Tips & tricks

‘পাঠান’ লুকে নরেচরে বসেছে বলিউড ,শাহরুখের বডির চমক অন্তর্জালে হইচই

‘পাঠান’ লুকে নরেচরে বসেছে বলিউড ,শাহরুখের বডির চমক অন্তর্জালে হইচই, শাহরুখ খান এই নামটি শুনলে এমন কেউ নেই যে তাকে চেনে না বলিউডের কিং খান নামে। বলিউড সুপারস্টার কিং খান এর ছেলে আরিয়ান খান এর মাদক কানের সমস্যা সমাধানের জন্য তিনি একপ্রকার নিজেকে আড়াল করে ফেলেছিলেন।

 তার ছেলের এই প্রবলেমের কারণে তিনি এ বছর আইপিএল-এ  নিলামে অনুষ্ঠানে নিজে উপস্থিত হতে পারেনি। তাতে কি হয়েছে এবার তিনি বাদশাহী লুকে নিজেকে তার ভক্তদের সামনে উপস্থাপন করেছেন। তিনি তার শুটিং স্পটে একটি ছবির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই শেয়ার দেওয়ার সাথে সাথে সোশ্যাল মিডিয়া একেবারে তুফান তুলে দিয়েছে।

কিং খানের 2018 সালের পর থেকে পর্দায় তেমন কোনো জনপ্রিয় ছবি নেই। যার ফলে তার ভক্তরা একেবারে অধৈর্য হয়ে উঠেছিল। ঠিক সেই সময় প্রায় চার বছর পর ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে বাজপাখির মতো অবতরণ করেন শাহরুখ খান। তার নতুন ছবির টিজার ,পাঠান, প্রকাশ্যে আসার পর থেকেই তার ভক্তদের উন্মোচনা বেড়ে চলেছে। এরপর থেকেই কিং খান তার ভক্তদের একের পর এক চমক দিতে শুরু করেছেন।

'পাঠান' লুকে নরেচরে বসেছে বলিউড ,শাহরুখের বডির চমক অন্তর্জালে হইচই

এরপর তিনি শনিবার পাঠান ছবির সেট থেকে তার শার্ট বিহীন একটি ছবি শেয়ার করেছেন। সেই ছবিটি শেয়ার করার পরপরই নেটদুনিয়ায় একপ্রকার হইচই পড়ে গেছে। তার সেই সিক্স প্যাক বডি দেখে তার ভক্তরা পাগল হয়ে গেছে।

তার অর্ধ উলঙ্গ বডি সেইসাথে সিক্স প্যাক এবং লম্বা চুল পনিটেল করা। তার বডির সিক্সপ্যাকের একেকটি খাজ স্পষ্ট ভাবে ধরা দিয়েছে ক্যামেরার ফ্রেমে। সেই সিক্স প্যাক বেশী অনুরাগীরা হতভাগা।

তারেই পিক দেখে বোঝাই যাচ্ছে তিনি যে এইবার সিংহের মতো মাঠে নেমেছেন তা তার পিকচার দেখলেই বোঝা যায়। ছবি শেয়ার করে বলিউড বাদশা শাহরুখ খান মন্তব্য করেছেন, শাহরুখ যদি খানিকটা থেমে যায় পাঠান কে আটকাবে কিভাবে। অ্যাপস থেকে অ্যাপস সব বানিয়ে ফেলবো।

সম্মানিত পাঠক আপনাদের ভালো লেগে থাকে। তাহলে অবশ্যই আপনারা আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন এবং সেইসাথে আমাদের এই পোস্টটি শেয়ার করে সবার মাঝে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করব।কারণ সম্প্রতি তার একটি ছবির কিছু পিকচার শাহরুখ খান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সে পিকচার দেখে তার ফ্যানরা আশা করছে এবার তিনি নতুন কিছু তাদের জন্য নিয়ে আসবে।