকতে পারবে।

নন এসি রুম

নাইট স্টে : ভাড়া : ৩,০০০ টাকা

ডে স্টে : ভাড়া : ২,০০০ টাকা

নাইট স্টে কটেজ রুম

ভাড়া : ৬,০০০ টাকা

সর্বোচ্চ ৩ জন থাকা যাবে।

চেক ইন : রাত ১২টা; চেক আউট : সকাল ১১টা

২ জনের জন্য ১ বার সুইমিংপুল ও  ব্রেক ফাস্টের ব্যবস্থা।

স্ট্যান্ডার্ড রুম

ভাড়া :৩,০০০ টাকা প্রতি রাতের জন্য।

প্রাপ্তবয়স্ক ব্যাক্তি ২জন এবং শিশু ১ জন থাকতে পারবে।

মেঘবাড়ি রিসোর্ট খাবার ব্যাবস্থা

ব্রেকফাস্ট : পরটা/ লুচি, ডাল চিকেন কারি, ডিম ভাজি, চা/ কফি, খাবার পানি।

লাঞ্চ : সাদা ভাত, সবজি, ভর্তা, চিকেন ফ্রাই, চিকেন রোস্ট, গরুর মাংস ভুনা, ডাল মাখনি, নুডলস, মিষ্টান্ন, কোমল পানীয়, খাবার পানি।

বিকালের নাস্তাঃ ভাপা পিঠা, পাকোড়া/ রেশমি জিলাপী, চটপটি, ফুচকা, সিঙ্গারা/ সমুচা, চা/কফি, খাবার পানি।

যোগাযোগ

মেঘবাড়ি রিসোর্ট

নগরভেলা গ্রাম, উলুখোলা, গাজীপুর——–মোবাইল : +৮৮০১৭১৩-২৬৫৮৬৯

এছাড়াও :

এন্ট্রি ফি : ১০০ টাকা

সাধারণের জন্য পরিদর্শন সময় : সকাল ৯টা থেকে বিকাল ৬টা।

সুইমিংপুল এন্ট্রি : ৩০০ টাকা

কিভাবে যাবেন :

ঢাকা থেকে ৩০ মিনিটের পথ এটি। বসুন্ধরা আবাসিক এলাকার পাশ দিয়ে পুর্বাচলের ৩০০ ফিটের রাস্তা যা গাজীপুর-সিলেট ডাইভেশন রোডে উঠে। এই রাস্তার বাম দিক ধরে আগালে উলুখোলা ব্রিজ, এই ব্রিজের বাম দিক দিয়ে ৫ মিনিটের পথ।