Tips & tricks

পাবজি স্টাইলিশ নেম ২০২২

পাবজি স্টাইলিশ নেম ২০২২

বিশ্বের মধ্যে জনপ্রিয় গেম হলো পাবজি। আমরা সব জেনারেশনের মানুষই এই গেমটি খেলে থাকি। এই গেম খেলার জন্য আমাদের অনেক সিস্টেমের মধ্যে অতিবাহিত হতে হয়। ভালো মানের কোয়ালিটি সম্পন্ন ফোন না হলে এই গেম খেলা যায় না।পাবজি গেম ইন্সটল হওয়ার পরে আমরা অনেকেই গেমের নাম পরিবর্তন করতে চাই।অনেকেই আছে যারা বিভিন্ন ধরনের পাবজি স্টাইলিশ নেম ব্যবহার করে থাকে।তাদের জন্য আজকে রাজ্যের বিভিন্ন ধরনের স্টাইলিশ নেম দেখাবো। আপনাদের যদি এই পাবজির স্টাইলিশ নেম ২০২১ গুলো পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই তা ব্যবহার করবেন।

বিষয়বস্তু

  • পাবজি ইন্সটল করার নিয়ম
  • পাবজি বিভিন্ন ধরনের স্টাইলিশ নেম পরির্তনে নিয়ম
  • বিজিএমআই ক্ল্যান তৈরি

পাবজি ইন্সটল করার নিয়ম

প্রথমে একটি কথা বলে রাখি যাদের স্মার্টফোনে 4 জিবি রামের কম। তাদের জন্য এই গেমটি নয়। তার কারণ হলো আপনার সেটের যুদ্ধের এম কম থাকে তাহলে আপনি এই গেমটি খেলে স্বাচ্ছন্দ্যবোধ করবেন না। তখন আপনার এই গ্রামের প্রতিটি বিরক্তিকর ধারণা সৃষ্টি হবে। গেমটি ইন্সটল করার জন্য আপনাকে প্রথমে যেতে হবে গুগল প্লে স্টোরে।

সেখান থেকে পাবজি মোবাইল লিখে সার্চ করতে হবে। তারপর পাবজি মোবাইল লেখা যে গেমটি আসবে সে গেমটি ইন্সটল করতে হবে।প্লে স্টোর থেকে দেখাবে গেমটি ইন্সটল করতে 600mb কিছু বেশি কিন্তু এই গানটি যখন ইন্সটল করবেন তখন এর বিভিন্ন ধরনের ফিচার এড হবে যেমন ভিলেজ ডাউনলোড করতে হবে আরো প্রাসঙ্গিক অনেক কিছু আপনাকে ডাউনলোড করতে হবে। সে ক্ষেত্রে আপনার গেমের স্টরেস এসে দাঁড়াবে দুই জিবির উপরে।

যদি আপনার স্টোরেজঃ কম থাকে তাহলে আগে থেকে অন্তত 5 জিবি ফ্রি স্টরেস রাখতে হবে। এই গেমটির মোবাইলের উপর ডিপেন্ড করে তার এমবির সাইজ হয়। যদি হাই কনফিগারেশনের ফোন হয় তাহলে এর সাইজ দাঁড়াবে প্রায় 5 জিবি উপরে। তারপর গেমটি ইন্সটল হওয়ার পরে আপনি নিজেই বুঝবেন যে কিকি সেটআপ করতে হবে। তারপর সেগুলো সেটআপ করে আপনি গেমটি রান করতে পারবেন।

পাবজি বিভিন্ন ধরনের স্টাইলিশ নেম পরির্তনে নিয়ম

আমরা যারা পাবজি মোবাইল গেম টি খেলে থাকি।যারা সব সময় চিন্তা করি যে গেমের একটি ইউনিক নাম দেওয়ার জন্য। আজকে কিভাবে আপনারা পাবজি স্টাইলিশ নেম দেবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপনি ভাবছেন কীভাবে পাপজির গেমটির নাম পরিবর্তন করবেন। তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। তাহলে আপনি নিচের ধাপগুলো অনুসরণ করতে পারেন। পাবজি এর নাম পরিবর্তন করতে প্রথমে আপনার যে জিনিসটি প্রয়োজন হবে তা হলো পাবজি নেম কার্ড। কারণ পাবজি গেম কার্ড যদি না থাকে তাহলে আপনি আপনার নাম পরিবর্তন করতে পারবে না।যদি এই কার্ডটি আপনার কাছে না থাকে তাহলে আপনি এই কার্তিক কিনে নাম পরিবর্তন করতে পারবেন। কার্তিক কেনার জন্য গেমস সব এ যেতে হবে। তারপর আপনাকে 300 ক্ল্যান পয়েন্ট খরচ করতে হবে।

প্রথমে আপনাকে আপনার স্মার্টফোন গেমটি চালু করতে হবে এবং ইভেন্টের বাটনে ট্যাপ করতে হবে বক্স আইকনে ক্লিক করুন এবং কেন রিনেম কার্ডে খুঁজে পেতে নিচে স্ক্রল করুন। ওখানে একটি কার্ডের অপশন দেখাবে সেখানে আলতো করে চাপড় এবং তারপর সংলাপ’ বাক্সের নাম পেস্ট করুন।তারপর ওকে বাটনে ক্লিক করুন এবং আপনি যেতে প্রস্তুত আপনি আপনার নতুন নাম দেখতে পারবেন।

বিজিএমআই ক্ল্যান তৈরি

আমরা অনেকে সিভিসিএম আই তৈরি করতে পারিনা। তাদের জন্য আজকে আমরা কিভাবে বিজিএমআই তৈরি করতে হয় তার শেখাবো। প্রথমে আপনাকে বিজিএমআই এর হোম পেজে নিচের ডান কনেরা খাতির বাটনে ক্লিক করতে হবে। তারপর ক্ল্যান অপশনে ট্যাগ করুন যা একটি নতুন উইন্ডো খুলবে।

এখানে আপনি দুটি বিকল্প দেখতে পারবেন। সেখান থেকে যে কোন একটি ক্ল্যান যোগ দিন। এবং ক্ল্যান তৈরি করুন।তারপর বাটনে চাপ দেন। এখানে আপনার ক্ল্যান এর নাম লিখতে হবে ক্ল্যান মোড সহ। আপনার ক্ল্যানের দলের 60 শব্দের বিবরণ লিখতে হবে।তারপর পরিবর্তন বাটনে ক্লিক করে ইনফিনিয়া নাম এবং লোগোটি কাস্টমাইজ করতে হবে। একবার হয়ে গেলে ক্ল্যান তৈরি করুন বোতামে চাপ দিতে হবে। এভাবে আপনি ক্লান তৈরি করতে পারবেন।

যদি কোন ধরনের প্রবলেম এ পরেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্ম এ যোগাযোগ কর্বেন।

আরো পড়ুন:

মারিয়া ননির নতুন টিকটক ভিডিও, ফটো,পিকচার