News

মেহেদি ডিজাইন ২০২২ ছবি

মেহেদি ডিজাইন ২০২২ ছবি,বাংলাদেশের মেয়েরা সবচেয়ে বেশি মেহেদি লাগাতে পছন্দ করে। এর কারণ আমাদের বাংলার ঐতিহ্য এর মধ্যে মেহেদী অন্যতম। মুসলিমদের অনেক অনুষ্ঠানে কিংবা সকল ধর্মের বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দেশের মেয়েরা এবং ছেলেরা হাতে মেহেদি লাগাতে পছন্দ করে। বিশেষ করে মুসলিম ধর্মের তাদের বাৎসরিক দুইটি ঈদ আসে সেই দে তারা তাদের হাত এবং পায়ের মেহেদি লাগাতে অনেক পছন্দ করে।

কিন্তু এর মধ্যে অনেকেই রয়েছে যারা মেয়েদের সুন্দর সুন্দর ডিজাইন খুঁজে সংগ্রহ করে রাখে। যাতে তারা নতুন কোন ইভেন্টে এইসকল ডিজাইন হাতে আঁকতে পারে এবং অন্য কেউ লাগে দিতে পারে। মেয়েদের পাশাপাশি ছেলেরাও মেহেদি লাগাতে পছন্দ করে। অনেক সময় ছেড়ে দাও অনেক ধরনের মেহেদি লাগানোর ডিজাইন সংগ্রহ করে। আবার অনেক বাবা-মা আছে তাদের ছোট ছেলে কিংবা মেয়ে সন্তান কে মেহেদি লাগানোর জন্য অনেক ধরনের ডিজাইন খুঁজে থাকে। আজকে আমরা আপনাদের মেয়েদের মেহেদি ডিজাইন ছেলেদের মেহেদি ডিজাইন এবং ছোট বাচ্চাদের মেয়েদের হাতের ডিজাইন পিক আপনাদের সাথে শেয়ার করব। যেখান থেকে আপনারা খুব সহজেই এবং সুন্দর মেয়েদের পিক ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন নিচে পিকুল দেখা যাক।

ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদ ছিল অবশ্যম্ভাবী!

মেয়েদের মেহেদি ডিজাইন  ছবি

অনেক মেয়েরা আছে যারা মেয়েদের মেয়েদের লাগানো হাতের পিক খুঁজে থাকে। এর কারণ তারা সব সময় নতুন ধরনের ডিজাইন সংগ্রহ করতে পছন্দ করে। যার কারণে অনেক সময় তারা অনেক ইন্টারনেট কিংবা সোশ্যাল মিডিয়ার থেকে সংগ্রহ করতে খোঁজাখুঁজি করে। আজকে আমরা তাদের জন্য কিছু নতুন মেয়েদের লাগানো হাতের পিক শেয়ার করব। যেখান থেকে আপনারা খুব সহজেই মেয়েদের মেহেদি লাগানো হাতের পিক সংগ্রহ করতে পারবেন।

মেয়েদের মেহেদি ডিজাইন  ছবি

মেয়েদের মেহেদি ডিজাইন  ছবি

ছেলেদের মেহেদি ডিজাইন  ছবি

মেয়েদের পাশাপাশি ছেলেরাও হাতে মেহেদি লাগাতে পছন্দ করে। যার ফলে তারা অনেক সময় ইন্টারনেটে ছেলেদের মেহেদি লাগানো পিক লিখে সার্চ করে থাকে। কিন্তু অনেক সময় সেখানে ছেলেদের পিক আসে না বরং মেয়েদের পিক বেশি আসে। যার ফলে তারা ক্রমাগত সার্চ করে থাকে। আমার অনেক সময় আছে যদি কোন কাপেল থাকে তাহলে স্ত্রী তার স্বামীর হাতে অনেক ধরনের মেয়েদের ডিজাইন করে থাকে। যার ফলে অনেক সময় ছেলেদের মেয়েদের লাগানো হাতের পিক তারা সার্চ করে থাকে। আজকে আমরা আপনাদের ছেলেদের মেহেদি লাগানো হাতের পিক শেয়ার করব। যা দেখে আপনারা খুব সহজেই মেহেদি লাগাতে পারবেন।

ছেলেদের মেহেদি ডিজাইন  ছবি

ছেলেদের মেহেদি ডিজাইন  ছবি

ছোট বাচ্চাদের হাতে মেহেদি লাগানো পিক

আমরা অনেক সময় বিভিন্ন অনুষ্ঠানে কিংবা ঈদের মধ্যে বা পূজার মধ্যে ছোট ছেলে মেয়েদের হাতে মেহেদি লাগিয়ে দেই। বিশেষ করে মুসলমানদের ঈদ আসলে তখন ছোট্ট ছেলে কিংবা মেয়ে থাকলে তারা শখ করে হাতে মেহেদি লাগায়। অনেক সময় তাদের মেহেদি লাগানোর সময় অনেক পছন্দ থাকে। যার ফলে তাদের পছন্দ অনুযায়ী তারা হাতে মেহেদি করে থাকে। আজকে আমরা আপনাদের ছোট বাচ্চাদের কিছু মেহেদি লাগানো হাতের পিক শেয়ার করব। যেখান থেকে আপনারা খুব সহজেই আপনাদের ছোট সোনা মনি বাচ্চাদের হাতে মেহেদী করতে পারবে।

ছোট বাচ্চাদের হাতে মেহেদি লাগানো পিক

ছোট বাচ্চাদের হাতে মেহেদি লাগানো পিক

আরো মেহেদি লাগানো পিক/