Tips & tricks

পরিমনি নিউজ-আজ পরিমনি জন্মদিন

অতিথিদের কাছে পাঠানো কার্ডে বিশেষ বার্তা দিলেন পরীমনি

আজ পরীমনির জন্মদিন। 24 অক্টোবর ঢাকায় সিনেমার নায়িকা পরিমনির শুভ জন্মদিন। 1992 সালের এই দিনে সাতক্ষীরায় পরীমনি জন্মগ্রহণ করেন। তার মায়ের নাম সুলতানা রেহানা ও বাবার নাম মনিরুল ইসলাম। তিনি শৈশবে বাবা ও মায়ের সাথে পিরোজপুর নানা শামসুল হক গাজীর কাছে বেড়ে উঠেছেন।

ছোটবেলা থেকে তার স্বপ্ন ছিল সে নায়িকা হবে।মিডিয়াতে শুরু হয়েছিল ছোট মনের ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে। কিন্তু স্বপ্নটা ছিল বড় পর্দা। এভাবে তার দীর্ঘ ইচ্ছা শক্তি দ্বারা সে তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে। এখন বর্তমানে সে বড় পর্দার একজন জনপ্রিয় নায়িকা।

পরিমনি নিউজ,আজকে আমরা আলোচনা করব সম্প্রতি সিনেমাপাড়ার জনপ্রিয় অভিনেত্রী পরী মনি সম্পর্কে। নিউজ এসেছে সম্প্রতি তিনি মাদকা দন্ডের অভিযোগে ফেঁসে গিয়েছেন।তাছাড়াও তিনি বিভিন্ন ধরনের ক্লাবের লোকজনের সাথে মিথ্যা বানোয়াট অভিযোগ করার কারণে ফেঁসে গিয়েছেন। কে এই পরীমনি? কিভাবে পরিমনি সিনেমা পাড়ায় আসলো। পরিমনি সকল অজানা তথ্য নিয়ে বিস্তারিত পরিমনি নিউজ সম্পর্কে আলোচনা করবো। পরিমনি সকল নিউজ ফাস।

পরিমনি কিছু অজানা তথ্য

কিছুদিন যাবৎ বাংলাদেশে একটি বিষয়ে সবার মুখে মুখে সেটি হচ্ছে পরিমনি নিউজ। আমরা অনেকেই জানিনা পরিমনি আসল নাম কি সে কিভাবে সিনেমা পাড়ায় যোগ দিলো। পরিমনি আসল নাম হচ্ছে শামসুন্নাহার স্মৃতি। মূলত এটি তার আসল নাম। এই পরীমনি যে সিনেমা করে সিনেমা পারায় পা রাখে সেই সিনেমাটির নাম হল ভালোবাসা সীমাহীন। এই ছবির হাত ধরেই তিনি বাংলাদেশের চলচ্চিত্রপাড়ায় পা রাখেন। এছাড়াও তিনি আরও কয়েকটি ছবি করেছেন যেগুলো হলো ভালোবাসবো তোমায়, মোহুয়া সুন্দরী মতো সিনেমা করে তিনি সিনেমা পাড়ায় যোগদান করেন।

এই পরীমনি খুব অল্পসময়ের মধ্যেই সিনেমা পাড়ায় নাম করতে শুরু করে। গ্ল্যামার ওয়ার্ল্ডের যতই তার নাম বারে ততই বাড়ে তার নেপথ্যে বিতরকের অন্ধকার জগতের সকল কার্যক্রম। উঠে আসে তার সম্পর্কে বিভিন্ন ধরনের অজানা তথ্য অভিযোগ এবং বিভিন্ন ধরনের গুঞ্জন।

পরীমনি যেভাবে রাতারাতি কোটিপতি বনে গেলেন

যুগান্তর পত্রিকার খবর অনুযায়ী ঢাকায় পা রাখা এই সুন্দরী অভিনেত্রী এই অভিনেত্রী একটি ছবি করে তার অবিশ্বাস্য উত্থান শুরু হয়। একের পর এক ছবিতে তিনি চুক্তিবদ্ধ হতে থাকেন। সে এক বছরে ২০ টি ছবিতে চুক্তিবদ্ধ হয়। তারপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। রাতারাতি কোটিপতি বনে যায়।

তারপর তিনি ঢাকার অভিজাত ও লোকজনদের সাথে উঠাবসা শুরু করে।মূলত তাদের কাছ থেকে ছলে-বলে-কৌশলে হাতিয়ে নিতো মোটা অংকের টাকা।

পরীমনির বিয়ে বিচ্ছেদ

পরিমনি কয়েকবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তিনি তার সংসার করতে পারে নি। তিনি 2019 সালের 14 ই ফেব্রুয়ারি তামিম হাসান এর সঙ্গে বাগদান হলেও কিছুদিন পরে তা বাতিল হয়ে যায়। এরপর পরিমনির 2020 সালে বিয়ে করেন। পরিমনির 2020 সালের 9 মার্চ পরিচালক কামরুজ্জামান রনি সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তারপর সেই বিয়ের কয়েক মাস পরে আর টেকেনা বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তারপর পরিমনির ঢাকার শহরে বড় বড় সব হোটেলের তার যাতায়াত বেড়ে যায়। সেখান থেকে মূলত সন্দেহের সৃষ্টি হয়।

সম্প্রতি তিনি ঢাকা বোট ক্লাবে যে ঘটনাটি ঘটে সেটি ছিল সাজানো এবং পরিকল্পনা মূলক। পরে তদন্তে সে ঘটনাটির সত্যতা বেরিয়ে আসে। এভাবে তিনি বিভিন্ন ক্লাবের যাতায়াত করতেন।তার গাড়ির ড্রাইভার এর কাছ থেকে শোনা গেছে যে তিনি প্রতি রাতে মদ পান করতেন এবং নাইট পার্টি করতেন।

পরীমনিকে গ্রেফতার করার কারণ

তরুণীকে গ্রেফতার করেন কারণ হচ্ছে।বাংলাদেশের র‌্যাবের তরফ থেকে গতকাল দুপুরে পরিমনির বাড়িতে তল্লাশি অভিযান চালানোর উদ্দেশ্যে যাওয়া হয়। তবে পরিমাণে খুব সহজে দরজাটা খুলতে চাননি। বরং তিনি ফেসবুক লাইভে এসে সবার কাছে মিথ্যা বানোয়াট অকার্যকর কিছু সাহায্য চেয়েছেন। যা পরের ভিডিওটি বাইরাল হয় এবং আপনারা সকলে তা দেখেছেন। তিনি বলেন তার বাসায় নাকি ডাকাত ঢুকেছে আরো কত কিছু।পরে তার শেষ রক্ষা হয়নি অবশেষে র‌্যাবের কর্মকর্তা তার বাসায় ঢুকে তল্লাশি চালিয়ে বিপুল পরিমান মদ এবং আরো কিছু মাদক দ্রব্য উদ্ধার করেছে। এবং তিনি তার বাড়িতে মিনিবার পরিচালনা করতেন। তার বাড়িতে এলএসডি মত বিষাক্ত মাদক পাওয়া গেছে।মূলত তার বাড়িতে আভিজাত্য পরিবারের উঠতি বয়সের ছেলেমেয়েরা এসে পার্টি করত এবং মাদকের নেশায় বিভোর হয়ে থাকতো।

এছাড়াও তিনি বাংলাদেশের বড় বড় ব্যবসায়ীদের সাথে বিদেশে ভ্রমণ করতেন।বাংলাদেশের একনামে ব্যবসায়ির সাথে তিনি দুবাইতে ১৭ দিন ছিলেন এবং বিনিময় তার কাছ থেকে 15 লক্ষ টাকা নেন। এর আগে তিনি বাংলাদেশের এক ব্যবসায়ির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগে খবর দেন। তিনি বলেন বাংলাদেশের ঢাকা বোর্ড ক্লাবে তাকে নির্যাতন করা হয়েছে। পরে এই দু’জনকে পরিমনির বক্তব্যের জের ধরে গ্রেপ্তার করা হয়।

পরিমনির জবানবন্ধীতে রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব জানায় তাদের বিরুদ্ধে মামলা হতে পারে। পরীমনিকে জিজ্ঞাসাবাদের পর তার সূত্র ধরে রাজের বাসায় তল্লাশি চালায় RAB তল্লাশি করে রাজ এর বাসায় থেকে বিপুল পরিমাণ মাদক ও যৌন বিকৃত সরঞ্জাম পায়। র‌্যাব বলেছে রাজের বিরুদ্ধে পর্নোগ্রাফির অভিযোগে মামলা করা হবে।

আরো পড়ুন:

মারিয়া ননির নতুন টিকটক ভিডিও, ফটো,পিকচার