Tips & tricks

সেরা টাকা ইনকাম করার ১২ টি অ্যাপ ২০২২

সেরা টাকা ইনকাম করার ১২ টি অ্যাপ ২০২২ :বর্তমান সময়ে আমাদের দেশে বেকারত্বের হার দিন দিন বেড়েই চলেছে। তাদের কথা মাথায় রেখে আজকে আপনাদের কিছু টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে বিস্তারিত কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করব। আজকে আলোচনা হবে টাকা ইনকাম করার অ্যাপ 2022 সম্পর্কে। আজকে অনলাইনে ইনকাম করার মত বারোটি অ্যাপস মেনশন করবো আপনাদের সাথে। সে অ্যাপস গুলোতে চাইলে আপনি কাজ করে অনেক টাকা ইনকাম করতে পারেন। তাহলে চলুন এক স্কুল সম্পর্কে কিছু ধারণা দেওয়া যাক।

টাকা আয়ের এর অ্যাপস সঠিক কিনা তা যাচাই করবেন কিভাবে

আমাদের এই ওয়েবসাইটে যারা ভিজিডির হয়ে এসেছেন। তাদের মাথায় হয়তো একটু চিন্তা ঘুরপাক খাচ্ছে যে আপনি কোন অ্যাপসে টাকা ইনভেস্ট করবেন এবং কিভাবে অ্যাপস থেকে টাকা ইনকাম করবেন। আবার অনেক ভিজিটর আছে যারা ইউটিউবে ভিডিও দেখে বিনা পয়সায় অ্যাপস এর মাধ্যমে টাকা ইনকাম করা যায় সে সকল তথ্য নেওয়ার জন্য ওয়েবসাইটে ভিজিট করেছেন।

মূলত আপনি যে কাজে পারদর্শী সেই কাজটি আগে চিহ্নিত করুন। তারপর আপনি আপনার নিস অনুযায়ী কাজ শুরু করুন। এক্ষেত্রে আমি আপনাদের বারোটি টাকা আয় করার অ্যাপস নিয়ে আপনাদের সাথে আলোচনা করব। অ্যাপস গুলো প্রত্যেকটি প্লে স্টোরে পাওয়া যায়। সেখান থেকে আপনি ডাউনলোড করতে পারবেন। এখন আমি যেভাবে বলেছি ঠিক সেভাবে কাজ করা শুরু করে দিন।

দেখবেন যে আপনার এই অনলাইনে অ্যাপস এ কাজ করে প্রতিমাসে ভালো একটি আর্নিং হচ্ছে। তবে এক্ষেত্রে আপনি একটু সমস্যার মধ্যে পড়তে পারেন সেটি হচ্ছে এর প্রেমেন্ট নিয়ে। কারণ প্রত্যেকটি বিদেশি সাইট সাজেস্ট করে পেপাল। তারা পেপালের মাধ্যমে টাকা পাঠায়। কিন্তু আমাদের দেশে পেপাল নেই।

তবে চিন্তার কোন কারণ নেই পেপাল ছাড়াও আরো কিছু ইনকাম মেথড আছে। যেগুলোর মাধ্যমে বাংলাদেশ থেকে খুব সহজেই টাকা পেমেন্ট পাওয়া যায়। যেমন পিউনার। ইমেইল এড্রেস ব্যবহার করে তৈরি করে ব্যাংক একাউন্টে যুক্ত করে রাখলে চলে। পরবর্তীতে যদি আপনাকে পেমেন্ট দেয়া হয়, সেটা আপনি সঠিক সময়ে ব্যাংক একাউন্টে ট্রান্সফার করে নিতে পারে। এরকম কাজ করে আয় করা যায়।

আরো পড়ুন: আসল আলাপ অ্যাপস ডাউনলোড করতে এখানে ক্লিক করুন-BTCL APK

কিভাবে apps এর মাধ্যমে টাকা ইনকাম করা যায়?

বর্তমান সময়ে অসংখ্য উপায় আছে যেখানে অ্যাপ ব্যবহার করে অতি সহজে টাকা ইনকাম করা যায়। কিছু উপায় এখন আপনাদের সাথে শেয়ার করব।

ক্যাশব্যাক: বর্তমান সময়ে অসংখ্য অ্যাপস আছে যেগুলোতে ক্যাশব্যাক পাওয়া যায়। যেগুলো ব্যবহার করে বিভিন্ন পণ্য ক্রয় করার সময় ক্যাশব্যাক পাবেন। আমরা অনেক অনলাইনে কেনাকাটা করি সেটা আমাজান দারাজ কিংবা আলিবাবা। যেখান থেকে কেনাকাটা করিনি কেন যদি সেটি অ্যাপসের মাধ্যমে কানেক্ট থাকে তাহলে ক্যাশব্যাক পাবেন। তবে এ সকল অ্যাপ ব্যবহার করে বিভিন্ন কুপন কোড নেয়া যায়। যেগুলো দিয়ে আমরা বিভিন্ন ধরনের অনলাইন শপিংয়ে ভালো ডিসকাউন্ট পেয়ে থাকি। এটি একটি জনপ্রিয় টাকা ইনকাম করার অ্যাপ।Small tasks –ছোট টাস্ক পুরন অনলাইনে আয় করার সুযোগ দিবে।

টাকা ইনকাম করার অ্যাপসমূহ

  • Capital One Shopping

এটিতো শপিং অ্যাপ। যেখানে চাইলে আপনারা শপিং করতে পারবেন। এখানে আপনি চাইলে আপনার নিজের টাকা রাখতে পারেন এবং বিভিন্ন ধরনের প্লাটফর্ম থেকে শপিং করতে পারেন। সে ক্ষেত্রে আপনি শপিং করে বিভিন্ন ধরনের গোপন কোড ব্যাবহার করতে পারেন।

এখানে দুটি উপায়ে আয় করা সম্ভব। এখানে ভালো ডিল খুঁজে নেওয়া। এবং সেখানে ভালো সঞ্চয় করে নেওয়া। এমনকি ভালো ডিল বা কোন একটি নির্দিষ্ট পণ্য কেনার মাঝে ভালো রিওয়ার্ড জেতার সম্ভাবনা থাকে।

Download link/

টাকা ইনকাম করার ওয়েবসাইট

  • Surveys On the Go

এটা আরেকটি জরিপ পূরণ করার সাইট। যেখানে নিজের একটি প্রোফাইল তৈরি করা লাগে  মুভি, টিভি-শো সম্পর্কে নিজের অভিজ্ঞতা মতামত ব্যক্ত করার মাধ্যমে জরিপগুলো পূরণ করতে পারবেন। এভাবেই অনলাইনে ইনকাম করতে পারবেন।

  • Rakuten app

প্রোমো কোড কিংবা কুপনের কোড প্রদান করার মাধ্যমে অনলাইনে আয় করার সুবিধা দিবে।

  • Earny app

এই অ্যাপটি মূলত আমরা অনেকেই অনলাইন ভিত্তিক ভার্চুয়াল ক্রেডিট সেলফি বা ক্রয় করি। যেমন ফ্রী ফায়ার এ ডায়মন্ড বিক্রি করা এবং সেটি আমরা গুগোল গিফট কার্ড ব্যবহার করে কিংবা নিজের অ্যাকাউন্ট থেকে ক্রয় করি। এভাবে আপনি যে কোন বিজনেস আগে থেকে করার প্ল্যান এখানে করে রাখতে পারেন। সেক্ষেত্রে আপনি যত বিক্রি করবেন সেখান থেকে সর্বোচ্চ 25 ভাগ লাভ করা সম্ভব।

এটি ছাড়াও নিচে আরো বেশ কয়েকটি অ্যাপস এর নাম শেয়ার করুন। এই অ্যাপস গুলো আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবে এবং ইন্সটল করলে আপনারা বুঝতে পারবেন যে এই অ্যাপ গুলো দিয়ে কিভাবে টাকা ইনকাম করা যায়।

  • Acorns, $10 একাউন্ট খোলার বোনাস
  • Drop app
  • Public app
  • Worthy Bonds app
  • MyPoints app
  • Swagbucks app
  • Robinhood app
  • Google Opinion Rewards app