Skip to content
Home » মডেল সাদিয়া Suchita কে একা পেয়ে যা করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন

মডেল সাদিয়া Suchita কে একা পেয়ে যা করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন

  • by
মডেল সাদিয়া Suchita একা পেয়ে করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন

মডেল সাদিয়া Suchita কে একা পেয়ে যা করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন। বর্তমান সময়ের জনপ্রিয় মডেল হচ্ছে সাদিয়া সুচিতা। তাকে চেনে না খুব কম মানুষই আছে বর্তমান সময়ে। সে সাদিয়া সুচিতা কে একা পেয়ে দুই পুলিশ কর্মকর্তা কি করলো?

বর্তমান সময়ে বহুল আলোচিত মডেল সাদিয়া সুচিতা কে একা পেয়ে দুই পুলিশ কর্মকর্তা তার সাথে অনেক খারাপ ব্যবহার করেছে। তার ভাষ্যমতে তিনি বলেন ঘটনাস্থলে একজন পুলিশ তার শরীরের ওড়না ধরে টানাটানি করছিল এবং একপর্যায়ে সে ওড়না টান দিয়ে রাস্তায় ছুড়ে ফেলে দেয়।

সেই সাথে দুই পুলিশ কর্মকর্তা তাকে পাবলিকের সামনে অনেক মারধোর করে এবং সেই ঘটনা যেন সবাই না বলে এবং পুলিশের পক্ষে যেন কথা বলে তার জন্য সবাইকে টাকা দেওয়া হচ্ছিল প্রকাশ্যে।

এ ঘটনার পরপরই সাদিয়া সুচিতা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন। সেখানে তিনি উল্লেখ করেন শেরাটন হোটেলের সামনে দিয়ে যাওয়ার সময় সিভিল পোশাকে দুই পুলিশ কর্মকর্তা তাদের দিকে বাজে দৃষ্টিতে তাকিয়ে ছিল। তারপর এক পর্যায়ে সেই পুলিশ কর্মকর্তার কাছে হেনস্তার শিকার হয় তিনি। একপর্যায়ে তার সামনে বাধা দিতে আসলে তার স্বামীকে মারধর করা হয়।

এঘটনার উৎপত্তি কিভাবে সেই সকল বিস্তারিত তথ্য সাদিয়া সুচিতা লাইভে এসে সবার সামনে প্রকাশ করে। শেরাটন হোটেলের সামনে সাদিয়া ও তার স্বামী রাস্তা দিয়ে হাঁটছিল। সে সময় দু’জন পুলিশ কর্মকর্তা সিভিল বেশি তাদের দিকে তাকিয়ে থাকে। সেই সাথে বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। তাদের সেকথার পরিবর্তে তার হাসবেন্ট সেই কথার প্রতিবাদ করতে যায়।

সেখানে গিয়ে সে লোকটিকে তার স্ত্রী সম্পর্কে আজেবাজে কথা বলতে নিষেধ করে। একথা বলার পরেই সেই দু’জন লোক বলে তারা পুলিশের লোক এবং তারপর তার হাজবেন্ডকে মারধর শুরু করে। এ ঘটনার পর সাদিয়া সেখানে সমস্যার সমাধান করতে চায় এবং তারপর তার সাথে যা হয়েছে।

সাদিয়া সেখানে বাধা দেওয়ার পর তার সাথে যা হয়েছে তার সংক্ষিপ্ত আকারে উপরে উল্লেখ করা হয়েছে। তার পরেও তাঁর ভাষ্য মতে তিনি বলেন সেখানে দুই পুলিশ কর্মকর্তা তার ওড়না টানাহ্যাঁচড়া করে ফেলে দেয় এবং অনেক হাতাহাতি হয়। সেখানে একপর্যায়ে অনেক লোকজন এসে যায়। তার ভাষ্যমতে কোনো মানুষই তার সাহায্যে এগিয়ে আসেনি। এক পর্যায়ে এক লোক তার ওড়না  তাকে দিয়ে যায়।

তারপর যখন সাদিয়া সুচিতা সোশ্যাল মিডিয়ায় এসে এই ভিডিও প্রকাশ করে সাথে সাথে ভিডিওটি ভাইরাল হয়ে যায় এবং সবাই এর প্রতিবাদ জানাচ্ছে এবং সুষ্ঠু বিচার চাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *